আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।

হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ।অসলে আমি চেস্টা করি আপনাদের অসাধারন কিছু দেয়ার যা সবার থেকে আলাদা।যা আমার টিউন গুলো দেখলেই বুঝতে পারবেন।আমি মনে করি এমন কিছু কেও দিতে পারবে না।অ্যাপ গুলো আমি নিজের প্রয়জনে খুজে বের করি এবং ভাল লাগলে তা সেয়ার করি।

আমাদের সবার ফোন গুলো অতি পারসোনাল আর আমরা কে না চাই আমাদের ফোন গুলো একটু পারসোনাল ভাবে ইউজ করতে।সবারিই কিছু না কিছু ব্যক্তিগত ব্যাপার থাকে এই ফোন গুলো তে কিন্তু ফোন গুলো কেও হাতে নিয়ে যদি আপনার ব্যক্তিগত জিনিস ঘাটাঘাটি করে তাইলে কার না মেজাজ বিগড়ে যায়। আর এমন পরিস্থিতি এরাতে নিয়ে আসলাম অসাধরন একটি অ্যাপ লকার।প্লেস্টরে যার মুল্য 2$ এবং সবচেয়ে বেশি রেটিং প্রাপ্ত।আমি অনেক ধরনের লকার ইউজ করছি কিন্তু এইটার মতো ফিচার এক্টাতেও পাইনি।

চলুন এক নজরে অ্যাপটির রিভিউ দেখে নেয়া যাক।

অ্যাপ নেম- Apps Locker pro.
রেটিং- ৪.৮।
দাম- ১৬০৳।

Pin,pattern or gesture সহ আরো কয়েকটি মুডে লক করতে পারবেন।
Screen Filter support: Effectively manage screen brightness of individual apps।
Fake Popup এর মাধ্যমে ডিসপ্লেতে ফেইক মেছেজ শো করা যায়।
রিমোর্টলি SMS নটিফিকেশন নেয়া যায়।মানে কেও একাধিক বার ভুল পাস এন্টার করলে সেট করা নাম্বারে SMS এলার্ট নেয়া যায়।
লক ব্যাকগ্রাউন্ডে নিজের ছবি বা ইচ্ছা মতো ছবি দেয়া যায়।
ইউজ করা খুবিই সোজা।
রিমোর্ট পিক সেন্ড সেট করা যায়।মানে কেও বারবার ভুল পাস এন্টার করলে অটোমেটিক ফন্ট ক্যামেরা দিয়ে ছবি উঠে এবং সেইটা সেট করা ইমেলে সেন্ড করে।
সহ অনেক ফিচার আছে এই ছোট্ট অ্যাপে যা ব্যবহার না করা পর্যন্ত বুঝবেন না।শুধু বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।

আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।

ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যবহার করুন তারপর Download Now → Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।
Click here to download
আমার সাইট, ঘুরে আসার দাওয়াত রইল

4 thoughts on "এবার আপনার ফোনের যাবতীয় অ্যাপ সুরক্ষায় রাখুন ছোট্ট এই অ্যাপ দিয়ে।2$ মূল্য এবং প্লেস্টোরে সবচেয়ে বেশি রেটিং পাওয়া অসাধরন এই অ্যাপটি শুধু মাত্র আপনার জন্যই।"

  1. Zakaria Raz Contributor says:
    [url=https://trafficachiever.com/?ref=ZakariaRaz]ক্লিক করুন এবং রেজিস্টেশনে পাবেন ফ্রি ১০$ Sponer এ ZakariaRaz রাখুন তাহলেই পাবেন না হলে পাবেন না এবং ঘরে বসে আএ করুন [/url]
  2. Sykot Author says:
    ধন্যবাদ
  3. Sykot Author says:
    কপি মারার জন্য

Leave a Reply