♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

?উপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।আজকে আপনাদের অসাধারণ একটি অ্যাপ নিয়ে হাজির হয়েছি যেটার কাজ দেখলে আপনারা অবাক হয়ে যাবেন।আপনারা সবাই অ্যাপ লক দেখেছেন যে অ্যাপ লক করে রাখলে আপনার কোন অ্যাপ যদি অন্য কেউ অপেন করতে চায়।২-৩ বার ভুল পাসওয়ার্ড বা প্যাটার্ন দিলে তার ছবি তুলে রাখে।কিন্তু কখনো কি কোন অ্যাপ দেখেছেন যেটা ফোন চালাতে মূল যে pattern সেটা খুলার চেষ্টা করলেই পিক তুলে রেখে দিবে।শুধু চেষ্টা না আপনি সেটিংস করে রাখলে অন্য কেউ ভুল প্যাটার্ন একবার দিলেও পিক তুলে রাখবে।আবার সঠিক pattern দিয়ে ফোন খুললেও তার পিক তুলে রাখবে।আপনার বাসায় বা আপনার ফ্রেন্ড রা আপনার প্যাটার্ন লক জানে তারা চুপ করে ফোন চালায় আপনি বুঝতেও পারেন না।তাই অ্যাপটি ডাউনলোড করে নিন আর সেটিংস করে রাখুন যে কেউ সঠিক প্যাটার্ন দিলেও তার ছবি তুলে রেখে দিবে।পরে আপনি দেখতে পারবেন কে আপনার ফোন চালাইছিলো।তো চলুন অনেক কথা বলে ফেললাম এবার আসল কাজ আসা যাক।

?পোস্ট শুরু করার আগে দেখে নেয়া যাক এই পোস্ট আগে করা হয়েছে কিনা।দেখুন আমি সার্চ দিয়েছি এই অ্যাপের কোন পোস্ট পাইনি।সার্চ দিলে অন্য একটা পোস্ট চলে আসে।আর আমি google ও সার্চ দিয়েছি এই নিয়ে কোন পোস্ট নেই।তাই আমি পোস্ট টা করলাম so আপনারা কেউ কপি বা ওল্ড পোস্ট বলে চিল্লাবেন না?

?প্রথমে আপনি playstore যান গিয়ে নিচের দেখানো Who Touched My Phone লেখে সার্চ দিয়ে অ্যাপটি ডাউনলোড করুন।

?তারপর অ্যাপটি অপেন করুন অ্যাপটি অপেন করলে কিছু allow চাইতে পারে।allow চাইলে অ্যালাউ করে দিন

?তারপর নিচের মত পেজ আসবে সেখানে OKAY, I GOT IT লেখার উপর ক্লিক করুন।

?তারপর একটা পেজ আসতে পারে সেখানে No thanks লেখায় ক্লিক করবেন।তারপর নিচের মত পেজ আসবে।সেখানেঃপ্রথমে দেখানো অপশনে ক্লিক করে ওটা on করে দিন।তারপর দ্বিতীয় নাম্বার অপশনে ক্লিক করে ২০০০ হাজার করে দিন।তারপর তীর চিহ্ন আইকন বাদ দিয়ে নিচের অপশন ২ টা on করে দিন।সব অন শেষে Password Protection লেখার উপর ক্লিক করুন।

?তারপর নিচের মত পেজ আসবে আপনার পছন্দ মত পাসওয়ার্ড দিয়ে ok লেখার উপর ক্লিক করুন।

?কাজ শেষ এখন আপনি আপনার পাওয়ার বাটনে ক্লিক করে ফোনটি লক করুন।এবং আপনার পাসওয়ার্ড খুলুন খুলে ওই অ্যাপটিতে প্রবেশ করুন তারপর পাসওয়ার্ড চাইতে পারে যেই পাসওয়ার্ড দিলেন ওটা দিয়ে দিন তারপর confirm এ ক্লিক করুন।তারপর Captured image লেখার উপর ক্লিক করে দেখুন।আপনার সঠিক পাসওয়ার্ড দেয়ার পরেও পিক তুলে রেখে দিছে।এখন আপনার ফোন কখন কে pattern খুলে ইউজ করে সহজেই বুঝতে পারবেন।

?বি:দ্রঃপোস্ট ভালো লাগলে একটা লাইক কমেন্ট করিয়েন।

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

♥♥♥আল্লাহ হাফেজ

9 thoughts on "নিয়ে নিন দারুন Who Touched My Phone অ্যাপ। আপনার ফোনের pattern লক অন্য কেউ খুলতে চাইলে তার ছবি তুলে রেখে দিবে।"

  1. Biplobpk Contributor says:
    gd na ago post ace trickbd ta
    1. MD Mizan Author Post Creator says:
      ভাই আমি সার্চ করে প্রুফ সহ পোস্ট করেছি?
    2. My_idiea Contributor says:
      ???
      ???

      আগেও দেখছি

  2. vai ei post ta takleo ei rokom onek post acee.
    1. ei rokom onek post acee
    2. MD Mizan Author Post Creator says:
      erokom thakte pare vai….but ata na
  3. rajudhunatbogra Author says:
    এই পোষ্ট আগেও করা হয়েছিলো।

    https://trickbd.com/apps-review/401142

  4. My_idiea Contributor says:
    ???

    চিল্লানোর কিছুই নাই এই এ্যাপ নিয়ে পোস্ট করা হইছিলো

    1. MD Mizan Author Post Creator says:
      ???

Leave a Reply