ফোনের স্ক্রিনে অনেক রকম এড আসে যা খুব বিরক্তিকর। আবার অনেক সময় দেখা যায় নেট অন করলেই অটোমেটিক অনেক কিছু ডাউনলোড হয়ে যায়। এর কারণ হল আপনি যে তৃতীয় পক্ষের ফ্রি অ্যাপ গুলো ব্যবহার করেন ঐসব অ্যাপ থেকে এড শো করে। আপনি যদি এড থেকে সাধারণভাবে মুক্তি পেতে চান তাহলে আপনাকে পেইড অ্যাপ ব্যবহার করতে হবে। কিন্তু এতে আমাদের টাকার প্রয়োজন। তাই আজ আপনাদের জন্য Adguard Primium অ্যাপ নিয়ে আসলাম। এই অ্যাপ আপনাকে সকল এড থেকে মুক্তি দিবে।

রুট, নন রুট

যারা ফোন রুট করতে জানে বা রুট করে ব্যবহার করে তারা এই সব সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য অনেক পদ্ধতি ব্যবহার করে কিন্তু যারা রুট ইউজার না তাদের কিছু করার থাকে না। হয়ত অনেক অ্যাপ পাওয়া যায় কিন্তু তা সঠিকভাবে কাজ করে না।
তাই রুট ও নন রুট ব্যবহারকারীদের জন্য এই অ্যাপ্লিকেশান নিয়ে আলোচনা করব। এটি খুব শক্তিশালী ad blocker যে কোন ধরনের এড ব্লক করতে সক্ষম।

সুবিধা

    •  এর মধ্যে রয়েছে ইন্টারনেট Firewall  ফলে আপনার অনুমতি ছাড়া কোন অ্যাপ ডাটা ব্যাবহার করতে পারবে না।
    • আপনার প্রয়োজন অনুসারে ফিল্টারিং করতে পারবেন।
    • রয়েছে এড blacklist/whitelist
  •  সিকিউর ব্রাউজ।
  • ট্র্যাকিং ব্লক।
  • প্রিমিয়াম ভার্সন নানা সুবিধা রয়েছে যা আপনি ব্যবহার করলে বুঝতে পারবেন।এটি প্রিমিয়াম ভার্সন মানে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে চাইলে আপনাকে ডলার খরচ করতে হবে। তাই আপনাদের জন্য ফ্রিতে নিয়ে আসলাম।

 

DOWNLOAD

 

কিভাবে ব্যবহার করবেন

 

ডাউনলোড হয়ে গেলে ডাউনলোড ফাইল লোকেশান থেকে অ্যাপ্লিকেশান ইন্সটল করুণ। আপনাদের  ScreenShot দেখানো হয়েছে।

   

 

Stay With Trickbd

4 thoughts on "বিরক্তিকর ও ক্ষতিকারক Ads থেকে আপনার ফোনকে রক্ষা করুণ। রুট, নন রুট সকল ফোনের জন্য। Adguard Premium Apk 4.0.65 (Full) (Nightly) Mod for Android… Updated"

  1. ishan ishan Contributor says:
    youtube এর ভিডিও অ্যাড আসা বন্ধ হবে কি🤔🧐🙄
    1. Sakibur Rahman Sakibur Rahman Contributor says:
      Use YouTube vanced
  2. Promit Contributor says:
    Eita kototuk secured? Cause amar sob data access pabe eita jokhon ami credential install korbo tokhon eita phone er sob data aceess korte pare.

Leave a Reply