অনেক তো স্ক্রিনশট তোলা হল এ জীবনে,এবার না হয় জেনে নিন কিভাবে আপনার ফোনের স্ক্রিন রেকর্ড করতে হয়। হ্যা ঠিকই বলছি এই টিউনে আপনি দেখে নিতে পারবেন কিভাবে আপনার স্মার্ট ফোনের স্ক্রিন রেকর্ড করতে হয় আর তার জন্য কোন রুটেড ফোন লাগবে না।

e_1_edge_pc

কোন এক কিংবদন্তী বলেছিলেন “স্ক্রিনশট হতে পারে আগামী বিশ্বযুদ্ধের কারণ” :-P। আর আপনি আরেকধাপ এগিয়ে গেলেন, সরাসরি যা প্রয়োজন তা ভিডিও করে রাখলেন। আর অবশ্যই আপনার ল্যাপটপ নেই ডেক্সটপও নেই তো কি হয়েছে আপনি এবার আপনার হাতের স্মার্ট ফোন বা এন্ড্রোয়েড দিয়ে টিউটরিয়াল তৈরী করতে পারেন এবং ছড়িয়ে দিতে পারেন আপনার সৃজনশীলতা পুরো বিশ্বে।

hqdefault

আসসালামুয়ালাইকুম আমি ইঙ্ক্রিয়েডেভল হালক আপনাদের সামনে আজ যে টিউটোরিয়াল নিয়ে উপস্থাপিত হয়েছি সেটা হচ্ছে “কিভাবে আপনি এন্ড্রোয়েড ফোনের স্ক্রিন রেকর্ড করবেন”। আমার গত টিউনে আমি আপনাদের দেখিয়ে ছিলাম কিভাবে আপনার কম্পিউটারের স্ক্রিন রেকর্ড করতে হয়,আপনার প্রয়োজন হলে সেই টিউনটিও দেখে নিতে পারেন।

 

First Relese Here- দেখে নিন কিভাবে আপনার কম্পিউটারের স্ক্রীন রেকর্ড করে ভিডিও টিউটরিয়াল তৈরী করবেন

তো আসুন এবার আমাদের আসল কাজে নেমে পরি, এন্ড্রোয়েড ফোনের স্ক্রিন রেকর্ড করতে প্রথমে একটা ছোট এপস লাগবে যার নাম “Recordable Free” আর এপসটা ডাউনলোডের পর “Recordable Activator” নামের আরেকটি ছোট্ট এপস লাগবে। এপসগুলো আপনারা ডাউনলোড করে নিতে পারেন প্লে-স্টোর থেকে।

maxresdefault

 

 

ডাউনলোড করার পরের ধাপ গুলো এই দুই মিনিটের ভিডিও থেকে দেখে নিন।

How to Record Your Android Phone Screen Without Root (Latest Method)

যেকোনো সমস্যার কিংবা সাহায্যের জন্য টিউমেন্ট করতে পারেন। তবে আশা করি কোনপ্রকার সমস্যা হবে না যদি আপনি ভিডিওটা সঠিকভাবে অনুসরণ করেন।

## Find Me On Facebook

Leave a Reply