আমাদের অনেকেরই শখ থাকে গিটার শেখার।গিটারে সুন্দর সুন্দর গানের সুর তুলে সবাইকে মুগ্ধ করে দেয়ার। কিন্তু সাধ থাকলেও সাধ্য থাকেনা অনেকের। তাদের জন্যই আমার আজকের এপস! আজ আমি আপনাদের সাথে এমন একটি এপস শেয়ার করবো যা আপনার মোবাইল কে করে তুলবে গিটার! এখন আর আপনাকে প্রচুর টাকা খরচ করে গিটার কিনতে হবে না এবং প্রচুর টাকা খরচ করে কারও কাছ থেকে গিটারে সুর তোলা শিখতেও হবেনা। শুধুমাত্র এই এপসটির মাধ্যমেই আপনি দক্ষ গিটারিস্ট হয়ে যেতে পারেন। এই এপস এর মাধ্যমে গিটারের বিভিন্ন কর্ড সম্পর্কে শিখতে পারবেন। যা দিয়ে আপনি যেকোন গানের সুর তুলতে পারবেন। শুধু তাই নয়, অনেক ধরণের গিটারও সিলেক্ট করে সুর তোলা যায় এই ছোট্ট এপসটিতে।

নিচের লিনক Apps টি Download করে নিন।

Click Here Download

Capture

যেমন একুইস্টিক, গিবসন ইত্যাদি দামী গিটারও শিখে নিতে পারেন খুব সহজে। এটির রয়েছে খুব সহজ শিখন পদ্ধতি, যার ফলে আপনি খুব দ্রুত ভালো গিটারিস্টে পরিণত হতে পারবেন। আমরা অনেকে শেখার জন্য অনেক সময় নেই।
কিন্তু এই এপসটির মাধ্যমে কিভাবে খুব সহজে শেখা যায় তা দেখিয়ে দেয়া আছে। আমি নিজেও এটি দিয়ে অনেক হিন্দি, বাংলা, ইংলিশ গানের সুর তুলতে পারি। এটা আমার কাছে চরম লাগে। যখন আমি আমার বন্ধুদের বাজিয়ে শোনাই তারা অবাক হয়ে যায়। কিন্তু তারা তো জানেনা যে আমি কত সহজে শিখতে পেরেছি। আপনিও এই এপসের মাধ্যমে গিটার শিখে আপনার বন্ধুদের চমকায় দিতে পারেন। এতো ভালো এপস আর হয়না। এটি আপনাকে রকস্টার বানিয়ে দিতে পারে। এটির সাইজ মাত্র ২৪ মেগাবাইট। এতো কম সাইজের এপসে এতো সুবিধা আর কোন এপসে নাই। এটির দাম ৩৫ ডলার। আমি আমাজন থেকে কিনেছিলাম, এখন তা আপনাদেকে ফ্রি দিয়ে দিচ্ছি। কারণ আপনি আমার বন্ধু আর বন্ধুর জন্য সব ফ্রি। এপসটি ডাউনলোড করে চালালেই বুঝবেন কতো সুন্দর এপস এটি। ও হ্যা, ইন্সটল করার পর প্রথম অবস্থায় ইন্টার্নেট কানেকশন অন রেখে চালাতে হবে। তার পরে আর দরকার হবে না। তো এখুনি ডাউনলোড করুন আর তৈরি করুন আপনার নিজের সুর আপনার মোবাইলেই।

One thought on "গিটার শিখুন আপনার মোবাইলে, আর মোবাইলেই গিটার বাজিয়ে বন্ধুদের অবাক করিয়ে দিন! হাজার হাজার টাকা দিয়ে গিটার কেনার দরকার নাই! দারুন এপ!"

  1. Yeasin IK Yeasin Author says:
    এরা পাগল নাকি


Leave a Reply