আচ্ছা আপনার সবচেয়ে প্রিয় কয়েকটি মিউজিক প্লেয়ার এর নাম বলুন তো?আপনার উত্তর হয়ত এমন হবে যে Poweramp,TTpod,Walkman,Jet আবার অন্য একজন কে একই প্রশ্ন করলে তার উত্তর এমন হতে পারে যে Walkman,Poweramp,jet,TTPOD। আসলেই তাই!!
এর মানে হলো প্রায় সবার কাছেই walkman প্রিয় এবং এটি সবসময় টপ লিস্টেই অবস্থান করে।প্রতিটা অ্যাপ বা গেইম নির্মাতারাই তাদের লেটেস্ট ভার্সনে কিছু চমক রাখার চেষ্টা করে।Walkman এর এই ভার্সনের লুকিং,ফিচারে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে সাথে ম্যাটেরিয়াল লুকিং তো থাকছেই।

.
Walkman লেটেস্ট ভার্সন বেশ কিছু অনলাইনে রয়েছে যেগুলো অনেক ফোনেই ইন্সটল হয়না কারণ সেগুলো শুধু ললিপপ বা কিটকাটের জন্য কিন্তু এই ভার্সনটি প্রায় সব এন্ড্রয়েড ভার্সনেই চলবে।এছাড়া লেটেস্ট আরো ভার্সন বের হয়েছে কিন্তু সেটি বেটা লেভেলে থাকায় এটাকেই পূর্ণাঙ্গ লেটেস্ট ভার্সন বলা যায়।
.
অ্যাপ পরিচিতি
অ্যাপের নাম:Walkman
ভার্সন :8.5+
সাইজ:14 MB

রিকোয়ারমেন্টস :Android 4+
ডেভলোপার:Sony
.

আমরা সবাই Walkman সম্পর্কে জানি তাই এ নিয়ে নতুন করে কিছু বলার নেই তবে স্পেসিফিক এই ভার্সনটি নিয়ে বলতে হলে আমি নিশ্চিত দিয়ে বলতে পারি Walkman এর এই ভার্সন টিতে আপনি-সবাই মুগ্ধ হবেন।ম্যাটেরিয়াল লুকিং এর পাশাপাশি এই ভার্সন টিতে ফোল্ডার প্লেয়ার যুক্ত করা হয়েছে যেটা পূর্বের ভার্সন গুলোতে ছিলোনা।এছাড়া একদম সহজভাবে প্লেলিস্ট তৈরি করা, গান সোয়াপ করা সহ আরো বেশ কিছু ফিচার যা আপনার ভাল লাগাকে আরো কয়েকগুণ বাড়িয়ে তুলবে।তো আর দেরি কেনো?এক্ষুণি নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন অসাধারণ এই মিউজিক প্লেয়ারটি।
.

ডাউনলোড লিংক: Download Material Walkman
.
ডাউনলোড করতে UC Browser দিয়ে লিংকে প্রবেশ করে Create Download Link এ ক্লিক করুন।প্লেস্টোর বা অন্য ট্যাব অপেন হলে ব্যাক করে আবার Create Download এ ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।ইটস সিম্পল।
.

পোস্ট টি ভাল লাগলে শেয়ার করতে ভুলবেন না।
কোনপ্রকার মন্তব্য থাকলে কমেন্ট করে জানাবেন।
আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

পোস্ট টি আরো কিছু পেইজে,ব্লগে দেখতে পাবেন এন্ড সেগুলো আসলে আমারি পোস্ট করা।
ভাল থাকুন, সুস্থ থাকুন আর আমাদের এর সাথেই থাকুন।ধন্যবাদ সবাইকে।
পোস্ট টি সর্বপ্রথম আমার সাইট টেকবার্কস এ প্রকাশিত হয়েছিলো।

One thought on "নিয়ে নিন জনপ্রিয় মিউজিক প্লেয়ার Walkman এর লেটেস্ট ম্যাটেরিয়াল ভার্সন!!!"

  1. am jayed Contributor says:
    বহুদিন আগে থেকে ব্যবহার করছি


Leave a Reply