কেমন অাছেন সবাই? অনেক দিন পর ফিরলাম! চলুন অাপনাদেরকে বাংলাদেশের প্রথম ফ্যান্টাসি ক্রিকেট গেমের সাথে পরিচয় করিয়ে দেই।
অনেকেই হয়তোবা এই এ্যাপ সম্পর্কে জানেন। যারা জানেন না কিংবা যারা এ্যাপটিতে নতুন তাদের জন্য এই পোষ্ট।
.
প্রথমেই বলে নেই এটি একটি ফ্যান্টাসি ক্রিকেট গেম! এখানে অাপনি টিম ক্রিয়েট করে কন্টেস্টে জয়েন করে জিতে অানলিমিটেড টাকা অার্ন করতে পারবেন। নিয়মাবলী সম্পর্কে পরে অাপনাদের বলছি, তার অাগে কিছু স্ক্রিনশর্টে চোখ বুলিয়ে অাসেন।




.
বলে নেই এ্যাপটির নাম “Gameof11″। এপর্যন্ত এ্যাপটি ৪ লাখের অধিক টাকা দিয়েছে। ইউজার সংখ্যাও কয়েক হাজার ছাড়িয়ে গেছে। তারা অাগামীতে ফুটবলের কন্টেস্টের অায়োজন করবে বলে অাশাবাদী।
.
মনে করেন অাজকে বিশ্বকাপের ইন্ডিয়া বনাম নিউজিল্যান্ডের একটি ম্যাচ । তো এই ম্যাচ দিয়ে ‘গেম অব ১১’ তারা কন্টেস্টের অায়োজন করবে। তো এই খেলাতে যে ২২ জন প্লেয়ার খেলবে সেখান থেকে অাপনি ১১ জন প্লেয়ার নিয়ে একটি টিম তৈরী করবেন! তাদের মধ্যে ( ১ জন উইকেট কিপার, ৩-৫ জন ব্যাটসম্যান, ১-৩ জন অলরাউন্ডার, ২-৪ জন বোলার) সহ মোট ১১ জন নিয়ে একটি টিম তৈরী করতে পারবেন। অাপনার পছন্দানুযায়ী ক্যাপ্টেন+ভাইস ক্যাপ্টেন সিলেক্ট করবেন এবং টিমের একটা সুন্দর নাম দিবেন। তারপর এই টিম দিয়ে কন্টেস্টে জয়েন দিবেন। যদি অাপনার টিমের সদস্যরা মাঠে ভালো খেলে তাহলে এ্যাপে অাপনি সে অনুযায়ী পয়েন্ট পাবেন। তার পর র্যাংক অনুযায়ী টাকা পাবেন।
এখনও যদি বুঝতে না পারেন, তাহলে চলুন শুরু করি। একটু পর বুঝে যাবেন।
.
অার বিস্তারিত অাপনারা জেনে যাবেন তাদের ফেসবুক গ্রুপ+পেজ থেকে।
চলুন শুরু করা যাক।
.
প্রথমে এ্যাপটির লিংক দিচ্ছি ডাউনলোড করে নিন। নিচের লিংকে গিয়ে “Get The App” ক্লিক করলেই ডাউনলোড হয়ে যাবে।

Download Gameof11
.
এ্যাপটি অপেন করুন! নিচের মতো অাসবে।

“Next” বাটনে ২-৩ বার চাপ দিন।

এবার নিচের দিকে “Profile” অপশনে যান!

এবার “Sing Up” যান।

অাপনার মোবাইল নাম্বার দিন। “Next” এ টাচ করুন।


একটা কোড যাবে, ওটা বসিয়ে “Continue ” এ ক্লিক করুন।


নিচের মতো ‘ভেরিফাইড ‘ লিখা অাসবে।

.
এবার নিচের মতো করে অাপনার নাম (অাইডি কার্ড, পাসপোর্ট, জন্ম সনদ এ যেটা অাছে ওটা) , অাপনার ইমেইল, একটা পাসওয়ার্ড দেন। বলে নেয়া ভালো, রেফার করার কোন উদ্দেশ্য অামার নেই। এরকম যে একটা এ্যাপ বাংলাদেশে অাছে এটা জানানোই অামার প্রধান উদ্দেশ্য।
রেফার কোড এর জায়গায় চাইলে অামার রেফার কোড ব্যাবহার করতে পারেন। এর জন্য অাপনি+অামি একটা ফ্রী কন্টেস্টে জয়েন করতে পারব। এটা হয়তো প্রথমে বুঝতে পারবেন না পরে ঠিকই বুঝবেন। অামার রেফার কোডঃ 8059JUU9B

.
একাউন্ট সফলভাবে সম্পন্ন করলে অাপনি ৫০০ কয়েন ফ্রী পাবেন কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য। এবার শুধু টিম তৈরী করে কন্টেস্টে জয়েন করার পালা। এটার জন্য তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের একটা ভিডিও লিংক দিচ্ছি নিচে। দেখে নিলে বুঝতে পারবেন।
কিভাবে খেলবেন -Youtube
.
তারপরও যদি না বুঝেন তাহলে এ্যাপের ভেতরে “More” অপশনে গিয়ে “How to play” / Team & Scoring” এ যেয়ে বিস্তারিত জানতে পারবেন।

.
অামার পেমেন্ট প্রুফ দিলাম। যদিও অামিও এই এ্যাপে নতুন। তারপরও এই ৭/৮ দিনে অামি ১০০০ টাকার মতো পেয়েছি। টাকা পার্সোনাল বিকাশ নাম্বারে তুলতে পারবেন।


অাপনারা এ্যাপের ভেতর উপরের দিকে তাদের ফেসবুক গ্রুপ লিংক পাবেন। ওটাতে জয়েন দিবেন। জয়েন করে তাদেরকে যেকোন বিষয়ে প্রশ্ন করতে পারবেন+জানতে পারবেন। কিছু জানার থাকলে নিচে কমেন্ট করতে পারেন।

7 thoughts on "টিম বানিয়ে কন্টেস্টে জয়েন করে জিতে নিন হাজার হাজার ক্যাশ টাকা ৳। বাংলদেশের প্রথম ফ্যান্টাসি ক্রিকেট গেমের মাধ্যমে।"

  1. trakar trakar Contributor says:
    Vai j number dibo taka ki sei number ei jabe…naki onno number to nawa jabe??


    1. Ahmed Salman Ahmed Salman Author Post Creator says:
      Onno Jekuno personal bkash numbare nite parben!
  2. trakar trakar Contributor says:
    Thank you
  3. Ahmed Salman Ahmed Salman Author Post Creator says:
    মনে রাখবেন, ১টি ডিভাইস দিয়ে ১টি মাত্র একাউন্ট করা যাবে! ১টি ডিভাইস দিয়ে একের অধিক একাউন্ট করার চেষ্টা করলে সকল একাউন্ট “Blocked” হয়ে যাবে!
  4. Mizanur mizanurm Contributor says:
    সবসময় খেলা যায়?
    1. Ahmed Salman Ahmed Salman Author Post Creator says:
      হ্যা ভাই!
  5. sanjite Contributor says:
    reffer code: 8058GAG49

Leave a Reply