♥আসসালামু আলাইকুম, আশাকরি সবাই ভালো আছেন।
অনেক দিন পর আজ পোস্ট করলাম। সামনে আমার exam আছে তাই আমি নিয়মিতি পোস্ট করতে পারি না। তো exam শেষ হলে আমার প্রিয় সাইট Trickbd তে আবারো নিয়ামিতি পোস্ট করবো। আর আমার সামনে eaxm আছে সবাই আপেনেরা দোয়া করবেন। তো শুরে করি ……………..

application link: download Nagad apk
ক্যাম্পেইনের বিস্তারিত:♥

উদ্যোক্তা পয়েন্ট থেকে প্রতি ২,৫০০ বা তার বেশি টাকা ক্যাশ ইন করলে এবং পরবর্তীতে প্রশ্নের সঠিক উত্তর দিয়ে গ্রাহক প্রাপ্য আয় পাবেন।

♥প্রতি সপ্তাহে কমপক্ষে একজন গ্রাহক জিতে নিবেন ৫০,০০০ টাকা এবং ১০০,০০০ টাকা।

ক্যাম্পেইনটি ১ সেপ্টেম্বর, ২০১৯ তারিখ থেকে শুরু হবে ।
প্রাপ্য আয় গ্রাহকভেদে ভিন্ন ভিন্ন হব।

♥২৪ ঘন্টার মধ্যে শুধু ১জন উদ্যোক্তা ও ১জন গ্রাহকের জুটিকে ক্যাম্পেইনের জন্য বিবেচনা করা হবে। যদি ২৪ ঘণ্টায় একজন গ্রাহক একই উদ্যোক্তা পয়েন্ট থেকে একাধিকবার ক্যাশ ইন করে, তাহলে প্রথমবার ২,৫০০ টাকা বা তার বেশি ক্যাশ ইন এর জন্য সেই উদ্যোক্তা ও গ্রাহক জুটি বিবেচিত হবেন।

গ্রাহক যদি ভিন্ন উদ্যোক্তার নিকট থেকে ক্যাশ ইন করে তবে গ্রাহক প্রাপ্য আয়ের জন্যে বিবেচিত হব ।
প্রাপ্য আয় ৭২ ঘন্টা পর প্রদান করা হবে।
ক্যাম্পেইন শর্তাবলি প্রয়োজন সাপেক্ষে পরিবর্তন, পরিবর্ধন কিংবা বাতিল করা হবে।

ক্যাম্পেইন শর্তাবলি:♥

ক্যাম্পেইনটি ১ সেপ্টেম্বর, ২০১৯ তারিখ থেকে শুরু হবে

২৫০০ টাকা বা তার অধিক অ্যামাউন্ট ক্যাশ-ইন করা এবং পরবর্তীতে প্রশ্নের সঠিক উত্তর প্রদান করা সকল গ্রাহক ক্যাম্পেইন-এর জন্য বিবেচিত হবেন।

একজন গ্রাহক দিনে শুধুমাত্র একবার ‘নগদে লাখপতি’ ক্যাম্পেইনের জন্য বিবেচিত হব।
৭২ ঘন্টা পর প্রাপ্য আয় প্রদান করা হবে
ক্যাম্পেইন চলাকালীন যদি কোনো গ্রাহক ৫০,০০০ টাকা বা ১০০,০০০ টাকা পেয়ে থাকেন, তাহলে সেই সপ্তাহে তিনি আর ক্যাম্পেইন অফার পাওয়ার জন্য বিবেচিত হবেন না।
প্রাপ্য টাকা পেতে গ্রাহককে অবশ্যই তার অ্যাকাউন্টটি চালু রাখতে হবে।

♥গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাসজনিত কারণে যদি প্রাপ্য টাকা প্রদান করা সম্ভব না হয়, তাহলে সে গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন কোনো আয় পাওয়ার অধিকারী হবে না।
গ্রাহকের অ্যাকাউন্ট স্ট্যাটাস জনিত কারণ ছাড়া অন্য কোনো অজানা/অনির্দিষ্ট কারণে প্রাপ্য টাকা পাঠানোর প্রক্রিয়া ব্যহত হলে, প্রাপ্য টাকা পাঠানো ব্যহত হওয়ার ২ মাস এর মধ্যে নগদ ৩বার প্রাপ্য টাকা পাঠাতে পুনরায় চেষ্টা করবে। ৩বারই সে চেষ্টা ব্যর্থ হলে গ্রাহক প্রাপ্য টাকা পেতে বিবেচিত হবে না।
‘নগদ’ কোনোরুপ পূর্ব ঘোষণা ছাড়াই ক্যাম্পেইনের শর্তাবলি পরিবর্তন/পরিবর্ধন বা ক্যাম্পেইনটি সম্পূর্ণ বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

