আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি।  আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি ব্যতিক্রম একটি Football গেইম নিয়ে যার নাম হল”FootBall King Rush”। কেন ব্যতিক্রম বলছি তা খেলতে গেলেই বুঝবেন। এই গেইমটিতে আপনাকে বল নিয়ে ছুটতে হবে আর স্টার,কয়েন,পাওয়ার,লাইফ সংগ্রহ করতে হবে, এবং আপনার প্রতিপক্ষ হাত থেকে নিজেকে রক্ষা করে গোল দিতে হবে। আপনাকে র্সবচ্চ দুটি গোল দিতে হবে এবং এই ভাবে লেভেল থেকে লেভেলে যেতে হবে। গেইমটির Size মাএ ৫০ মেগাবাইট। ডাউনলোড করে Install দিয়েই খেলা শুরু করতে পারবেন।  

 

h

 

 

hh

Football King Rush – control football forward and go through a field full of defenders of the opposing. Score goals. Lead your team to victory in a variety of football championships of this game for Android.

Game Features:
11 Football Stars
Different football teams
5 football leagues
Character progression
Good controls
File-Name: FootBall King Rush

File-Size: 50 MB

Current Version: 1.6.03

Requires Android: 2.3

 

 

 

 

 

 

 

FootBall King Rushডাউনলোড লিংক [50MB]

 

 

 

 

 

 

 

 

 

গেইমটি কেমন লাগলো আশাকরি জানাতে ভুলবেননা আমাকে ?

আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন আর অবসর সময় কাটান গেইম খেলে ও মুভি দেখে।

লেখাটি সর্বপ্রথম প্রকাশিত হয় এখানে

এই সব আরও ভাল ভাল App ও গেইম ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন App ও গেইম জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার App ওগেইম টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন App ও গেইম টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

Leave a Reply