আসসালামু আলাইকুম।
প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন Trickbd এর পহ্ম থেকে এই কামনা রইলো।

এবার Trickbd কে Facebook এ Like দিয়ে নিন।
Trickbd Is On Facebook

বন্ধুরা আশা করি আপনারা টিউনের
শিরোনাম দেখেই বুঝতে পেরেছেন। আজ আপনাদের মাঝে এমন একটি অ্যাপ শেয়ার করবো যেটির মাধ্যমে ওয়াইফাই দিয়ে আপনার অ্যান্ড্রোয়েড ফোন এ দ্রুত ফাইল ট্রান্সফার, কল বা চ্যাট সবই করুন ফ্রীতে। অ্যাপটির নাম Wi-Fi Talkie
গুগল প্লে স্টোরে অ্যাপটির দাম ছিল ২.৬৭ ডলার আর এখন 0.99$ এবং রেটিং ৪.৫।

Play Store Link:


Wi-Fi Talkie.apk

Direct Download Link:


Wi-Fi Talkie 2.3.0.apk

Screenshot

এবার যেকোন একটা ফোনকে ওয়াইফাই হটস্পট বানিয়ে ওই নেটয়ার্কে সবাই ওয়াইফাই দিয়ে কানেক্ট হন। এরপর সবাই অ্যাপটি ওপেন করুন। এবার যার যার স্ক্রিনে available ডিভাইসগুলো দেখা যাবে। এবার আপনার দরকার অনুযায়ী ডিভাইসের উপর প্রেস করে Call/Send File/Chat করতে পারবেন। বাকীটা আপনারা বুঝে নিন…! এভাবে আপনারা কল, চ্যাট, ফাইল সেন্ড সবই করতে পারবেন। (**একই বিল্ডিং এ গার্লফ্রেন্ড থাকলে তো কথাই নাই…!! ফ্রি কল 😀 )।

বিঃদ্রঃ

  • ফোনে কোন ইন্টারনেট থাকার দরকার নাই।
  • কল, চ্যাট, ফাইল সেন্ড করতে কোন পয়সা লাগবেনা।
  • এই অ্যাপটি শুধু আপনার ওয়াইফাই ইউজ করবে (সবই ওয়াইফাই এর মাধ্যমে হবে)।অ্যাপ টির সাইজ মাত্র ৩.০১ MB এবংগুগল প্লে স্টোরের রেটিং ও অনেক ভাল। তাই দেরি না করে ডাউনলোড করে নিন আর ব্যবহার করে দেখুন অবশ্যই ভাল লাগবে। ব্যবহার করলেই বুঝতে পারবেন অ্যাপটি কতটা কাজের।

ভাল থাককুন,সুস্থ থাকুন আর সবসময় প্রযুক্তি তথা Trickbd এর সাথেই থাকুন।

One thought on "ইন্টারনোট কানেকশন ছাড়াই ওয়াইফাই দিয়ে আপনার অ্যান্ড্রোয়েড ফোন এ কল , চ্যাট ,মেসেজিং, ফাইল ট্টাসফার সবই করুন আর $0 . 99 এর পেইড এপস নিন ফ্রিতে।"

  1. Ekjon himu Contributor says:
    dhur ami chalaisi…..eto valo na


Leave a Reply