ফেসবুকে বিভিন্ন পেইজ,গ্রুপ রয়েছে যেখানে নিত্য নতুন সংবাদ,ট্রেইলার, গান বা মুভি আপলোড করা থাকে।এছাড়া অনেক সময় ঈ ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করা আমাদের খুবই প্রয়োজন হয়ে উঠে।প্লেস্টোর এ ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার অনেক অ্যাপ থাকলেও ভাল এবং কার্যকরী অ্যাপ পেতে ভালই বেগ পেতে হয়।তাই আপনাদের প্রয়োজন এবং চাহিদানুযায়ী আজকে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করার সেরা অ্যাপ টিই পেশ করতে যাচ্ছি।
.
.
অ্যাপের নাম:Video Downloader. apk
ভার্সন:v1.7
সাইজ:3.22 MB
রিকোয়ারমেন্টস:Android 2.3 & Up
.

আপনি এই অ্যাপ টাকে ফেসবুক ব্রাউজিং এর কাজেও ব্যবহার করতে পারবেন 😉 ।প্রথমে অ্যাপ টা অপেন করে ফেসবুকে লগিন করুন।এখন আপনি যে গ্রুপ বা পেইজ থেকে ভিডিও টি ডাউনলোড করতে চাচ্ছেন সেটি ফেসবুক সার্চ বক্সে সার্চ করুন লাইক HD Songs লিখে সার্চ দিয়ে একটি পেইজ সিলেক্ট করলেন এবং কাঙ্খিত সেই ভিডিও তে ক্লিক করলেই Play এবং ডাউনলোড অপশন আসবে।
.
ডাউনলোড এ ক্লিক করলে ডাউনলোড হতে থাকবে অথবা প্লে তে ক্লিক করলে সরাসরি প্লে হতে থাকবে।ফেসবুক অ্যাপ ব্যবহার করেও আপনি এই অ্যাপ থেকে ডাউনলোড করতে পারবেন।

.
ডাউনলোড লিংক: Best Video Downloader
.
ডিফল্ট বা UC Browser দিয়ে ডাউনলোড লিংক এ গিয়ে Create Download link এ ক্লিক করুন।প্লেস্টোর বা অন্য ট্যাব অপেন হলে ব্যাকে এসে আবার Create Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।
.

পোস্ট টি ভাল লাগলে লাইক,কমেন্ট করে আপনার মূল্যবান মন্তব্য জানাবেন।
পোস্টটি আপনার উপকারে এলে শেয়ার করে দিন যাতে অন্য সবার উপকারে আসে।

ধন্যবাদ সবাইকে।আমাদের সাথেই থাকুন।
এমন আরো পোস্ট পেতে আমাদের টেকবার্কস সাইট থেকে ঘুরে আসুন।

2 thoughts on "ফেসবুক থেকে যেকোন ভিডিও ডাউনলোড করুন একদম সহজ উপায়ে"

  1. Rasel Ahmed Rasel Ahmed Contributor says:

    valo



    1. Ashikur Rahman Khan Contributor Post Creator says:
      ধন্যবাদ

Leave a Reply