হ্যালো বন্ধুরা,
আজ আমি আপনাদের সামনে টর্চ লাইট এর অসাধারণ একটি ফিচার নিয়ে হাজির হয়েছি।এর মাধ্যমে আপনি যেকোনো ফাইল অর্থাৎ ছবির,ভিডিও,ওডিও লুকিয়ে রাখতে পারবেন।আর কেউ বুঝতেই পারবে না যে আপনি টর্চ লাইটের মধ্যে ফাইল লুকিয়ে রেখেছেন।

প্রথমেই আপনাকে নিচের লিংক থেকে একটি অ্যাপ ডাউনলোড করে নিতে হবে।
Torch Vault {Play Store}

অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে অপেন করবেন।দেখতে পাবেন মাঝে একটি বাটন আছে যেটি দিয়ে আপনি খুব‌ই সহজে সোয়াইপ করে টর্চ অন অফ করতে পারেন।

একদম উপরের মাঝে দেখতে পাবেন Torch 🔦 লিখা আছে সেটিতে ক্লিক করে ১ সেকেন্ড হোল্ড করুন। পারমিশন চাইবে দিয়ে দিবেন। আপনাকে এরপর পাসওয়ার্ড সেট করতে বলবে ,যেটি দিয়ে পরবর্তীতে হাইড করা ফাইলগুলো দেখবেন।



পাসওয়ার্ড সেট হয়ে গেলে আপনি নিচের মতো দেখতে পাবেন।যেই টাইপের ফাইল হাইড করতে চান সেটিতে ক্লিক করুন

এরপর দেখবেন New Album লিখা আপনি চাইলে New Folder তৈরি করতে পারেন।সেটিতে ক্লিক করে উপরের ডান দিকের কোনায় + আইকনে ক্লিক করলে আপনার সমস্ত ফাইল চলে আসবে।


যে ফাইলটি হাইড করতে চান সেটিতে ক্লিক করে উপরের তালা 🔒 আইকনে ক্লিক করে হাইড করতে পারবেন।

কাজ শেষ এখন যদি আপনি আপনার হাইড ফাইলগুলো দেখতে চান পুনরায় সেই অ্যাপে প্রবেশ করের উপরের Torch এ ক্লিক করে হোল্ড করতে হবে ।এরপর পাসওয়ার্ড দিতে হবে,দেখতে পাবেন হাইড করা ফাইলগুলো।

এই অ্যাপে আপনি Finger Lock ব্যবহার করতে পারবেন।এর জন্য চলে যাবেন Settings আইকনে।দেখবে পাবেন Finger Lock অপশন ,সেটি ক্লিক করে ইন‌এবল করে দিন।


ধন্যবাদ
ভুল ত্রুটি ক্ষমা করবেন

One thought on "ফোনের মধ্যে Flash Light এর অসাধারণ ফিচার ! যা জানলে আপনিও অবাক হবেন"

  1. Md Himul Md Himul Contributor says:
    darun


Leave a Reply