আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি।  আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি অসাধারন Graphics কোয়ালিটি সম্পন্ন Football গেইম নিয়ে যার নাম হল”Brazil Germany World Cup.Football”। ২০১৪ সালের বিশ্বকাপ Football খেলার ব্রাজিল ও র্জামানির খেলাটা মনে আছে যেখানে ব্রাজিল ৭ টা গোল খাইছিল। যি ভাইজানেরা মনে আছে নিশ্চয় ঔ খেলার উপর ভিওি করে এই এন্ডোয়েড গেইমটি তরি হয়েছে। এই গেইমটি খেলার সময় আপনাকে ব্রাজিল বা র্জামানি সিলেক্ট করে খেলতে হবে,এখানে আর অন্য কোন দেশ সিলেক্ট করতে পারবেন না। এই গেইমটা U-Play Online তারা তরি করে। এই গেইমের মাধ্যমে ব্রাজিল ভক্তরা র্জামানির প্রতিশোধ নিতে পারবেন। গেইমটির Graphics ও Sound এক কথায় অসাধারন। খেলার সময় মনে পরে যাবে ২০১৪ সালের বিশ্বকাপে ব্রাজিল বনাম র্জামানির খেলাটা।  গেইমটির Size মাএ ৪৬ মেগাবাইট। ডাউনলোড করে Install দিয়েই খেলা শুরু করতে পারবেন।

tool1

 

Brazil Germany World Cup.Football – replay the final match of world cup 2014 in Brazil. Lead the Brazilian team to victory scoring more than 7 goals in the match with Germany. Change the history! Brazilian team has another chance to win the world championship of 2014. Score goals in the Germany’s goal you need to score at last 7 times!

Game Features:
Good Graphics
Simple Controls
Absorbing Game play

 

 

Brazil Germany World Cup.Footballডাউনলোড লিংক [49 MB]

 

 

 

গেইমটির অসাধারন ট্রেলার দেখতে ভিজিট করুন এখানে

 

 

গেইমটি কেমন লাগলো আশাকরি জানাতে ভুলবেননা আমাকে ?

আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন আর অবসর সময় কাটান গেইম খেলে ও মুভি দেখে।

লেখাটি সর্বপ্রথম প্রকাশিত হয় এখানে

এই সব আরও ভাল ভাল App ও গেইম ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন App ও গেইম জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার App ওগেইম টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন App ও গেইম টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

4 thoughts on "Football গেইমের ব্রাজিল ও র্জামানিরা ভক্তরা আপনার এন্ডোয়েড মোবাইলে খেলুন অসাধারন Graphics কোয়ালিটি সম্পন্ন একটি Football গেইম”Brazil Germany World Cup.Football”।মেগাবাইট আপনার সাধ্যের মধ্যে।"

  1. TopicBD Contributor says:
    Admin ভাই প্লিজ আমার পোষ্টগুলা Publish করেন।।।
    আমি কোনো স্পামার নই।। আমি আপনার পুরানো ট্রিকবিডি তে ছিলাম ইউজারনেম ছিল sultan.f
  2. TrickBD Pr says:
    “আশা করি, আপনি আপনার আগামী টিউনে ডাউরেক্ট ডাউনলোড লিঙ্ক দিবেন”
    “ধন্যবাদ”
    1. fardil Author Post Creator says:
      আমি আজকে ডাউরেক্ট ডাউনলোড লিঙ্ক দিছি যা indishare upload করা দয়া করে দেখুন
  3. fazle Contributor says:
    vai aktu help koren plz dollar gulo payza account A transfar korbo kiva be plz bolen

Leave a Reply