আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম Android ফোনে ব্যবহৃত বহুল জনপ্রিয় ফটো ইডিটিং অ্যাপ “ফেসঅ্যাপ” এর প্রো ভার্সনের মোড ভার্সন সম্পূর্ন ফ্রিতে। যাই হোক মুল বিষয় দিকে যাই।

FaceApp হচ্ছে Android ফোনের সেরা একটি ফটো ইডিটিং সফটওয়ার । যেটা খুবই ছোট, সিম্পল, ইজি এবং ফাস্ট একটি সফটওয়্যার । খুব সহযেই আপনি আপনার যেকোনো ফটোকে ইডিট করে সেটাতে Young থেকে OLD আবার OLD থেকে Young করে ফেলতে পারবেন। এখন পর্যন্ত এই অ্যাপটিকে 100 মিলিয়ন এর বেশিবার ডাউনলোড করা হয়েছে প্লে স্টোর থেকে।


তবে এই অ্যাপটিরও পেইড ভার্সন এবং ফ্রি ভার্সন রয়েছে। আপনি ফ্রি ভার্সনে সকল সুবিধা পাবেন না। কিন্তু আপনাদের চিন্তার কোনো কারন নেই, কেননা আমি এই অ্যাপটির মোবাইল ভার্সনের ডাউনলোড লিংকটি পোষ্টের নিচে দিয়ে দিয়েছি । সেখান থেকে খুব সহযেই গুগল ড্রাইব হতে আপনারা এই অ্যাপটি ডাউনলোড করে নিতে পারবেন ।

অ্যাপ ইনফরমেশনঃ

FaceApp অ্যাপটি আপনারা ব্যবহার করলেই বুঝে যাবেন এটা কতোটা মজার একটি অ্যাপ। সো চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আছে এই অ্যাপটিতে।


প্রধান ফিচার্রসঃ

  • Change your sex.
  • Change your era (Young or Old ).
  • Produce a grin.
  • Many colour filters, lovely light.
  • Makeup.
  • Produce your hairstyle.

মোড ফিচারসঃ

  • ফুল ভার্সন আনলোকড
  • সকল অ্যাডস রিমুব
  • নো ওয়াটারমার্ক

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও অ্যাপটি ব্যবহার করি তাই বলতে পারি আপনি এই অ্যাপটি ব্যবহার করলে আপনার অনেক উপকার হবে । আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডাউনলোড: Download Now

|| যদি এখান থেকে ডাউনলোড করার পর কাজ না করে তাহলে এটা ইউজ করুন [ 2ND VERSION

প্রিমিয়াম সোর্সঃ FaceApp Pro Free Download


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ডাউনলোড লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড করুন।
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিলো অ্যাপটি ইনস্টল করার পদ্ধতি


তো এই ছিলো আজকের পোষ্টের সকল নিয়ম কানুন। আশা করি আপনারা বুঝতে পারছেন সবকিছু। কোথাও যদি বুঝতে অসুবিধা হয় সেক্ষেত্রে কমেন্ট করে জানাবেন। আর যদি পোষ্টটি খারাপ লাগে তাহলে কেন খারাপ লাগলো সেটাও অবশ্যই কমেন্ট করে জানাবেন। বাট আউল ফাউল কমেন্ট করবেন না প্লিজ


যেকোনো প্রয়োজনে,

  • টেলিগ্রাম গ্রুপঃ Join Now
  • মেসেন্জার গ্রুপঃ Join Now


32 thoughts on "ডাউনলোড করে নিন FaceApp এর মোড ভার্সন সম্পূর্ণ ফ্রিতে | সবকিছু আনলকড"

  1. shamiulahamed Contributor says:
    Good..
    Eto din por pawa gelo
  2. Mr.+Error Contributor says:
    kaj kore na

