হ্যালো বন্ধুরা কি খবর সবার?

আজ আমি আপনাদের জন্য সুন্দর একটি ব্রাউজারের রিভিউ নিয়ে হাজির হয়ে গিয়েছি। তো সম্পূর্ণ পোস্টে থাকছে ইমরান চলুন শুরু করি।
স্মার্টফোন ব‍্যবহারকারীদের জন্য নতুন ব্রাউজার এনেছে শাওমি। মিন্ট নামের ব্রাউজারটি শাওমি ছাড়াও অন্যান্য অ‍্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত ডিভাইসে ব‍্যবহার করা যাবে।
এতে সাধারণ ব্রাউজারের মতোই সব ফিচার রয়েছে। এর ইউজার ইন্টারফেস যথেষ্ট হালকা পাতলা। ব্রাউজারটিতে রয়েছে ডেটা সেইভার মোড। যা চালু থাকলে কম ইন্টারনেট খরচ হবে। তবে নেই কোনো অ্যাড ব্লকার সুবিধা। চাইলে ডিফল্ট সার্চ ইঞ্জিন পরিবর্তন করা যাবে। এতে মাল্টি ট‍্যাব ব‍্যবহারের সুবিধাও রয়েছে।
ব্রাউজারটিতে আছে ডার্ক মোড। ফলে রাতের বেলা ব্রাউজ করতে কোনো অসুবিধা হবে না। এছাড়া, আছে প্রাইভেট মোড ও পাসওয়ার্ড সংরক্ষণের সুবিধা। ব্রাউজারটির আরেকটি ভালো ফিচার হল এটি কোনো আপত্তিকর নিউজ বা নোটিফিকেশন ব্যবহারকারীকে পাঠাবে না।
ব্রাউজারের হোম পেইজে পূর্ব নির্ধারিত ওয়েবসাইটগুলো দেখা যাবে। তবে তা ইচ্ছে মতো পছন্দের ওয়েবসাইট দিয়ে সাজানো যাবে। এতে ভয়েস কমান্ডের মাধ্যমে সার্চ করার সুবিধাও রয়েছে।
স্মার্টফোনের জন্য সবথেকে জনপ্রিয় ব্রাউজার গুলো হচ্ছে গুগল ক্রোম, ওপেরা মিনি ও ইউসি ব্রাউজার। এই খাত দখলের লক্ষ‍্যেই শাওমি নতুন ব্রাউজারটি এনেছে।
সুন্দর ব্রাউজারটি ডাউনলোড করার জন্য আপনার ফোনের প্লে স্টোর এর মধ্যে যেতে হবে এবং সার্চ করতে হবে Mint browser তাহলে পেয়ে যাবেন। অ্যাপ সাইজ মাত্র 6 মেগাবাইটের মত।
ব্রাউজারটি সার্চ করে লিখে ডাউনলোড করতে সমস্যা হলে এখানে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারেন।

ব্রাউজার টির সম্পূর্ণ ad-free হওয়ায় ইউজ করতে খুব ভালো লাগবে। তাই ডাউনলোড করে একবার দেখতে পারেন।
পোস্টটি ভাল লাগলে লাইক করতে পারেন বন্ধুদের কাছে শেয়ার করে ছড়িয়ে দিন। আজকের মত এই পর্যন্ত ছিল দেখা হচ্ছে নতুন পোস্টে ততক্ষণ পর্যন্ত ভালো থাকবেন ধন্যবাদ।

2 thoughts on "আপনার এন্ড্রয়েড ফোনের জন্য ডাউনলোড করে নিন সুন্দর একটি ব্রাউজার সম্পূর্ণ Ad-free রিভিউ দেখুন এখানে।"

  1. hasan_Khan Contributor says:
    Hmm vloi ase… ✌

Leave a Reply