আসসালামু আলাইকুম।

আপনারা সকলে কেমন আছেন? আশা করি সবাই ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। আপনাদের জন্য আজ নিয়ে এলাম সেরা  ২ টি এন্ড্রয়েড অ্যাপ যে অ্যাপ গুলো ছাড়া আপনার এন্ড্রয়েড ফোন চালানোটাই ব্যর্থ। তো শুরু করা যাক:

*** Mobile Number Tracker:

আপনাকে কি কেউ অপরিচিত নাম্বার থেকে বিরক্ত করছে ? আপনি কি তার নাম ঠিকানা জানতে চান ? এখন থেকে আর কেউ আপনার সাথে অপরিচিত নাম্বার থেকে কল করে রেহাই পাবে না, আপনি এই অ্যাপ ব্যবহার করে সহজেই ধরে ফেলতে পারবেন সেই আননোন পার্সনকে। শুধু  এই অ্যাপ টি ডাউনলোড করেন আর গোয়েন্দা গিরি শুরু করে দেন।

screenshot_2016-10-16-07-28-19

App Size:5.1 MB.

Download Link: CLICK HERE.

[[ডাউনলোড করার জন্য link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন ]]

 

*** Voice Changer

এটি একটি চরম অ্যাপ। আমার খুবই পছন্দের একটি অ্যাপ। এই অ্যাপ ব্যবহার করে আপনি আপনার বন্ধুদের সাথে বিভিন্ন কণ্ঠে কথা বলে চমকে দিতে পারবেন।আপনি কল করার সময় ইচ্ছেমত যেকোনো কণ্ঠ যেমন দাদা, দাদি, নানা, নানি, বাচ্চাদের মত করে কথা বলতে পারবেন। তো আর দেরি করছেন কেন এখনি ডাউনলোড করে নিন এই অ্যাপ টি আর ফোন করুন আপনার বন্ধুদের সাথে।

screenshot_2016-10-16-07-22-23

screenshot_2016-10-16-07-22-55

App Size:10.5 MB.

Download Link: CLICK HERE.

[[ডাউনলোড করার জন্য link এ গিয়ে free download এ ক্লিক করবেন তারপর coad দিয়ে Download file এ ক্লিক করবেন তারপর Download  এ ক্লিক করবেন ]]

যদি কোনো সমস্যা হয় জানাবেন।এছাড়া আরও কোনো অ্যাপ লাগলে কমেন্ট এ অবশ্যই বলবেন আমি তা দেবার জন্য চেষ্টা করব।

ধন্যবাদ। ভালো থাকুন,সুস্থ থাকুন।

4 thoughts on "নিয়ে নিন আপনার Android ফোনের জন্য সেরা ২ টি অ্যাপ। দেখে নিন আজকের এই ইউনিক কালেকশন। আর খুজে নিন আপনার প্রয়োজনীয় অ্যাপ।। আপনারা এই পর্বটি মিস করলে অনেক কিছুই মিস করবেন। [পর্ব ১][with new and update version]"

  1. mdrasel1241 Contributor says:
    Valo Post
    AmniBd.Gq Free Net Offer
    1. Beadob Lathi Peta Korbo
  2. ariyan77 Contributor says:
    oi madder amar details bade ki r karo pabo naki
  3. dmnahid Contributor says:
    ei type er link theke downland hoyna ken?

Leave a Reply