আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

(আমি আগেই বলে রাখছি এই টিউন কারও ক্ষতি করার জন্য নয় বা কারও খারাপ উদ্দেশ্য সফল করতে সাহায্য করবে না, করলে আমি দায়ী নই)

আজ আপনাদের জন্য নিয়ে আসলাম দারুন ১টি Android অ্যাপ।  নাম  Hidden Camera ! এটা দিয়ে আপনি গোপনে যে কারও ছবি তুলতে পারবেন আর ভিডিও করতে পারবেন।ফলে এটা দিয়ে আপনি চাইলে আরও মহৎ কাজ করতে পারেন  । এটা আমার কাছে ভাল লেগেছে আশা করি আপনাদের ও ভাল লাগবে। তাহলে দেরি কিসের নামিয়ে নেন আজই !

Name: HTV Hidden Camera By ownhax.apk

এই অ্যাপ আপনাকে গোপনে ছবি আর ভিডিও করতে দেবে ফলে কেউ টেরও পাবে না যে কি করছেন। আর সব থেকে সুবিধা হল যে আপনি এটা দিয়ে অন্য কিছু করলেও ভিডিও অফ হবে না তাই কোনো চিন্তা নেই।

প্রথমে অ্যাপটি ডাউনলোড করে ইন্সটল দিন, তারপর চালু করুন,তাহলে উপরে দেখতে পাবেন In Progress (রেকর্ডিং হচ্ছে) এবার আপনি কে কি করতেছে সব দেখতে পাবেন, আর হ্যাঁ আপনি অন্য কাজও করতে পারবেন কিন্তু রেকর্ড বন্ধ হবে না। বন্ধ করতে হলে উপরের In Progress (রেকর্ডিং হচ্ছে) ক্লিক করুন ব্যাস গ্যালারীর মধ্যে দেখুন সেভ হয়ে গেছে।

One thought on "গোপনে Android ফোন দিয়ে ছবি তুলুন বা ভিডিও করুন, কেউ টেরও পাবার উপায় নেই!"

  1. Sincerejoy Contributor says:
    hello!bro.i am new in trickbd.i have wrote a post but it now too pending.please say me kindly whats the for did not approved it?


Leave a Reply