আলোচনাঃ

এন্ড্রয়েড স্মার্টফোন ব্যবহার করেন অথচ Temple Run এর গেম গুলো খেলেন নি এমন এন্ড্রয়েডিয়ান হয়ত পাওয়া যাবেনা।প্রায় সকল ই Temple Run সিরিজের গেম গুলোর সাথে পরিচিত।Temple Run সিরিজের বেশ কটি গেম ই ইতিমধ্যে রিলিজ হয়েছে।এর মধ্যে উল্লেখযোগ্য ভাবে বলা যায় Temple Run,Temple Run 2, Temple Run Oz, Temple Run Brave এর নাম।
এছাড়াও আরো কয়েক রকমের Temple Run গেম রিলিজ হয়েছে যেগুলো সম্পূর্ণ খেলে শেষ করা বেশ সময়ের ব্যাপার।কিন্তু আপনি চাইলে এর কয়েন হ্যাক করে একদিনেই পুরো গেম শেষ করে পূর্ণাঙ্গ গেমের মজা নিতে পারেন।আর এজন্য আপনাকে রুট ইউজার ও হতে হবেনা!রুট +আনরুট সকল ইউজার গণ ঈ ছোট একটি অ্যাপের মাধ্যমে Temple Run সিরিজের সকল গেম হ্যাক করতে পারবেন!

অ্যাপ পরিচিতিঃ

অ্যাপটির নাম:Runner Pro
সাইজ:১.৪৮ এম্বি
ডাউনলোডের নিয়ম:UC Browser দিয়ে লিংকে গিয়ে Download File এ ক্লিক করুন।পরের পেজে সবুজ রঙ য়ের DOWNLOAD এ ক্লিক করবেন।আর পিসি ভিউ এলে Download এর নীচের টিক তুলে দিবেন।

Temple Run এর যেসব গেম হ্যাক হবে:

Temple Run
Temple Run 2
Temple Run Oz
Temple Run Brave
Temple Run 2 Frozen Shadows
Temple Run Color Mods
Temple Run Oz Mods
Temple Bunny Run Beta

হ্যাক করার নিয়ম:

Runner Pro অ্যাপটি ইন্সটল করে অপেন করুন এবং Enable এ ক্লিক করুন।তারপর ইন্টারনেট কানেকশন অন করে Temple Run সিরিজের যেকোন গেম অপেন করুন।এখন গেমের স্টোরে গিয়ে যে আইটেম হ্যাক করবেন সেটির পাশে BUY লেখায় ক্লিক করুন দেন HACK বাটনে ক্লিক করেই Boom!!!হ্যাক হয়ে যাবে আপনার Temple Run গেমটি!
Screenshot_2016-01-07-18-40-30
Screenshot_2016-01-07-18-38-21

আশা করি পোস্ট টি দ্বারা আপনি/আপনারা উপকৃত হবেন।উপকৃত হলে পোস্ট টি শেয়ার করতে ভুলবেন না! আপনাদের কাছে চাওয়া বলতে এটুকুই!ধন্যবাদ সবাইকে!আমাদের সাথেই থাকুন।
ফেসবুকে আমিঃAshikur Rahman Khan

One thought on "এবার Temple Run সিরিজের “সকল” গেম হ্যাক করুন(আনরুট+রুটেড সকলেই)"

  1. kingbelal kingbelal Contributor says:
    vai..ki..link..dilen..download..hoy..na..plz..drick..link..den..plz..bodo..vai


Leave a Reply