দিন দিন স্মার্ট ফোন আমাদের জীবনের একটি অংশ হিসেবে রূপ ধারণ করেছে। তবে এটি যেমন অপকারি তেমনি এর কিন্তু উপকারি দিক গুলোও রয়েছে। যেমন ইদানীং একটি অ্যাপ্লিকেশন বের করা হয়েছে প্রিয়জনদের উপর নজরদারি করার জন্য। সব চেয়ে বড় গুরুত্ত পূর্ণ ব্যাপার হচ্ছে  অভিভাবকরা নিজের মেয়েকে নিয়ে বেশি চিন্তা করে ও বাজে কারো সাথে মিশছে না তো? এটাই ভাবতে থাকি সারাক্ষন। আপনি নতুন প্রেম করছেন বা আপনার কারো সাথে বিয়ের আংটি আদান প্রদান হয়েছে? এবং আপনি আপনার ভালোবাসার মানুষটিকে নিয়ে সব সময় চিন্তিত? তাহলে আপনার এখন থেকে আর চিন্তা নেই।

এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে আপনি আপনার প্রিয়জনের ফোনের এসএমএস, কোথায় কোথায় ফোন করলো,  ফেসবুকে কার কার সাথে চাট করলো, ওর ফোনের কন্টাক্ট এ কার কার নাম্বার রয়েছে, এমনকি বর্তমানে সে কোথায় রয়েছে এবং কোথায় যাচ্ছে? এ-সব কিছু কন্ট্রোল করতে পারবেন।

এক নজরে অ্যাপ্লিকেশনটি একবার দেখে নিন।

তবে রক্ষা যে এই এক্সেসটি পেতে আপনাকে আপনার প্রিয়জনের মোবাইলেও এই অ্যাপ্লিকেশনটি ইন্সটল করতে হবে। মানে দুই পক্ষের ফোনেই এই অ্যাপ্লিকেশনটি থাকতে হবে। এবং এক বার ইন্সটল করার পর আটোমেটিক একটি আইডি তৈরি হবে এবং প্রথম বারের মতো এক্সেস চাইবে। একবার এক্সেস দেওয়া হয়ে গেলে আপনার আর কোন চিন্তা  নেই। মানে এখন থেকে ও আপনার কন্ট্রোল এ চলে আসলো।

তবে অনেকে এই কাজটি আপনার পার্টনারকে না জানিয়ে লুকিয়ে তার ফোন ইন্সটল করে এক্সেস করিয়ে নিতে পারেন, তবে সে এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে না যা জানে? তাহলেই আপনি এই কাজটি করতে পারবেন। আপনি অ্যাপ্লিকেশনটি ইন্সটল করার পর হাইড করে দিতে পারেন।

আর যারা জানে তারাও বাধ্য হয়েই আপনাকে তার মোবাইলে এই অ্যাপ্লিকেশনটি ইন্সটল করে এক্সেস দিতে বাধ্য  কেননা  আপনি তার ভাল চান। গুগল প্লে স্টোরে অ্যাপটির দাম $4.32 এবং রেটিং ও ভাল।

 

অ্যাপটির ডাউনলোড লিঙ্ক –  এখানে ক্লিক করুন।

বিঃদ্রঃ ডাউনলোড করার জন্য “Download now” এ ক্লিক করার পর “Click here to download” এ ক্লিক করবেন ।

Note – মোবাইল ব্যবহারকারীরা ডাওনলোডের জন্য ইউসি ব্রাউজার ব্যবহার করুন

আমার সাইট, চাইলে ঘুরে আসতে পারেন

7 thoughts on "দেখে নিন অন্যের ফোনের ওপর নজরদারি রাখার ট্রিক্স"

  1. Sobuj ahammed Contributor says:
    nice
    ittipsbd.tk


    1. Rubel Contributor Post Creator says:
      thx
  2. kuwait Contributor says:
    যে কোন এপ হাইড করব কিভাবে
  3. akash.ridoy2 akash.ridoy2 Contributor says:
    ভাই আমি করতে পারিনি তো,,কী ভাবে?
    1. Rubel Contributor Post Creator says:
      na korte parar to kono karon dekhina

Leave a Reply