বিসমিল্লাহির রহমানীর রাহিম
আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সামনে একটা সফটওয়্যার নিয়ে হাজির হয়েছি। এটা একটা রেজিষ্টারি মেকানিক সফটওয়্যার। নামও রেজিষ্টারি মেকানিক। অর্থাৎ আপনার কম্পিউটারের যাবতীয় রেজিষ্টারি সমস্যা গুলো এই সফটওয়্যারটি দিয়ে ঠিকঠাক করা যাবে। আমি যেহেতু রেজিষ্টারী সম্পর্কে বেশি কিছু জানি না তাই আর বেশি কিছু বলবো না। যেভাবে কাজ করবেন সেটার বর্ণনা নিচে দেওয়া হলো।

2 thoughts on "পিসির রেজিষ্টারি সমস্যা সমাধানের চমৎকার একটি সফটওয়্যার!"

  1. radhoun Contributor says:
    1200 Gems/5 Builder Hut(no hack)কোনো হেক ছাড়াই 1200 Gems!!!
    বন্ধুরা আমরা এতদিন অনেক ফালতু পোষ্ট দেখেছি,এগুলোর মধ্যে লেখা থাকে Clash of Clans এর Gems হেক করা যায়।আসলে এগুলো সব ফালতু আর মিথ্যা পোষ্ট।Clash of Clans এর Server নেট খুবই শক্তিশালী।তাই,এই server নেট হেক করা না,হেক করার কথা ভাবাও যায় না।কিন্তু, আপনে যদি চান তাহলে সৎ উপায়ে 1200 Gems নিজের করে 5 টা Builder Hut নামাতে পারবেন।এজন্য আপনাকে যা যা করতে হবে তা হলো,,,,,,,
    আপনাকে প্রথমে আপনার play store থেকে একটি app ডাউনলোড করতে হবে।app টির নাম হলো Whaff…… এই app টি আপনার ফোনে ইন্সটল করার পর আপনার কাজ খুব সহজ হয়ে যাবে।app টি তে প্রবেশ করার পর প্রথমেই আপনাকে facebook এর সাথে sign up করতে হবে।facebook এর সাথে sign up করার পর আপনার কাছে একটি কোড চাবে।কোডটি হলো CW34038,, এই কোডটি দেওয়া হলে আপনার একাউন্ট এ2.30$ ডলার জমা হয়ে যাবে।এর পর আপনারও একটি কোড আসবে। আপনার কোডটি দিয়ে আপনিও আপনার বন্ধুদের invite করে প্রত্যেক বার 0.30$ ডলার পাবেন।এভাবে আপনার একাউন্ট এ 10$ ডলার জমা হলে, Whaff এর setting এ যেয়ে payout এ google play select করুন।


  2. alone nur alone nur Contributor says:
    একটু থামুন!!!
    আপনি কি জানেন বাংলাদেশে এই প্রথম বেড় হলো মন মাতানো সব ভালোবাসার অনুভুতি নিয়ে অডিও ডায়ালগের Mp3 .. (যেটা অন্য কোথাও পাবেন না)
    কথা দিলাম আপনার হৃদয়কে একটু হলেও ছুয়ে যাবে… (বেশি ইমোশনাল টাইপের হলে কান্নাও করে দিতে পারেন 😀 ) Trust Me!

    এখানে পাবেন– LoveTune.CF

Leave a Reply