আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দুয়াই অনেক অনেক ভাল আছি,।সবার সুস্থতা কামনা করে আমি সুরু করছি। হেড  লাইন দেখে বিব্রত হওয়ার কিছু নেই। আর আমি যা কিছু বলছি তার সবই সত্তি।বিশশাস হচ্ছে না, বিশশাস না করার কিচ্ছুই নাই। একবার ভুল করে হলেও বিশশাস করেই দেখুন,আর ডাউনলোড করেই দেখুন,।ওকে কথা বাড়িয়ে লাভ নাই,কাজের কথাই আসি।

আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম চরম এবং নতুন একটা এপস। যার দিয়ে আপনার বাড়ির কেউ অসুস্থ হলে তংক্ষনাত কী করোনিয় তা জানতে পারবেন আপনার এন্ড্রোয়েড মোবাইল দিয়ে।

বাংলাদেশের মতো তৃতীয় বিশ্বের একটি দেশে প্রাথমিক চিকিৎসা নেয়া একটি গুরুত্বপূর্ণ বিষয়। এর কারণ হচ্ছে, এখানকার হাসপাতাল গুলা অনেক দূরে দূরে অবস্থিত এবং অনেক ক্ষেত্রেই আহত ব্যক্তিকে নিকটস্ত হাসপাতালে পৌঁছানো সম্ভব হয় না।

এক্ষেত্রে প্রাথমিক চিকিৎসা বা First Aid Treatment ই অন্যতম ভরসা। এই অ্যাপটি ব্যবহার করে আমরা দৈনন্দিন জীবনের কমন সমস্যা এবং দুর্ঘটনার প্রাথমিক চিকিৎসা করতে পারব।

নিচের লিঙ্ক থেকে এই Apps টি Download করে নিন।

<Download Here>

সুস্থ ও সুন্দর জীবন আমরা সকলেই চাই কিন্তু তারপর আমাদের জীবনে চলার পথে অনেক সময় অনেক ধরেনের দুর্ঘটনা ঘটে যায় ।দুর্ঘটনা থেকে যাতে কোন ব্যাক্তির গুরুতর অবস্থার অবনতি না ঘটে সে জন্য প্রাথমিক চিকিৎসা অতি গুরুত্বপূর্ণ।

প্রাথমিক চিকিৎসা(First Aid Treatment) অ্যাপ থেকে আপনি আমাদের দৈনন্দিন জীবনে আমরা যেসব রোগে আক্রান্ত হই তার প্রাথমিক চিকিৎসা সমন্ধে জানতে পারবেন এবং কি করতে হবে তা জানতে পারবেন।

ওকে ভাল থাকবেন সুস্থ থাকবেন। Trickbd.Com এ থাকার জন্য আপনাদের সবাই কে অনেক অনেক ধন্যবাদ।

 

5 thoughts on "হঠাৎ আপনার বাড়ির কেউ অসুস্থ হলে তংক্ষনাত কী করবেন তা জেনে নিন আপনার মোবাইল দিয়েআর আপনি হয়ে যান নিজেই ডাক্তার(প্রয়োজনীয় ওষুধ গুলোর নাম ও কার্যকারিতা ও জেনে নিন)।সাইজ 2mb."

  1. yasinhossain Contributor says:
    Valo


  2. rrana5491 rrana5491 Contributor says:
    ভাইয়েরা যারা root করতে জানেন তাদের ফোন নাম্বার টা দেন।আমি রুট করতে পারছি না। symphony e10 version 4.4.2
  3. rrana5491 rrana5491 Contributor says:
    please..rana vai amake tuner
    banan..Ami valo post korte parbo..
  4. tanvirngdc tanvirngdc Contributor says:
    sala kuttar baccha..amr mb back dee…eita 9apps ar sala likhese onno

Leave a Reply