আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।


হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ তবুও একটু খুলেই বলি।

আমরা অনেক ধরনের ফাইল ম্যানেজার ইউজ করে থাকি কারন ডিফল্ট ম্যানেজারের থেকে একটু বেশি সুবিধা পাই বলে।তেমনি অনেক অনেক ফিচার সম্বলিত নতুন একটি ফাইল ম্যানেজার নিয়ে হাজির হলাম।

অ্যাপটি মাত্র ৮০০ কেবি।এছাড়াও একটি সাধারন ফাইল ম্যানেজারের চেয়ে এই অ্যাপে অনেক কিছুই বেশি পাবেন।আর সবচেয়ে অন্যতম একটি ফিচার হচ্ছে অ্যাপ ক্লোন।আর অ্যাপ ক্লোন করে একই অ্যাপ ২ বা তার বেশি ফোনে ইন্সটল করতে পারবেন।

আজ লিখতে মন চাচ্ছে না তাই অ্যাপটার ফুল রিভিউ  দিতে পারলাম না।শুধু বলবো ডাউনলোড করে নিন।

অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ডাউনলোড করার জন্য Download Now এর নিচে টিক চিহ্ন তুলে দিয়ে Download Now ক্লিক করলেই ডাউনলোড শুরু হবে।অন্যকোন পেজে গেলে ব্যাক করে আসুন।আর অবশ্যই ফোনের ডিফল্ট ব্রাউজার বা UC ব্রাউজার ব্যবহার করবেন।


ধন্যবাদ এতোক্ষন আমার সাথে থাকার জন্য।

অ্যাপ ডাউনলোড লিংক কমেন্টে দেয়া আছে দেখুন।

আমার সাইটে সর্বপ্রথম প্রকাশিত।

 

 

 

2 thoughts on "মাত্র ৮০০ কেবি সাইজের অসাধারন একটি ফাইল ম্যনেজার।যাতে পাবেন অনেক অনেক ফিচার এবং অ্যাপ ক্লোন করার সুবিধা।"

  1. Sykot Ovi Sykot Author Post Creator says:
    ডাউনলোড লিংক- http://ow.ly/WNvSN


  2. Ashikur Rahman Khan Contributor says:
    লিংক কমেন্টে দেন কেনো ভাউ?

Leave a Reply