♥নগদ ক্যাম্পেইন সম্পর্কিত যে কোন সিদ্ধান্ত একক ভাবে নেওয়ার অধিকার সংরক্ষ্ণ করে এবং এক্ষেত্রে নগদ-এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গন্য হবে।

♥নগদ-এর আভ্যন্তরীণ নিয়মাবলি ও প্রযোজ্য আইনকানুনের সাথে সঙ্গতি রক্ষার জন্য অথবা, কোনো ধরনের অপচেষ্ঠা, অসদুপায় অবলম্বনের কারণে গ্রাহকের লেনদেন প্রক্রিয়ায় কোনোরুপ সন্দেহজনক গতিবিধি পরিলক্ষিত হলে, নগদ উক্ত প্রাপ্য বিতরণ বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

নগদ ঘোষণা প্রদান করছে যে,♥

১) ইহা কখনই নির্বাচিত গ্রাহকের কাছে তার ওয়ান টাইম পাসওয়ার্ড (OTP) কিংবা অ্যাকাউন্টের ব্যক্তিগত পরিচিতি নাম্বার (PIN) জানতে চাইবে না।

২) ইহা কখনই নির্বাচিত গ্রাহককে কোন প্রকার অর্থ প্রদান করতে বলবে না।

৩) ইহা নির্বাচিত গ্রাহকের সাথে শুধুমাত্র ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নাম্বার থেকেই যোগাযোগ করবে। উপরোক্ত নাম্বার দুটো কিংবা অন্য কোন নাম্বার থেকে প্রাপ্ত ফোন কল নিয়ে কোন প্রকার বিভ্রান্তি বা সন্দেহ দেখা দিলে তা নিশ্চিত করার জন্য গ্রাহককে অবশ্যই ফোন কলটি কেটে ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নাম্বারে পুনরায় কল করতে হবে।

♥উপরোক্ত কারণগুলোর জন্য কিংবা তৃতীয় পক্ষের অন্য যে কোন কর্মকাণ্ডের কারণে গ্রাহকের কোন প্রকার ক্ষতি কিংবা লোকসান হলে নগদ কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

******* আশা করি সকলেরই আমার পোস্টটি ভালো লেগেছে ♥️ যদি আপনাদের কোনো সমস্যা হয় তবে কমেন্ট করে জানিয়ে দিন।
টিউনটি কেমন হয়েছে তা পুরোটাই আপনাদের উপর নির্ভর করবে। So, কমেন্ট বক্সে লিখে ফেলুন কেমন হয়েছে। আর একটা ধন্যবাদ প্রাপ্য থাকলাম। যদি না বুঝতে পারেন, ১০ বার জিগ্যেস করুন। সমাধান দিতে চেষ্টা করব। টিউন লিখতে কষ্ট ফিল করি না, তাহলে Reply দিতে দ্বিধা করব কেন.!!
আবারও ধন্যবাদ সবাই কে। ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥

আপনাদের যেকোনো বিষয়ে হেল্প লাগলে আমাকে facebook এ inbox করুন। আমি সমাধান করার জন্য চেস্টা করবো ইনশাআল্লাহ।
♥যোগাযোগ করুন……………..♥
facebook
Twitter
Instagram
Youtube channel
Linkedin
♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥

4 thoughts on "নগদে লাখপতি অফার সবাই দেখুন। বিস্তারিতো পোস্টে।"

    1. Shakil sk Contributor Post Creator says:
      wlc vaijan♥
  1. Mamodul Hasan Contributor says:
    Account করব কিবাবে + এর মাঝে id cards এর. Image submit করা যায় না “” এটার সমাধান কী””
    1. Shakil sk Contributor Post Creator says:
      pic size kom hote hobe beshi hole hobe na ar valo kore try koren parben inshoallha

Leave a Reply