আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি।  আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি অসাধারন Graphics কোয়ালিটি সম্পন্ন একটি Football গেইম”Winner’s Soccer:Evolution Elite“নিয়ে।গেইমটির Graphics ও Sound কোয়ালিটি অসাধারন,গেইমটি খেলার সময় আপনার মনে হবে স্টেডিয়াম বসে আপনি খেলা দেখছেন। গেইমটির মধ্যে আপনারা সহজে আপনাদের পছন্দ অনুযায়ী দেশে সেলেক্ট করতে পারবেন । টোনামেন্ট খেলতে পারবেন। ।ক্লাব সিলেক্ট করে খেলতে পারবেন। কম মেগাবাইটের মধ্যে গেইমটি অসাধারন। গেইমটির Size মাএ ৩১ মেগাবাইট।গেইমটি ডাউনলোড করে Install দিয়ে খেলা শুরু করতে পারবেন।

football

Winner’s Soccer 2014: Evolution Elite – participate in various tournaments and championship together with your Football team. Choose one of the teams that participate in 2014 world Cup and help it win various competitions. The game has a lot of Football moves.

Game Features:
Great Graphics
Easy Controls
Several Game modes
126 Teams
2600 Football Players

Absorbing GamePlay

 

 

 

Winner’s Soccer 2014: Evolution Eliteডাউনলোড লিংক [31MB]

 

 

 

 

গেইমটির ভিডিও ট্রেইলার দেখতে ভিজিট করুন এখানে

 

 

 

 

এই সব আরও ভাল ভাল App ও গেইম ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন App ও গেইম জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার App ওগেইম টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন App ও গেইম টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

4 thoughts on "Football পাগলারা আপনার এন্ডোয়েড মোবাইলে খেলুন বাস্থব সম্মত একটি Football গেইম”Winner’s Soccer:Evolution Elite”।মেগাবাইট আপনার সাধ্যের মধ্যে।"

  1. Njr Hasib Njr Hasib Author says:
    “Wining Eleven 2012” Football Game. 150MB No Need exTra Data……. এক কথায় তুলনাহীন। কারন ARV: 2.2 + 512 Ram…
  2. yeasin st yeasin st Contributor says:
    net connection lagbe naki??
  3. SATTAR Contributor says:
    winning eleven 2012 is the best football game ever seen. it is better than fifa.

Leave a Reply