Top 4 Paid Music Player 2016

আসসালামু আলাইকুম ভাই ব্রাদার ,কেমন আছেন সবাই?আশাকরি সবাই ভালই আছেন ।আমিও আল্লাহতালার রহমতে ভালই আছি।আর হ্যা ভাল লাগলে যদি সেয়ার না করেন তাইলে কিন্তু খবর আছে হু।প্রথমেই ক্ষমা চেয়ে নিচ্ছি টিউনটি আবার করার জন্য।আগের টিউনে লিংক ভুল ছিলো তাই ডিলেট করে দিছি।

আমিও আল্লাহতালার রহমতে ভালই আছি।আর হ্যা ভাল লাগলে যদি সেয়ার না করেন তাইলে কিন্তু খবর আছে হু।


আমরা কম বেশি সবাই গান শুনতে পছন্দ করি,আর গান শুনার জন্য আমাদের ফোনে একটা ডিফল্ট প্লেয়ার পাওয়া যায়।কিন্তু কথা হলো ডিফল্ট প্লেয়ারে লিমিটেড কিছু ফিচার পাই আমরা তাই হয়তো ভালো সাউন্ড কোয়ালিটি বা ভালো কিছু ফিচার থেকে বঞ্চিত হই।পক্ষান্তরে আমরা যদি আলাদা কোন প্লেয়ার ইউজ করি তবে অনেক ভালো ভালো ফিচার এবং মনের মতো সাউন্ড কোয়ালিটি সেট করে নিতে পারি।তেমনি আজ বেস কিছু মিউজিক প্লেয়ার নিয়ে আসছি আমি।যেগুলো এই বছরের গুগল র‍্যাংকিং এ সেরা মিউজিক প্লেয়ার।মিউজিক প্লেয়ার গুলো পর্যায় ক্রমে ১ থেকে ৪ এর মধ্যে আছে।যদিও প্রতিটা অ্যাপ আপনাকে প্লেস্টোর থেকে টাকা দিয়ে কিনতে হবে তবে আমি থাকতে চিন্তা কি? সবগুলো পেইড ভার্সন নিয়ে আসছি।


আর অ্যাপ গুলো সম্পূর্ণ লেটেস্ট এবং পেইড ভার্সন তাই ফিচার বা পারফোমেন্স নিয়ে চিন্তা করতে হবে না।


ঝামেলাবিহীন ভাবে ডাউনলোড করতে চান?

লিংকে গিয়ে Free Download এ ক্লিক করুন তারপর কোড দিয়ে Download File এ ক্লিক করার পর অ্যাপটির নাম দেখতে পাবেন এবং সেখানে ক্লিক করুন।


←ডাউনলোড লিংক→

 

 

 

 

 

 

 

 

 

সবগুলো প্লেয়ার এক কথায় অসাধারন,আমি নিজে ইউজ করি তাই সংগ্রহে রাখতে পারেন।আর হ্যা একেক প্লেয়ারের একেক রকম বিশেষত আছে যা আপনাকে মুগ্ধ করবেই।

তাইলে আজ এই পর্যন্তই আবার দেখা হবে ।ভাল থাকুন সুস্থ্য থাকুন।কোন ভুল ত্রুটি থাকলে ক্ষমার চোখে দেখবেন।

এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।কোন সমস্যা হলে কমেন্টে জানান।

One thought on "নিয়ে নিন ২০১৬ সালে সবচেয়ে বেশি ডাউনলোড হওয়া কিছু মিউজিক প্লেয়ার।সম্পূর্ণ পেইড এবং লেটেস্ট ভার্সন।"

  1. darkness shadow Contributor says:
    Amake tuner kora hoyna keno??


Leave a Reply