আশাকরি সবাই ভাল আছেন। ভাল থাকারই কথা কেননা আপনি ট্রিকবিডির সাথে আছেন।

আজ আমি সেয়ার করব একটি এপ, যেটা এইসময়ের জনপ্রিয় ও প্রয়োজনীয় এপ। যেটা দিয়ে অনেক কিছু সময়েই ডাউনলোডের করতে পারবেন। আমার একটি পছন্দের এপ। ভিডিও, অডিও, এপ সহ লাইভ টিভি দেখার সুবিদা আছে।

এটা মূলত অনেক গুলা জনপ্রিয় সাইট নিয়ে একটি এপ। মানে Youtube, Dailymation, mp4mobile, Freshmaza, pagolworld , Free Apps Store সহ আর ১০-২৫টা সাইট থেকে ভিডিও,অডিও, এপ ডাউনলোড করতে পারবেন। এজন্য সাইটে নাম লিখতে হবে না। আর আমারা অনেক সময় Youtube থেকে ভিডিও ডাউনলোড কিরতে পারি না তাদের জন্য এটা একটি খুব প্রয়োজনী এপ। আর এতে লাইভ টিভি দেখার ও সুবিদা রয়েছে। যেখান থেকে ১০টা চেনেল দেখা যায়। এছারা ভারতীয় সব টিভিশো ডাউনলোড করতে পারবেন। এছাড়াও আমাদের দেশেরসহ আর কয়েকটি দেশের টিভিশো ডাইরেক্ট ডাউনলোড সুবিদা ত আছেই। আর বিশেষ করে যারা ক্রিকেট প্রেমিক তাদের জন্যও অসাম কাজ দিবে। সব মিলিয়ে অসাম একটি এপ।

ভিডিও HD সহ অনেক কোয়ালিটির পাবেন। আডিও অনেক কোয়ালিটির আছে। যেটা আপনার ইচ্ছা সেই কোয়ালিটির ফাইল ডাউনলোডের করতে পারবেন।

আবার অনেক ভাষার মভি, গান যেমন- ইংলিশ, বাংলা, হিন্দি, আরবি, তেলেগু, মারাটি, তামিল সহ আর অনেক ভাষার। এছাড়া মোবাইল দিয়ে ত Youtube এর ভিডিও ডাউনলোড করা যায় না। কিন্তু মোবাইল এপটি দিয়েই ডাউনলোড করতে পারবেন।

download

download

download

Free Download – Vidmate.Apk

পুস্ট ভাল লাগলে আমার সাইট ভিজিট করে আসতে পারেন – আমার সাইট এখানে

বিঃদ্রঃ কোনো সমস্যা হলে কমেন্ট করে জানাবেন।। কাজে আসলে অবশ্যই ধন্যবাদ দিতে ভুলবেন না। আজ এপযন্তই সবাই ভাল থাকবেন এই প্রাথনা করেই শেষ করছি। ধন্যবাদ।।।

Leave a Reply