আসসালামু আলাইকুম ভিউয়ার্স

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও আল্লাহর নাম অশেষ রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন আরো একটি ইন্টারেস্টিং টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি আজকের টিউটোরিয়াল এর মাধ্যমে আপনারা জানতে পারবেন কিভাবে আপনি আপনার গার্লফ্রেন্ডের বা প্রিয়জনের বা যেকারো ফোনের সকল কল রেকর্ডিং এর ডিটেলস নিজের মোবাইলে নিয়ে নিবেন মাত্র এই ট্রিকস টি ব্যবহারের মাধ্যমে। 



তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক



ওয়ার্নিং: সবার কাছে অনুরোধ করছি এটি খারাপ কাজে ব্যবহার না করার জন্য। এটি শুধুমাত্র শিখে রাখার জন্য দেওয়া হয়েছে। খারাপ কাজে ব্যবহার করে ধরা পড়লে বা কোন অঘটন ঘটে গেলে ট্রিকবিডি বা পোস্টদাতা দায়ী নয়।

আরো একটা গুরুত্বপূর্ণ কথা: প্রফেশনাল হ্যাকাররা যেভাবে হ্যাক করে যেমন কারো ব্যক্তিগত তথ্য জেনে তার যাবতীয় সব কিছু হ্যাক করে ফেলে এই হ্যাক টা যদি আপনি সেই রকম হ্যাক মনে করেন তাহলে ইউ হ্যাভ টু বুঝতে হবে আপনার মাথায় বুদ্ধি নেই!!! কারণ ওরকম হ্যাক করা কখনোই কোন ভাবেই আমাদের দ্বারা সম্ভব নয়। আমাদের জন্য ওরকম হ্যাক নিছক স্বপ্ন মাত্র।

তবে আজকে যে ট্রিকটি আপনাদের মাঝে শেয়ার করবো সেটাও কিন্তু এক ধরনের হ্যাকই। তবে একটু ভিন্ন যে দিকটা সেটা হচ্ছে অন্যের ফোনের সকল রেকর্ডিং নিজের ফোনে পাওয়ার জন্য আপনাকে অবশ্যই একটি অ্যাপ অন্যের মোবাইলে ইন্সটল করে দিতে হবে বা যার মোবাইলের রেকর্ডিং শুনতে চান তার মোবাইলে এই ট্রিকসের কাঙ্ক্ষিত অ্যাপটি ইনস্টল করতে হবে।

এখন কোন অ্যাপস ইন্সটল করবেন এবং ইন্সটল করে ওই অ্যাপস এর ভিতরে কি কি সেটিংস করবেন এসব কিছুই জানতে হলে সম্পূর্ণ টিউটোরিয়ালটি দেখার অনুরোধ রইলো।

সর্ব প্রথমে আপনাকে নিচে দেখানো স্ক্রিনশটে অ্যাপটি ডাউনলোড করতে হবে।




ডাউনলোড করার পর অ্যাপটি ওপেন করে নিচের স্ক্রিনশট এ লাল চিহ্ন দেয় নিচের ধাপগুলো দেখানো হয়েছে সেগুলো ফলো করুন।



এরপর আপনাকে উপরের ডান পাশের তিনটের উপর ক্লিক করে সেটিংস এর অপশন আসবে সেখানে চাপ দিয়ে সেটিংস অপশনে চলে যেতে হবে।


সেটিংস এ যাবার পর দেখুন নিচের স্ক্রিনশট এ আমি আবারও তীর চিহ্ন দিয়ে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেছি। স্ক্রিনশটে আমি বিস্তারিত ভাবে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করেছি আশা করছি আপনাদের বুঝতে অসুবিধা হবে না। আর যদি বাই চান্স অসুবিধা হয়ে থাকে তাহলে নিচে কমেন্ট করুন আমি সমাধান দিয়ে দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।








তো এই ট্রিক্সটি এখানেই সমাপ্ত। এখন যার ফোন থেকে আপনি এই ফোন রেকর্ডিং গুলো শুনতে চান তার ফোনে এই অ্যাপটি ইন্সটল করে সেটিংস গুলো করে দেওয়ায় সে যত কথাই বলবে সব কথাই অটোমেটিক রেকর্ড হওয়া শুরু করবে। আর যেহেতু উপরে দেখলামই গুগোল ড্রাইভ এর মাধ্যমে আপনার জিমেইল দিয়ে রাখলেন এতে যেটা হবে সেটা হচ্ছে ওই কাঙ্খিত ব্যক্তিরা যে এত মানুষের সাথে কথা বলবে সেগুলোর রেকর্ড অটোমেটিক হওয়ার পরে যখন সেভ হবে সে ফাইলগুলো আপনার জিমেইল এ থাকা গুগল ড্রাইভে চলে যাবে। এতে করে সহজেই আপনি গুগোল ড্রাইভ থেকে ওই ব্যক্তির ফোন রেকর্ডিং গুলো শুনতে পারবেন এবং কত মিনিট ধরে কথা বলেছে কার সাথে কথা বলেছে সবই বুঝতে পারবেন।

আশা করছি এই টিউটোরিয়ালটি আপনাদের সবার ভালো লেগেছে । যদি টিউটোরিয়ালটি ভালো লাগে এবং এটা হতে সামান্যতম উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই পোস্টে একটা লাইক এবং কমেন্ট করবেন । কারন আপনার একটা লাইক এবং কমেন্ট আমাকে অনুপ্রেরণা যোগাবে আমার পরবর্তী পোস্টের জন্য।

ধন্যবাদ আপনার মূল্যবান সময় অপচয় করে পোস্টটি পড়ার জন্য।


10 thoughts on "গার্লফ্রেন্ড হোক বা প্রিয়জন যে কারো মোবাইল ফোনের সকল কল রেকর্ডিং এর ডিটেলস নিয়ে নিন এই ট্রিকসটি ব্যবহার করে।"

  1. SUZON MIHA SUZON MIHA Contributor says:
    তার মোবাইলে ফাইল মেনাজে সেইব হবে?


  2. Hridoy-khan-1 Hridoy-khan-1 Contributor says:
    Apps ta somonde ki new janlen nki? Life er first jokhn Android use korechi tkhn thekei apps ta chini vai…. Eta trick holo?? Data off thakle ki korben??
  3. Md Al-Amin Md Al-Amin Contributor says:
    চর থেকে উঠে আসছে আজাইরা পোস্ট নিয়া।
  4. mkkhan Contributor says:
    যাদের বৌয়ের উপর সন্দেহ আছে তাদের বেশি কাজে দিবে এটা
  5. pmnet Contributor says:
    কাজ করে না কারো?
  6. sharifraj sharifraj Contributor says:
    ভিক্টিমের মোবাইল এ ইন্সটল দেবার পর কি app ভিক্টিমের মোবাইল এ দেখা যাবে? নাকি হাইড হয়ে থাকবে?
  7. Hm Shaha alom Hm Shaha alom Contributor says:
    ভাই আমার দুটা বিষয়ে জানার আছে।১ অ্যাপটা কি হাইড হয়ে থাকবে? ২ রেকর্ড কি উক্ত ফোনের ফাইলেও থাকবে??
    1. Xunayed Xunayed Contributor says:
      Install

Leave a Reply