আসসালামু আলাইকুম।

প্রিয় বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন, আশা করি খুব ভাল আছেন এবং আগামি তে যেন সব সময় ভালো থাকেন এই কামনা রইলো।
এন্ড্রয়েড ফোনের সব থেকে বড় একটি সুবিধা হলো কাস্টমাইজেশন।অনেকেই জানেন কাস্টমাইজ মানে কি?যারা জানেন না তাদের উদ্দেশ্যে বলছি-এক কথায় কাস্টমাইজ মানে হলো সাজানো।অর্থাৎ আপনি আপনার মনে মাধুরী মিশিয়ে আপনার এন্ড্রয়েড কে দিতে পারেন ইচ্ছে মত রূপ।এন্ড্রয়েড দিচ্ছে আপনাকে সর্বোচ্চ স্বাধীনতা আপনার ফোনকে আপনার মত করে সাজিয়ে নেয়ার।
আজ আমার এই পোস্ট এন্ড্রয়েড ফোনের ডায়লার নিয়ে।হয়তো এন্ড্রয়েডের স্টক তথা বিল্ড ইন [Build-In] যে ডায়ালার টি দেয়া থাকে,তা অনেকের ভালো নাও লাগতে পারে,আবার অনেকের কাছে এর কাজ অনেক কঠিন মনে হতে পারে।

তো যেই জিনিস আপনার ভালো লাগে না সেটা আপনি কেন ব্যবহার করবেন?তাই আজ আপনাদের জন্য নিয়ে এলাম আকর্ষনীয় একটি ডায়ালার যা আপনাকে দিবে আইফোনের স্বাদ।মূলত আইফোনের ইউজার ইন্টারফেস নিয়েই এই এপটি তৈরী করা হয়েছে।আর হ্যা এটি একটি পেইড এপ,মানে এটি ডাউনলোড করতে হলে আপনাকে ডলার গুণতে হবে।তবে আজ আমার এই টিউনে আপনি এই এপটি পাবেন সম্পুর্ণ বিনামূল্যে।আর এটি চালাতে হলে আপনাকে খুব একটা ঝামেলা পোহাতে হবে না,এটার মাধ্যমে আপনি সকল কাজ খুব সহজেই করতে পারবেন।
তো আর দেরী কেন?এখুনি নিচ থেকে ডাউনলোড করে ফেলুন এপটি।

App Name: iDialer.apk
Download Here (1.9 MB)

ডাউনলোড করতে ১মে Download Now তে ক্লিক করুন ।পরের পেজ আসলে Create Download link এ ক্লিক করুন । তাইলেই ডাউনলোড শুরু হয়ে যাবে

পোস্ট টি প্রথম প্রকাশিত হয় এখানে, চাইলে ঘুরে আসতে পারেন।

One thought on "আপনাদের জন্য নিয়ে এলাম আকর্ষনীয় একটি ডায়ালার যা আপনাকে দিবে আইফোনের স্বাদ।"

  1. Ami tomar Contributor says:
    GJAJA


Leave a Reply