আবারো আপনাদের সামনে হাজির হয়েছি $৫ মুল্যের চরম একটি মিউজিক প্লেয়ার নিয়ে।এটি শুধু মিউজিক প্লেয়ার না আপনি এই অ্যাপ টি দিয়ে যে কোন হাই কোয়ালিটির ভিডিও গান ও প্লে করতে করতে পারবেন।মানে ১সাথে ২টি কাজ হচ্ছে।

.
.
আমরা অনেকেই মিউজিক প্লেয়ার হিসাবে power amp কে ভাল বলে থাকি।আমি জানি সেটি ভাল প্লেয়ার কিন্তু power amp চালাতে গিয়ে ১০০০টা সমস্যা। ২দিন চালানোর পর আর চালানো যায় না লাইসেন্স ভেরিফিকেশন হয়ে যায়।এখন power amp এর দিন শেষ তার থেকে অনেক ভাল ভাল প্লেয়ার চলে এসেছে।
.
এই প্লেয়ার টি প্লে স্টোর এ রেটিং ৪.৬/৫ যা অনেক ভাল।একটা ভাল প্লেয়ার এ যা যা থাকা দরকার সব আছে এর মধ্যে।সাথে আপনি এই প্লেয়ার টি দিয়ে HD ভিডিও ও প্লে করতে পারবেন কোন সমস্যা ছাড়ায়।
.
App name: Player pro music player
size:10mb
version :latest (paid)
.
এই অ্যাপ টির নিজস্ব অনেক ফিচার আছে সাথে অনেক স্টাইলিশ। আপনার ফোনের সাউন্ড যদি কম হয় সমস্যা নাই এই প্লেয়ার এ গান আপনার ফোনের সাউন্ড এর থেকে ২গুন জোরে বাজবে।আপনি ইচ্ছা মত এই সাউন্ড কে নিয়ন্ত্রণ করতে পারবেন।
.
সাথে আপনি ইচ্ছা মত Equalizer সেট করতে পারবেন।পরিস্থিতি অনুযায়ী আপনি সেট করে নিবেন সব সময় তো এক রকম গান ভাল লাগে না।আপনি ইচ্ছা মত bass boost করতে পারবেন।তাই আপনি যদি গান বক্সে অথবা হেড ফোনে শুনেন তাহলে চরম মজা পাবেন।
.
lyrics তো থাকছেই।আরো অনেক সব ফিচার আছে কত বলব ব্যাবহার করে দেখেন।
.
Download link: এইখানে

2 thoughts on "Player pro music player আপনাদের জন্য!!"

  1. sayed hasan sayed hasan Contributor says:
    পোস্ট কেন কপি করলেন আবার ক্রেডিট ছাড়া?


    1. cloudofhasan Author Post Creator says:
      কেভাই আপনি

Leave a Reply