দুই তিনটা রিপোস্ট করার পর আজ আবার লিখতে বসলাম, আজকের এপসটি রিকুয়েস্টেড এবং আমারও খুব প্রিয়।  এই ফোট ইডিটরকে যদি ফোট ইডিটরের দানব বলেন তাতেও ভুল হবে না। কারন এই এপস এর যে পরিমান মেটারিয়াল আসে তাতে আসলে একে ফোটর ল্যাব বলাই যায়, নামে নয় কাজেও একই পরিচয় তার।  আর হ্যা, এটি কিন্তু পেইড মানে আপনাকে এই এপসটি ব্যবহার করতে হলে গুনতে হবে ৮৫০টাকা, যেটা আমাদের মত বাংগালীদের জন্য আসলেই অনেক বড় ব্যাপার।  আর তাই আজ এই বড় ব্যাপারকে ছোট করে আনার জন্য আমার আজকে পোস্ট।

এপস ডেভলোপাদের মতে এতে আসে ৬৫০টার বেশি ফ্রেম এবং ৭০০ থেকে বেশি ইফেক্ট, সো বুঝতে পারছেন আপনার ফোটকে কোন লেভেলে নিয়ে যেতে পারবেন এই এপস দ্বারা, এতে আসে ফ্রেম, ফিল্টার, ইফেক্টস, মন্টেজ আচ্ছা লাস্টের শব্দ যদি বুঝে না থাকেন তাহলে তো বলতে হয়, মন্টেজ হচ্ছে আপনি কারো ফোট তুলে তার ফেসকে ফানি ক্যারেকটার দিতে পারেন।  আর এই এপস এর এটা একটা বিষেশ ফিচারস বলাও যায়।

এই এপস এর কিন্তু ফ্রি ভার্সন আসে, তবে সেটাতে আপনাকে আলাদা আলাদা ভাবে সব প্রিমিয়াম ফিচারস গুলো কিনতে হবে আর এই পর্যন্ত ফ্রি ভার্সন মোট ১০ কোটি বার ডাউনলোড হয়েছে প্লে স্টোর থেকে এবং প্রিমিয়াম ভার্সন ৫০ লাখ বার বিক্রি করা হয়েছে সো বুঝতে পারছেন, আসলেই একটি কাজের এপস এটি আর এই এপস নিয়ে আমাকে অনেক বার রিকুয়েস্ট ও করা হয়েছে, আজ সময় করে লিখে ফেললাম যাক অনেক কথা হল চলুন দেখা যাক কি কি ফিচারস আসে, আসলে ফোট ইডিটর এপস গুলোর কাজ এর ধরন প্রায় বলতে গেলে একই রকম হয়, তাই আমি শুধু এই এপস বিশেষ কিছু ফিচারস নিয়ে আলোচনা করব বাকিটা আপনারা ব্যবহার করে জানাবেন।

প্রিমিয়াম ফিচারস কি কি আসেঃ

  • আগেই বলেছি এটা মুড করা প্রিমিয়াম ভার্সন এপস তাই সব প্রিমিয়াম ফিচারস আনলোক করা আসে
  • প্রধান আকর্শন ফোট মন্টেজ
  • কার্টুন ক্যারেকটার ফ্রেম
  • ফেস চেঞ্জার এটা একটা অস্থির ফিচারস, আপনার ফেসকে আইরন ম্যান আরও অনেক ম্যান বানাতে পারবেন
  • ফোট ফিল্টার
  • ফোট ম্যাগাজিন
  • সেলেব্রেটিদের সাথে ফোট কলেগ
  • ব্রাকগ্রাউন্ড সাউন্ড ইফেক্ট
  • আরও অনেক কিছু ব্যবহার করে দেখুন না।


ডাউনলোড করুন

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ১ঃ  Download

ডিরেক্ট ডাউনলোড লিঙ্ক ২ঃ  Download

প্রিমিয়াম সোর্সঃ Photo Lab Pro Mod Apk

  • নিয়মিত এই এপস এর প্রিমিয়াম ভার্সন আপডেট পেতে উপরে ওয়েবসাইট ভিসিট করতে পারেন।  ?বা আপনি যদি ফেসবুক ব্যবহার কারি হয়ে থাকেন, তো নিয়মিত সব এন্ড্রয়েডের এর প্রো,পেইড,মুড – এপস,গেমস ফ্রিতে ডাউনলোড করার জন্য আপডেট পেতে এখানে গিয়ে ম্যাসেজ করুন “Android” লিখে এবং প্রতি সপ্তাহে কি কি সফটওয়্যার আপডেট হল বা নতুন কি কি সফটওয়্যার আসল তা আপনাকে মেসেজ করে জানানো হবে।  মিস করলে লস।  ?

গুগল প্লে স্টোর প্রিমিয়াম ভার্সনঃ Google Play

গুগল প্লে স্টোর ফ্রি ভার্সনঃ Google Play


কিভাবে ইনস্টল ও একটিভ করবেনঃ

  1. উপরে ২টি ডাউনলোড লিঙ্ক থেকে যেটা ভালো লাগে সেটা থেকে এপস ডাউনলোড করুন
  2. ডাউনলোড হয়ে গেলে, সরাসরি ব্রাউজার থেকে বা যেখানে সেভ করেছেন সেখান থেকে এপস ক্লিক করুন
  3. আপনি যদি এর আগে প্লে স্টোর ছাড়া আর অন্য কোথাও থেকে এপস ইনস্টল না করে থেকেন এইটা ফলো করুন (settings > security > allow unknown sources.)
  4. ব্যাস, এইতো ছিল ডাউনলোড ও ইনস্টল করার পদ্ধতি

এইতো ছিল যত নিয়ম কানুন, আর কোথাও কিছু বুঝতে বা করতে প্রোবলেম হলে নিচে একটা বক্স দেওয়া আসে।  সেখানে গিয়ে আপনার মনের কথা ব্যক্ত করতে পারবেন বা এই পোস্ট এর কোথাও কিছু বুঝতে বা করতে সমস্যা হলে উপরের ম্যাসেজ বাটনে ক্লিক করে লিখুন “Help” এবং সেন্ড করে দিন আশা করি খুব তারাতারি সাহায্য পেয়ে যাবেন।  আর হ্যা কেমন হলো আজকের আয়োজন তাও জানাতে ভুলবেন না কিন্তু।  টাটা

 

আর হ্যা, পোস্টা যদি ভালো লেগে থাকে তাহলে লাইক, কমেন্ট, শেয়ার করতে কিন্তু ভুলবেন না। 

নিয়মিত এন্ড্রয়েড এবং উইন্ডোস এর নতুন সব এপস এর আপডেট পাওয়ার জন্য উপরের “Message Us” বাটনে ক্লিক করে এন্ড্রয়েড হলে “Android” আর উইন্ডোস হলে “Windows” লিখে সেন্ড করে নতুন সব এপস এর আপডেট এর মেসেজ পান ফ্রিতে।

4 thoughts on "[Photo Lab Pro MOD v3.6.20] ৬৫০টা ফ্রেম ৭০০+ এর বেশি ইফেক্ট নিয়ে ৮৫০টাকার এই প্রিমিয়াম ফোট ইডিটরটি নিয়ে নিন একদম ফ্রিতে"

  1. IMDAD SHUVRO Author says:
    Offline e use korar topic bolen..
    1. Masum Khan Author Post Creator says:
      online download kore offline save kore niben
  2. Idea123 Contributor says:
    vai hotster niye kobe post diben?/
    1. Masum Khan Author Post Creator says:
      vai mone thake na. aj ba kal e dibo

Leave a Reply