    photo processes a giye ar jay na

  3. Rohan Rafi Contributor says:
    গাঁজাখুরি একটা পোষ্ট দিলেই হলো,,,,,,,,এখন খালি গালিদেয়া বাকি আছে
    1. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      এটা আমি ইউজ করিনা। যাস্ট অনেকে চাইছিলো এটার মোডস অ্যাপ তাই পোষ্ট করছি। আপনার কাজ করছেনা সেক্ষেত্রে আপনি অন্য ভার্সন ট্রাই করেন। এই অ্যাপের আরো অনেক প্রো ক্রেকড ভার্সন আছে। সেগুলা ট্রাই করে দেখতে পারেন।
  4. Noman BD Noman BD Contributor says:
    LOL… প্রোসেসিং তো হয় না।
    1. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      তাহলে অন্য ভার্সন ট্রাই করুন।
  5. Obaidullah Obaidullah Talukdar Contributor says:
    Ai app tar kotha already manush vhule geche. Aita islam bidrodi app. Keno aitake abar promote kora hoccche…?Doya kore post ta delete kore den…🙏🙏🙏🙏
    1. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      সবকিছুতে ধর্ম নিয়ে টানাটানি ঠিক না। আসলে বর্তমানে যা কিছু হচ্ছে এই বিশ্বে তার মধ্যে ৮০/৯০% ই ইসলাম বিরোধি। [আমি এতো বেশি কিছু জানিনা বাট ভুল বলে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আর পোষ্টটা শুধুমাত্র ট্রিকবিডি টিমই ডিলেট করতে পারবে। কোনো অথর পারবেনা।]
    2. Mr.+Error Contributor says:
      post author+ admin 2joni deleted korte pare…..
    3. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      Mr Error সেটা ২০১৬/১৭ এর দিকে হতো। বাট বর্তমানে কোনো অথর নিজের পোষ্ট নিজে ডিলেট করতে পারেনা। বিকজ ট্রাশ অপশনটা হাইড করা। শুধু মাত্র সাইটের মডারেটর/ইডিটরগনই এটা ডিলেট করতে পারবে। বিলিব না হলে আপনি জিগেস করতে পারেন। মোবাইল ভার্সন থেকে ট্রাশ অপশন সো করেনা।
    4. Tahmid Rashidin Contributor says:
      এই মুসলিম দাদাভাইর সাথে কথা না বইলা ডাইরেক্ট রিপোর্ট মারেন। এ মুসলিম হইলে কি হইবে মানুষিকতা সব অমুসলিমের মতো
    5. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      @Tahmid রিপোর্ট মারবেন? মারেন। আই ডনট কেয়ার ব্রো।

      বাট একটা কথা, সবকিছুতে ইসলাম বা ধর্ম নিয়ে টানাটানি করা ঠিক না যেহেতু আপনি অনলাইন জগতে আসছেন।

      আপনি যদি সত্যিই ইসলামের নিয়ম নীতি মেনে চলতেন তাহলে আর অনলাইন জগতে আসতেন না। এমনকি মুখ দিয়ে খারাপ কোনো প্রকার কথাবার্তাও বলতেন না লাইফে। আপনি টিবিতে বা ফোনে মুভি দেখেন, গান শুনেন। সব কি ইসলামের নিয়ম মাফিক? ইসলাম কোনোদিন বলেনা, আপনি গিয়ে বলিউডের গান শুনেন, হলিউডের মুভি দেখেন। বাট তাও তো দেখেন। সো এটা যেহেতু অনলাইনের একটা সাইট সেহেতু এই অ্যাপটা নিয়ে রিবিউ করা যেতেই পারে। আর তাছাড়া ধর্মের প্রতি এতো ভালোবাসা থাকলে ট্রিকবিডি যে সাইট এটাও আর তৈরী হতো না। বা তৈরী হলেও এখানে এডসেন্স অ্যাড করা হতো না বা হলেও এডাল্ট কোনো অ্যাড লাগানো হতোনা।

      বাট তাই বলে এখানে এতো ধর্ম নিয়ে টানাটানি করার কি আছে? যদি সত্যিই ধর্মের প্রতি এতো ভালোবাসা থাকে তাহলে আজই অনলাইন থেকে লিভ নেন, গান বাজনা বন্ধ করেন।আমি সামান্য একটা অ্যাপ রিবিউতে এতো প্রবলেম? আগে নিজের দিকে দেখেন তারপর অন্যকে ঠিক করবেন।

    6. A M A M Contributor says:
      আহ-হা,
      ইসলাম কে সব যায়গায় কেন টানো, ইসলাম কি সব যায়গায় টানার মত কিছু, ইসলাম কে রাখবে ঘরের কোণে, যেখানে টানলে সুবিধা হবে সেখানে টানবা, যেখানে অসুবিধা হবে সেখানে কেনো টানো,

      তোমরা বুজো না – দুদু খাও – ওরা মুসলমান নামের কলংক যারা বলে ইসলাম কে সব যায়গায় আনা যাবে না – ওদের মাঝে মুনাফিকের চরিত্র বসবাস করে – নিস্বন্দেহে বলা যায়।।।

      তোমার মানতে ইচ্ছে করলে মানো আর ইচ্ছে না করলে মানো না কিন্তু যে ইসলাম তোমার জন্মের আগে থেকে পরে পর্যন্ত প্রয়োজন সেই ইসলাম সব যায়গায় ই প্রয়োজন।

