এন্ড্রয়েড ফোনকে ফাস্ট রাখার জন্য আমরা বেশ কিছু পন্থা অনুসরণ করে থাকি।রুট ইউজার রা বিভিন্ন সিস্টেম কাজ করে বা র‍্যাম বাড়িয়ে বা গ্রাফিক্স কমিয়ে সেট ফাস্ট রাখলেও আনরুট ইউজার রা সেটা করতে পারেন না।সেজন্য Clean Master বা 360 Security টাইপের অ্যাপ ব্যবহার করে থাকেন।তবে আমি ক্লিন মাস্টার এর চেয়ে 360 Security অ্যাপ কেই বেশি এগয়ে রাখবো।প্রায় সবার কাছেই অ্যাপ টি থাকলেও এটি সর্বশেষ ভার্সন এবং আগের চেয়ে আপডেটেড তাই যারা এখনো আপডেট করেননি তারা ডাউনলোড করে নিন।
.
অ্যাপ টি নিয়ে অনেক কেই এমন বিড়ম্বনায় পরতে হয় যে মেমোরির সব ডিলেট হয়ে যায় কিন্তু একটু কেয়ারফুলি ইউজ করলেই এটা হয়না।এছাড়া এই অ্যাপ ব্যবহার করলে এক্সট্রা ফ্লাশলাইট অ্যাপ বা এন্টিভাইরাস অ্যাপের প্রয়োজন হয়না এবং হোম বাটন প্রেস করে রিসেন্ট অ্যাপ লিস্ট না এনে নোটিফিকেশন বার থেকেই রিসেন্ট অ্যাপ গুলো দেখতে +রিমুভ করতে পারবেন কারণ 360 Security অ্যাপে বিল্ট ইন হিসেবেই এই দুটি ফিচার দেয়া রয়েছে।
সো আপনার এন্ড্রয়েড কে ফাস্ট এন্ড জীবন্ত রাখতে এখনি ডাউনলোড করে নিন প্লেস্টোরে হাই রেটিং পাওয়া এই অ্যাপটির লেটেস্ট ভার্সন।

.
ডাউনলোড লিংক:Click Here For Download

.
ডাউনলোড করতে ডিফল্ট বা UC Browser দিয়ে লিংকে ঢুকে Create Download link এ ক্লিক করবেন।অন্য কোন ট্যাব অপেন হলে বা প্লেস্টোর এ গেলে ব্যাকে এসে create download এ আবার ক্লিক করুন।
.
পোস্ট টি ভাল লাগলে লাইক,কমেন্ট,শেয়ার করুন।
ধন্যবাদ সবাইকে

Leave a Reply