আশাকরি সবাই ভাল আছেন। ভাল থাকারই কথা কেননা আপনি প্রযুক্তির সাথে আছেন।

আজ আমি সেয়ার করব একটি এপ, যেটা এইসময়ের জনপ্রিয় ও প্রয়োজনীয় এপ। যেটা দিয়ে অনেক কিছু সহজেই ডাউনলোডের করতে পারবেন। আমার একটি পছন্দের এপ। ভিডিও, অডিও, এপ সহ লাইভ টিভি দেখার সুবিদা আছে।

এটা মূলত অনেক গুলা জনপ্রিয় সাইট নিয়ে একটি এপ। মানে Youtube, Dailymation, mp4mobile, Freshmaza, pagolworld, Free Apps Store সহ আর ১০-২৫টা সাইট থেকে ভিডিও,অডিও, এপ ডাউনলোড করতে পারবেন। সবার আগে এপটি দিয়ে ডাউনলোড করতে পারবেন। এজন্য সাইটে নাম লিখতে হবে না। আর আমারা অনেক সময় Youtube থেকে ভিডিও ডাউনলোড কিরতে পারি না তাদের জন্য এটা একটি খুব প্রয়োজনী এপ। আর এতে লাইভ টিভি দেখার ও সুবিদা রয়েছে। যেখান থেকে ১০টা চেনেল দেখা যায়। এছারা ভারতীয় সব টিভিশো ডাউনলোড করতে পারবেন। এছাড়াও আমাদের দেশেরসহ আর কয়েকটি দেশের টিভিশো ডাইরেক্ট ডাউনলোড সুবিদা ত আছেই। আর বিশেষ করে যারা ক্রিকেট প্রেমিক তাদের জন্যও অসাম কাজ দিবে। সব মিলিয়ে অসাম একটি এপ।

ভিডিও HD সহ অনেক কোয়ালিটির পাবেন। আডিও অনেক কোয়ালিটির আছে। যেটা আপনার ইচ্ছা সেই কোয়ালিটির ফাইল ডাউনলোডের করতে পারবেন।

আবার অনেক ভাষার মভি, গান যেমন- ইংলিশ, বাংলা, হিন্দি, আরবি, তেলেগু, মারাটি, তামিল সহ আর অনেক ভাষার। এছাড়া মোবাইল দিয়ে ত Youtube এর ভিডিও ডাউনলোড করা যায় না। কিন্তু মোবাইল এপটি দিয়েই ডাউনলোড করতে পারবেন।

download

download

download

download

ডাউনলোড করতে এখানে

কোনো সমস্যা হলে কমেন্টে জানাবেন।। কাজে আসলে অবশ্যই ধন্যবাদ দিতে ভুলবেন না। আজ এপযন্তই সবাই ভাল থাকবেন এই প্রাথনা করেই শেষ করছি।

See Here More Tech, WP, Webmaster Tutorials

2 thoughts on "এই সময়ের সবচেয়ে জনপ্রিয় ভিডিও, ইউটিউব, মভি ডাউনলোডার ও লাইভ টিভি"

  1. SOFIKUL Islam Contributor says:
    Sala spamer toke lathi mere trick BD theke Ber kora uchit.


  2. Rahat rahat970 Contributor says:
    link toh pacci na vai

Leave a Reply