আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই।আশাকরি সবাই ভাল আছেন।আমিও আল্লাহতালার রহমতে ভাল আছি।

N.B- অবশ্যই পুরো টিউন পড়বেন না হলে ডাউনলোড করতে সমস্যা হতে পারে।


হয়তো ভাল কিছু দিতে পারিনা আপনাদের তবুও চেস্টা করি।টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন এতোক্ষনে আসলে এইটা কি ধরনের অ্যাপ।অসলে আমি চেস্টা করি আপনাদের অসাধারন কিছু দেয়ার যা সবার থেকে আলাদা।যা আমার পোষ্ট গুলো দেখলেই বুঝতে পারবেন।আমি মনে করি এমন কিছু কেও দিতে পারবে না।অ্যাপ গুলো আমি নিজের প্রয়জনে খুজে বের করি এবং ভাল লাগলে তা সেয়ার করি।

আমরা অনেকেই অনেক ধরনের ফটো এডিটর অ্যাপ ইউজ করে থাকি কিন্তু কয়টায় বা আমাদের মনের মতো হয়ে থাকে বলুন।তবে আজ আমি যে অ্যাপ দিবো তা দিয়ে আপনি চাইলেই আপনার ছবিতে ১৫০০+ ইফেক্ট দিতে পারবেন।

তবে হ্যা অ্যাপটি কিন্তু ফ্রি নয় প্লেস্টোরে কিনতে গেলে আপনাকে 3.85$ গুনতে হবে।ভয় নেই আমি কিন্তু ফ্রিই দিচ্ছি।



চলুন এক নজরে অ্যাপটির রিভিউ দেখে নেয়া যাক।

  • রেটিং-৪.৬।
  • অ্যাপ মূল্য- 3.85$.
  • গ্যালারি এবং ক্যামেরা হিসেবে ইউজ করা যাবে।
  • Categories: Filters, Cutouts, 3D, Combos, Bokeh, Frames, Textures, Patterns, and Brushes.
  • 1500+ cool effects.
  • ছবি দিয়ে ফুল HD ভিডিও বানানোর সুজোগ।
  • কুইক সেয়ার।

সহ অনেক ফিচার আছে এই ছোট্ট অ্যাপে যা ব্যাবহার না করা পর্যন্ত বুঝবেন না।শুধু বলবো ডাউনলোড করে নিন আশাহত হবেন না।

আপনাদের জন্যই এতো কিছু করা তার বিনিময়ে কিছুই চাওয়ার নাই শুধু বলবো একটু সাথে থাকবেন তাহলেই অনেক।অ্যাপ গুলো খুজে বের করতে এবং টিউন লিখতে অনেক কষ্ট হয় তাই অবশ্যই  আপনার মূল্যবান মতামত দিবেন।আর কেও কপি পেষ্ট করলে প্লিজ ক্রেডিট টা দিতে ভুলবেন না।ভাল লাগলে সেয়ার করতেও ভুলবেন না কিন্তু।


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করার জন্য যেকোন ব্রাউজার ব্যাবহার করুন তারপর Download Now → Click Here to Downlod ক্লিক করুন তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।


ধন্যবাদ এতোক্ষন আমার সাথে থাকার জন্য।

অ্যাপ ডাউনলোড লিংক কমেন্টে দেয়া আছে দেখুন।

আমার সাইটে সর্বপ্রথম প্রকাশিত।


3 thoughts on "১৫০০+ ইফেক্ট সহ 3.85$ মূল্যের অসাধারণ একটি ফটো ইডিটর অ্যাপ ।পছন্দ হতে হবেই আগের ফটো ইডিটর অ্যাপ ফেলে দিন আজ থেকে শুধুই এইটা ।"

  1. Sykot Ovi Sykot Author Post Creator says:
    ডাউনলোড লিংক- http://ow.ly/Xgjnk


  2. radhoun Contributor says:
    1200 Gems/5 Builder Hut(no hack)কোনো হেক ছাড়াই 1200 Gems!!!
    বন্ধুরা আমরা এতদিন অনেক ফালতু পোষ্ট দেখেছি,এগুলোর মধ্যে লেখা থাকে Clash of Clans এর Gems হেক করা যায়।আসলে এগুলো সব ফালতু আর মিথ্যা পোষ্ট।Clash of Clans এর Server নেট খুবই শক্তিশালী।তাই,এই server নেট হেক করা না,হেক করার কথা ভাবাও যায় না।কিন্তু, আপনে যদি চান তাহলে সৎ উপায়ে 1200 Gems নিজের করে 5 টা Builder Hut নামাতে পারবেন।এজন্য আপনাকে যা যা করতে হবে তা হলো,,,,,,,
    আপনাকে প্রথমে আপনার play store থেকে একটি app ডাউনলোড করতে হবে।app টির নাম হলো Whaff…… এই app টি আপনার ফোনে ইন্সটল করার পর আপনার কাজ খুব সহজ হয়ে যাবে।app টি তে প্রবেশ করার পর প্রথমেই আপনাকে facebook এর সাথে sign up করতে হবে।facebook এর সাথে sign up করার পর আপনার কাছে একটি কোড চাবে।কোডটি হলো CW34038,, এই কোডটি দেওয়া হলে আপনার একাউন্ট এ2.30$ ডলার জমা হয়ে যাবে।এর পর আপনারও একটি কোড আসবে। আপনার কোডটি দিয়ে আপনিও আপনার বন্ধুদের invite করে প্রত্যেক বার 0.30$ ডলার পাবেন।এভাবে আপনার একাউন্ট এ 10$ ডলার জমা হলে, Whaff এর setting এ যেয়ে payout এ google play select করুন।
  3. alone nur alone nur Contributor says:
    একটু থামুন!!!
    আপনি কি জানেন বাংলাদেশে এই প্রথম বেড় হলো মন মাতানো সব ভালোবাসার অনুভুতি নিয়ে অডিও ডায়ালগের Mp3 .. (যেটা অন্য কোথাও পাবেন না)
    কথা দিলাম আপনার হৃদয়কে একটু হলেও ছুয়ে যাবে… (বেশি ইমোশনাল টাইপের হলে কান্নাও করে দিতে পারেন) Trust Me!

    এখানে পাবেন– lovetune dot cf

Leave a Reply