আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি। আমি আজকে আপনাদের সামনে হাজির হয়েছি”Mad City: Gangster Life” গেইম টা নিয়ে। এই গেইমটা এককথায় অসাধারন, এই গেইমটা দেখতে ও খেলতে Grand Theft Auto III মত। এই গেইমে অনেক গুলো মিশন আছে,ব্যবহার করতে পারবেন গাড়ি,মোরসাইকেল,বিভিন্ন ধরনের বন্ধুক,হাত বোমা ইত্যাদি। গেইমটি তরি করেছে GameLoft Mini,যারা Vice city মত গেইম গুলোকে কম মেগাবাইটে তরি করে থাকে।গেইমটির Size মাএ ৯৫ মেগাবাইট। ডাউনলোড করে Install দিয়েই খেলা শুরু করতে পারবেন।

mad mad2

Mad City: Gangster Life take a huge city under control. Take part in car races. Fight gang members and police. Explore all the areas of the city in this game for Android. Steal motorcycles, car, buses, and other vehicles. Take part in shootouts. Ram enemies with your car. Get more powerful guns.

Game Features:
Huge megalopolis
Great weapons selection
Drive a variety of vehicles
Dynamic game play.
File-Name: Mad City: Gangster Life

File-Size: 95 MB

Current Version: 1.07

Requires Android: 2.3

 

 

 

Mad City: Gangster Lifeডাউনলোড লিংক [95MB]

 

 

গেইমটির ট্রেলার দেখতে ভিজিট করুন এখানে

 

 

গেইমটি কেমন লাগলো আশাকরি জানাতে ভুলবেননা আমাকে ?

আজ এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন আর অবসর সময় কাটান গেইম খেলে ও মুভি দেখে।

লেখাটি সর্বপ্রথম প্রকাশিত হয় এখানে

এই সব আরও ভাল ভাল App ও গেইম ডা্উনলোড করার জন্য ভিজিট করুন এখানে

এছাড়াও যেকোন App ও গেইম জন্য ফেসবুক লাইক করুন।Follow করুন Twittre/Google plus এ। আপনার App ওগেইম টি রিকোয়েস্ট করুন, পেয়ে যাবেন App ও গেইম টি আসা করি। তাই এখন ই রিকোয়েস্ট করুন। ডাউনলোড লিঙ্ক কাজ না করলে আমাকে জানাবেন আমি ঠিক করে দিব।

Leave a Reply