    7. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      @A M তাহলে আপনি অনলাইন জগৎ থেকে লিভ নিতে পারেন। কারন ইসলাম তো আর এটা বলেনা যে তুমি অনলাইনে গিয়া এসব আজে বাজে সাইটে ডুকো। তাইনা? আর অনলাইনে সাইটে বিভিন্ন খারাপ অ্যাডসও শো করে। সো অনলাইন জগৎ থেকে লিভ নিতে পারেন।
    8. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      @A M যদি ইসলাম মেনে চলতে চান তাহলে আজ থেকে মুভি দেখা বা গান শুনা এসবকিছুও বাদ দিয়ে দিন। বিকজ ইসলাম এসবের অনুমিত দেই না।
  6. XR SABBIR KHAN XR SABBIR KHAN Contributor says:
    Mehedi vai airokom post koren na,,akta darun post asa korsi apnar theke
    1. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      Try krbo vai. dhonnobad.
  7. Helim Helim Contributor says:
    Kaj korena mb r time nosto
  8. Masum Khan Masum Khan Author says:
    Joker vai, ai apps premium version apni kono din e dite parben na, bcz ata apps ar main server theke process hoye ashe, keno fake photo use kore manush ke boka banassen?
    1. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      আমি ফটো গুলা সাইট থেকেই দিয়েছি বেরাদার।
    2. Masum Khan Masum Khan Author says:
      আপনি যে বললেন আপনার ফোনে কাজ করে? http://sc.com.ly/show/cyXWma8YH7jK4AnOULl0hkebzBiw3pur
      আমি উপরের কমেন্ট গুলো পরেই কমেন্ট করেছি, না হলে আপনার মত এই রকম আ* মার্কা অথরের পোস্টে কমেন্ট করার সময় আমার নাই।
    3. TechyKotha Mehedi Hasan Ariyan Author Post Creator says:
      ভাই আপনি তো সেরা অথর। আমি তো আ** মার্কা অথর। বাট আপনি সেরা অথর হয়ে ট্রিকবিডিতে কি রকম পোষ্ট দিসেন?

      আপনার টোটাল পোষ্ট ৬৭। তার মধ্যে ৫৮/৫৯টা পোষ্টই ছিলো আপনার মোডস অ্যাপ নিয়ে। সামান্য মোডস অ্যাপ শেয়ার করে এতো ভাব। ৭/৮টা পোষ্ট ২বছর আগে ভিন্ন রকম করছিলেন সেগুলা ছাড়া তো আর কোনো পোষ্টই মোডস রিবিউ ছাড়া করেন নাই। হাজার হাজার মোডস অ্যাপ আছে। সো সবই যদি মোডস অ্যাপ দিতে থাকি তাহলে আর কেমনে কিসের অথর।

      আমি একেক সময় একেক টপিকের উপর পোষ্ট করি। আপনার মতো মোডস অ্যাপ নিয়ে পড়ে থাকিনাই। কাউকে নিয়া খারাপ কিছু বলার আগে নিজের দিকে একবার দেখবেন তারপর বলবেন।

      আর আমার যে এই পোষ্টটা সেটা অনেকে চাইছিলো মোডস রিবিউর জন্য সেজন্য করছি। আর উপরের যে কমেন্ট সেটা আমার ভুল ছিলো। আর তাছাড়া মানুষ মাত্রই ভুল। 🙂

    4. Masum Khan Masum Khan Author says:
      বাংলায় একটা প্রবাদ আসে জানেন মনে হয়, “উচিৎ কথায় বন্ধু বেজার”। আপনার কথায় যে স্টাইল তাতে তার পরিচয় পাওয়া যায়। আপনি আমার পোস্ট এর স্টাইল কপি করে নিজের পোস্ট করা শুরু করছেন এইটা কোন ধরনের অথরদের কাজ? নিজের মাথা খাটান “সৃস্টি আনে আনন্দ আর নকল আনে লজ্জা” আপনার তো লজ্জা করার কথা, সেই খানে ঢাক ঢোল পিটাচ্ছেন, ছিঃ দুই দিন ধরে এই প্লাটফোরমে এসে যা দেখাচ্ছেন তা আসলে লজ্জার।
    5. TechyKotha Next Page Author Post Creator says:
      ভাই আপনি হয়তো আমার প্রথম অ্যাপ রিবিউ পোষ্টটা দেখছিলেন আমি সেখানে নিচে লেখে দিসিলাম যে পোষ্টের ডিজাইনটা আপনার থেকে কপি করছি আপনার লিংকও দিয়ে দিসিলাম। সো এটাতে খারাপের কি আছে? আমি যদি ক্রেডিট না দিতাম সেটা খারাপ ছিলো বাট আমি বলেই দিসিলাম সেটা। আর ঐটা নিয়ে এখন চিল্লাচ্ছেন 😂😂

Leave a Reply