আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

 



হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ।

তবুও একটু খুলেই বলি।এই অ্যাপটা হলো Windows Store.যারা এন্ড্রোয়েট ইউজ করেন তাদের প্লেস্টোরের মতো এইটা।সম্প্রতি মাইক্রোসফট এন্ড্রোয়েটের প্রতি একটু বেশিই ক্রাশ খাচ্ছে।সেজন্য Windows এর দামি এবং প্রিমিয়াম অ্যাপ গুলোর এন্ড্রোয়েট ভার্সন বের করছে।ইভেন এন্ড্রোয়েটের অনেক ভাল ভাল  অ্যাপ বের করছে।

তেমনি এই স্টোরে আপনি Windows অ্যাপ গুলোর এন্ড্রোয়েট ভার্সন পাবেন।আশাকরি এতোক্ষনে বুঝে গেছেন।তাই আর বিস্তারিত বলতে চাচ্ছি না।।

যেহেতু রিসেন্ট এই অ্যাপ রিলিজ হইছে তাই হয়তো আপাতত বেশি অ্যাপ পাবেন না।কিন্তু ভবিশ্যতে অনেক অ্যাপ পাওয়া যাবে আশা করা যায়।


তাই আর দেরি কেন এখনি ডাউনলোড করে নিন।

অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।

 


ডাউনলোড করার জন্য Download Now এর নিচে টিক চিহ্ন তুলে দিয়ে Download Now ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।অন্যকোন পেজে গেলে ব্যাক করে আসুন।আর অবশ্যই ফোনের ডিফল্ট ব্রাউজার বা UC ব্রাউজার ব্যবহার করবেন।

 

অ্যাপ ডাউনলোড লিংক কমেন্টে দেয়া আছে দেখুন।

আমার সাইটে সর্বপ্রথম প্রকাশিত।

One thought on "এবার Windows ফোনের Windows Store চালান এন্ড্রোয়েটে।আর Windows ফোনের দামি অ্যাপ গুলোর এন্ড্রোয়েট ভার্সন ডাউনলোড করে নিন এখনি।"

  1. Sykot Ovi Sykot Author Post Creator says:
    ডাউনলোড লিংক- http://ow.ly/WpQfo


Leave a Reply