গান শুনেনা এমন মানুষ খুবঈ কম।বিভিন্ন জনের গান শোনার লেভেল বিভিন্ন রকমের হয়ে থাকে।আর এইসব গান শোনার জন্য আমরা বিভিন্ন মিউজিক প্লেয়ার ব্যবহার করে থাকি।একেকজনের বেস্ট প্লেয়ার লিস্ট একেকরকম হয়ে থাকে।এটাই স্বাভাবিক।
.
কিন্তু আজ আমি আপনাদের জন্য যে মিউজিক প্লেয়ার টি নিয়ে এসেছি এটি সবাইকে মুগ্ধ করবে।বেস্ট বা বেটারের কম্পেয়ার এর মাঝে না গিয়ে এটি সবার কাছে স্থায়ী একটি প্লেয়ার হতে পারে।
সত্যি কথা বলতে আমার ফোনে Poweramp,Jet Player,Walkman,TTpod ইন্সটল করা নেই এন্ড সবসময় এই প্লেয়ার টাই ইন্সটল করা হয়ে থাকে!!

.
◎অ্যাপ পরিচিতি:
⏩অ্যাপের নাম:Omich Player
⏩ভার্সন:2.3.2
⏩সাইজ:৩৪৯ KB!!
⏩রিকোয়ারমেন্টস:Android 2.3 & Up

⏩প্লেস্টোর রেটিং:4.5/5
.

আপনি এই প্লেয়ার ব্যবহার করে Equalizer হিসেবে অন্য যেকোন প্লেয়ার ব্যবহার করতে পারবেন।যেমন Poweramp,Viperfx। ছোট্ট এই মিউজিক প্লেয়ারে অ্যালবাম,জেনর,প্লেলিস্ট,অ্যালবাম ছাড়াও #Folder Player রয়েছে!!
.
এছাড়া ও আরো ফিচার রয়েছে যেটি ব্যাবহার করলেই বুঝবেন।আর এর অসাধারণ লুক আপনাকে বাস্তবিকই মুগ্ধ করবেই।তো আর দেরি কেনো,এখুনি ডাউনলোড করে সংগ্রহে রেখে দিন অসাধারণ এই মিউজিক প্লেয়ার টি
.

━━━━━━━━━━━━━
●ডাউনলোড লিংক: Click Here For Download
━━━━━━━━━━━━━
.
[bb]UC Browser দিয়ে লিংকে প্রবেশ করে Create Download এ ক্লিক করবেন।প্লেস্টোর বা অন্য ট্যাব অপেন হলে ব্যাকে এসে আবার Create Download এ করলেই শুরু হয়ে যাবে।ভেরি সিম্পল।[/b]
.
পোস্ট টি ভাল লাগলে লাইক কমেন্ট করে আপনার মূল্যবান মন্তব্য জানাবেন।

শেয়ার করে সবাইকে জানিয়ে দিতেও পারেন।
ধন্যবাদ সবাইকে।

Leave a Reply