হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে।

তো, আজকে আমি এই পোষ্টে আপনাদের কিছু ট্রিকস দেখাব ,,, যার মাধ্যমে আপনারা খুব সহজেই Booyah app এ কম সময়ে ফলোয়ার বাড়াতে পারবেন ।

আচ্ছা যাই হোক, চলুন কথা না বাড়িয়ে আমরা main পোষ্টে চলে যাই।

তো follower বাড়ানোর দুই টি ট্রিকস আছে । তো আমি দুটিই আপনাদের সাথে শেয়ার করব ।
❤️ প্রথম ট্রিকস
প্রথমে আপনি Booyah app open করূন । তারপর যেকোনো একজন streamer এর স্ট্রিমে যান এবং তার প্রোফাইল এ ক্লিক করুন , যেমনটি আপনারা নিচের ছবিতে দেখতে পাচ্ছেন ।

তারপর তার নামের উপর ক্লিক করুন ।

নামের উপর ক্লিক করলে আপনারা নিচের ছবির মত একটি পেইজ দেখতে পারবেন । এখান থেকে আপনারা ছবিতে দেখানো অনুযায়ী followers এর উপর ক্লিক করুন । এরপর আপনারা ঐ স্ট্রিমারের সব ফলোয়ারদের দেখতে পারবেন। এখান থেকে যতজনকে পারেন ফলো করে দিন । দেখুন আমি দুইদিনে 8000+ follow করছি এবং তার বিনিময়ে আমি 500+ ফলোয়ার পাইছি ।
❤️ দ্বিতীয় ট্রিকস
আপনি যেকোনো স্ট্রিমারের স্ট্রিমে গিয়ে (follow me) এইটা বারবার কপি‌ পেস্ট করতে থাকুন ঠিক যেমন নিচের ছবিতে দেখতে পাচ্ছেন আপনি যতবার পারেন তত বার করতে থাকুন । ‌এইটা ঠিকভাবে করতে পারলে আপনার ফলোয়ার খুব দ্রুত বাড়তে থাকবে । নিচের ছবিতে দেখতেই পাচ্ছেন আমার আইডি তে ফলোয়ার বাড়ার নোটিফিকেশন আসছে । তো আজকের পোষ্ট এই পর্যন্তই । আপনি উপরের দুটি ট্রিকস অনুসরণ করলে আপনার ফলোয়ার তাড়াতাড়ি বাড়বে ইনশাআল্লাহ । আর কোন কিছু না বুঝতে পারলে আমাকে কমেন্টে জানান । আর যেকোনো প্রবলেমে Facebook এ আমার সাথে contact করবেন




3 thoughts on "দেখে নিন কিভাবে Booyah app এ খুব দ্রুত ফলোয়ার বাড়াবেন (প্রমাণসহ)"

  1. Prottoy Saha Author says:
    wow, amazing post🙂
    1. pranta Contributor Post Creator says:
      Tnx 🤔
  2. Prottoy Saha Author says:
    hum, awesome post

Leave a Reply