ভোটার কার্ড, প্যান কার্ড, এখন আবার আধার কার্ড বানিয়ে ফেললেন! তাহলে সারাদিন যে ওয়েবসাইটে গোল গোল করে তাকিয়ে থাকেন সেখানকার আইডেন্টি কার্ড কেন বানাবেন না? কি বলছেন? কিভাবে বানাতে হয় জানেন না? না জানলেও চিন্তা নেই! এখনি গরম গরম নিজের ফেসবুক আইডি কার্ড বানিয়ে নিয়ে যান। তাহলে এবার কাজ শুরু করা যাক। প্রথমে এই লিংকে ক্লিক করুন।

Generate – এ ক্লিক করুন। একটু ওয়েট করুন, ফেসবুক ওপেন হবে এবং একটা পারমিশান চাইবে আপনার কাছে।
ওকে করে দিন, নিচের ছবিটা দেখে পারেন।

Okay ক্লিক করার পর আবার এইরকম ওকে করতে বলতে পারে, সেখানে আপনি ওকে করতেও পারেন বা নট নাউ ক্লিক করতে পারেন, সেটা আপনার ইচ্ছা। ওকে করার পর কিচ্ছুক্ষনের ভিতর ফেসবুক থেকে আপনাকে আগের সাইটে ট্রান্সফার করবে। কিন্তু সেখানে পৌঁছে আপনি অবাক হয়ে জাবেন। কারন, এইটুকু সময়ের ভিতরেই আপনার ফেসবুক আইডেন্টি কার্ড সম্পূর্ণ তৈরি হয়ে আপনার কাছে যাওয়ার অপেক্ষায় বসে থাকবে। নিচের ছবিতে দেখুন আমার ফেসবুক আইডি কার্ডটা তৈরি হয়ে গেছে।

এবার আর কিছু আপনাকে করতে হবে না। জাস্ট Download লেখা বাটানটা ক্লিক করে আপনার কম্পিউটার বা মোবাইলে ডাউনলোড করে নেন। এবার আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করে মজা নিতে থাকুন।

wapker নতুন কোড পেতে চলে আসুন আমাদের সাইটে

5 thoughts on "অনেকেই আছেন যে ফেইসবুক আইডেন্টি কার্ড টাকা দিয়া বানান এখন থেকে কেউ আর টাকা দিয়া বানাতে হবে না এখন ফ্রিতে বানাতে পারবেন ১০০% (with sshot)"

  1. Jahid Hasan Jahid Hasan Contributor says:
    darun


  2. Sajib Sajib Contributor says:
    এটা তো জানি
  3. Nayan Nayan Contributor says:

    Don’t Copy anything

    I know

Leave a Reply