আসসালামু আলাইকুম,আশাকরি সবাই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।আর যারা নিয়মিত ট্রিকবিডির সাথে থাকেন তাদের ভালো থাকারই কথা কেননা,এখান থেকে আমরা প্রতিনিয়ত অনেক কিছু ও জানতে ও শিখতে পারি।তো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে বিকাশের চমৎকার একটা অফার শেয়ার করবো।অফারট হলো আপনারা বিকাশ এ্যাপস দিয়ে যেকোনো নাম্বারে ১৫ টাকা মোবাইল রিচার্জ করলেই পাবেন ১০০% ক্যাশব্যাক অর্থাৎ ১৫ টাকা আবার পেয়ে যাবেন।অফারটি চলবে ২২ জুলাই ২০১৯ থেকে ২৮ জুলাই ২০১৯ পর্যন্ত।
অফারটি শুধুমাত্র একবার উপভোগ করতে পারবেন।
তবে বলবো অফারটি সকলে নাও পেতে পারেন।তো কিভাবে বুঝবেন অফারটি আপনার আছে কি না চলুন শুরু করা যাক,অফারটি আপনার থেকে থাকলে তাদের শর্তটি আপনারা পূরণ সাপেক্ষে ১৫ টাকা ক্যাশব্যাক পাবেন।
অফারটি আছে কি না জানতে প্রথমে বিকাশ এ্যাপসটি প্লে-স্টোর থেকে ইনস্টল করেনিন,ইনস্টল করতেএখানে ক্লিক করুন
এবার নিচের স্কিনশর্টগুলো ফলো করুন।











অফারটি আপনার থাকলে ২২ জুলাই ২০১৯ থেকে ২৮ জুলাই ২০১৯ পর্যন্ত নির্ধারিত সময়ের মধ্যে অবশ্যই বিকাশ এ্যাপ দিয়ে ১৫ টাকা মোবাইল রিচার্জ করে রাখুন, তাহলে পরবর্তী কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পেয়ে যাবেন।
দেখুন আমি পেয়েছি



আশাকরি বুঝতে পেরেছেন।না বুঝলে অবশ্যই কমেন্ট করবেন।আপনাদের কাছ থেকে আমরা ভালো ভালো কমেন্ট আশাকরি।আপনাদের একটা খারাপ কমেন্টের কারণে পোষ্টদাতা পোষ্ট করার আগ্রহ হারিয়ে ফেলে, তাই খারাপ কমেন্ট করা থেকে বিরত থাকুন।মানুষ মাত্রই ভুল, তাই পোষ্টে ভুলত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখে ভুল ধরিয়ে দিবেন সংশোধনের চেষ্টা করবো।
যারা অনলাইন থেকে ইনকামের স্বপ্ন দেখেন কিন্তু পারছেন না তারা আমার মেসেন্জার গ্রুপে জয়েন হতে পারেন, সবাই একসাথে মিলে কাজ করবো। যা ইনকাম হবে আপনাদের মাঝে ভাগ করে দেওয়া হবে।
জয়েন হতে চাইলে এখানে ক্লিক করুন
আর ভালো লাগলে আমার ইউটিউব চ্যানেল BD TRICK SH ঘুরে আসার দাওয়াত রইলো,চ্যানেলটিতে যেতেএখানে ক্লিক করুন
আমাদের সাইটে একটা পোষ্ট করলে ৫-১০ টাকা দেওয়া হয়,সাথে ২ টি কপিমুক্ত পোষ্ট করেই ট্রেইনার হওয়ার সুযোগ, সাইট লিংক Tipsnow24.com
আর যেকোনো প্রয়োজনে ফেসবুক আমি
Md shakil hasan
আজকের মতো আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।সকলের ভালো থাকুন সুস্থ থাকুন[[খোদাহাফেজ]]

3 thoughts on "বিকাশ এ্যাপ দিয়ে যেকোনো নাম্বারে ১৫ টাকা রিচার্জ করলেই পাবেন ১০০% ক্যাশব্যাক, এই অফার সীমিত সময়ের জন্য [সবাই অফারটি নাও পেতে পারেন]"

  1. Uzzal Mahamud Pro Author says:
    যারা নতুন একাউন্ট খুলেছে শুধু তাড়াই পাবে ব্রো
    1. Mdshakilhasan Author Post Creator says:
      Hmm..shobai nau pete pare but try korte pblm nei,, tnx your feedback

Leave a Reply