আসসালামু আলাইকুম, আপনাদের শুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন আপনারা? আশা করি অনেক ভাল আছেন সৃষ্টিকর্তার রহমতে। যাই হোক এবার কাজের কথাই আসি। আমি আজকে আপনাদের সামনে নিয়ে এসেছি আমাদের মহান মুক্তিযোদ্ধের উপর র্নিভর একটি গেইম যার নাম হল”Heroes Of 71: Fight For Freedom”। বন্ধুরা আমরা অনেকেই মুক্তিযোদ্ধ দেখিনি,কিন্তু মনে মুক্তিযোদ্ধা হবার প্রচন্ড ইচ্ছা আছে। সেই ইচ্ছা পূরন হবে এই গেইমটি খেলার মাধ্যমে। গেইমটির Sound ও Graphics অসাধারন। গেইমটির অপেক্ষাই ছিল অনেকেই,গেইমটি playstore আপলোড হয় আজ,মহান এই বিজয়ের মাসে। গেইমটি মোড ভারশন,মানে গেইমটিতে পাবেন হাত গ্রেন্টে,বুলেট আনলিমিটেট। গেইমটি মোড করেছে H.M Mishu ভাই, গেইমটি একই সাথে”AndroidHomesBD.blogspot.com” এবং “AndroidGameZoneBd.com” পাওয়া যাবে।যাদের মাঝে দেশ প্রেম আছে তারা সবাই গেইমটি খেলবে। গেইমটির সাইজ মাএ ৮৪ মেগাবাইট।

গেইমটির গল্প: ”মুক্তিযুদ্ধের গল্প নিয়ে গেম ১৫ ডিসেম্বর, ২০১৫ ১৯৭১ সালের ১৫ সেপ্টেম্বর রাত ২টা ১৫ মিনিট। বরিশালের শনিরচর গ্রাম, যা মুক্তিযুদ্ধের ৯ নম্বর সেক্টরের অধীন। পাঁচজনের কমান্ডো দলের প্রত্যেকের মুখে কালো কালি মাখা। দুজনের হাতে লাইট মেশিনগান, একজনের হাতে একটা হেভি মেশিনগান, আর বাকি দুজনের কাছে স্ট্যান্ডার্ড ইস্যু রাইফেল। প্রত্যেকের বেল্টেই তিনটি করে গ্রেনেড। গ্রেনেড দামি জিনিস, তাই সাবধানে খরচ করতে হয়। নেহাত দায়ে না পড়লে ব্যবহার করার অনুমতি নেই। কবির, বদি, সজল, তাপস আর শামসু কমান্ডো বাহিনীর পাঁচজনের নাম হলেও মিশনে এক অন্যকে স্পেসিফিক কল সাইন ধরে ডাকতে হয়। কমান্ডো লিডার শামসু, তার নামেই বাহিনীর লোকমুখে নাম শামসু বাহিনী। পাকিস্তান সেনাবাহিনীর বাঙালি অফিসার শামসুল আলম, সাধারণ শ্রমিক কবির মিয়া, মেডিকেল শিক্ষার্থী তাপস মৈত্র, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সজল ওরফে মাহবুব চৌধুরী, ইস্ট পাকিস্তান ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ের শিক্ষার্থী বদিউজ্জামান ওরফে বদি। মধুমতীর পাশে শনিরচর গ্রামে একটা স্কুলে থাকা পাকিস্তানি আর্মির ক্যাম্প তাদের দখল করে নিতে হবে।”

eva7

 

 

Heroes Of 71[Mod Version] লিংক [84 MB]

 

 

One thought on "বিজয়ের মাসে খেলুন মুক্তিযোদ্ধের উপর একটি গেইম”Heroes Of 71[Mod Version]”।মেগাবাইট আপনার সাধ্যের মধ্যে।"

  1. arnob arnob Contributor says:
    ভাইয়া এটা চালাতে ram কত লাগবে ?

Leave a Reply