অনেক দিন ধরে অনুরোধ করছিল এন্ড্রয়েডের ভিপিন এর জন্য, তাই নিয়ে আসলাম।  আজকে যেই ভিপিন শেয়ার করতে যাচ্ছি তা মোটামুটি সবারই চেনা আবার অনেকে নাও চিনতে পারেন তাদের জন্য হালকা পাতলা আলোচনা করব এপস নিয়ে ।  যাই হোক মুল বিষয় দিকে যাই।

Hotspot Shield ভিপিনটি অনেক পুরাতন একটি ভিপিন সার্ভিস যাদের এন্ড্রয়েডের ভার্সন রিলিজ হয় ২০১২ তে কিন্তু এই ভিপিন সার্ভিসটি চালু হয় ২০০৮ সালে ।  এদের অফিস আসে ইউকেরাইন এবং রাশিয়াতে।  এটি ডেভলোপ করে AnchorFree টিম।  এই ছিল ইতিহাস এবার সরাসরি এপস এর বিবরন

Hotspot Shield ভিপিনটি আপনার ইন্টারনেট কানেকশনটি কে দিবে এন্ড টু এন্ড এনক্রিপশন যার ফলে আপনার ইন্টারনেট কানেকশন হবে একটি মিলিটারি গ্রেড সিকিউওর।  হক আপনি পাবলিক বা পারসোনাল WiFi ব্যবহার করছেন।  চলুন এক নজরে দেখে নেই আর কি কি ফিচারস আসে এতে।

প্রধান ফিচারসঃ

  • এটি আপনাকে দিবে যে কোন দেশের যেকোন Blocked Website ভিসিট করার সুজগ
  • আপনার কানেকশন কে দিবে হাই সিকিউওর যার ফলে আপনাকে আপনার আই এস পি(Internet Service Provider) বা সরকার ও ট্রেস করতে পারবে না
  • এর এটা যেহেতু প্রো ভার্সন তাই আপনি পাবেন আনলিমিটেড ব্যান্ডউইথ
  • এই ভিপিনটি আপনাকে দিবে সবচেয়ে দ্রুত গতির ইন্টারনেট কানেকশন
  • মোটামুটি সব দেশ কোভার করা আসে তাই আপনার ইচ্ছা মত লোকেশন থেকে ভিপিন ব্যবহার করতে পারবেন
  • আর সবচেয়ে বড় কথা এই ভিপিনটি আপনাকে দিবে ম্যালওয়ার প্রোটেকশন

তো এই ছিল যত প্রকার বিশেষ গুন এই এপসটির, যাই হোক আমি নিজেও Hotspot shaield ভিপিন ব্যবহার করি তাই বলতে পারি আপনি ভালো সার্ভিস পাবেন আর আমি তো প্রিমিয়াম ভার্সন দিয়ে দিচ্ছি সো নো টেনশন।


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Hotspot Shield Premium APK

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন।  ?বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব এন্ড্রয়েডের এর প্রো,পেইড,মুড – এপস,গেমস ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Android” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে।  মিস করলে লস।  ?

গুগল প্লে স্টোরঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে লাইক, কমেন্ট, শেয়ার করতে কিন্তু ভুলবেন না। 

নিয়মিত এন্ড্রয়েড এবং উইন্ডোস এর নতুন সব এপস এর আপডেট পাওয়ার জন্য উপরের “Message Us” বাটনে ক্লিক করে এন্ড্রয়েড হলে “Android” আর উইন্ডোস হলে “Windows” লিখে সেন্ড করে নতুন সব এপস এর আপডেট এর মেসেজ পান ফ্রিতে।

5 thoughts on "[Hotspot Shield Premium Elite v7.1.0] হোটস্পট শেইল্ড প্রিমিয়াম এলিট ভার্সন আর ব্যবহার করুন ২৫০০ সার্ভার নিয়ে ৬৮টা দেশ এর লোকেশন একদম ফ্রিতে"

  1. muhammad shuvo Contributor says:
    আপনার কানেকশন কে দিবে হাই সিকিউওর যার ফলে আপনাকে আপনার আই এস পি(Internet Service Provider) বা সরকার ও ট্রেস করতে পারবে না
    #ai ta ke 100 % sure apne
    1. Masum Khan Author Post Creator says:
      Yupppp……
  2. Ibrahim Contributor says:
    Premium speed na dile laav ki????
    1. Masum Khan Author Post Creator says:
      Use nord vpn

Leave a Reply