হ্যালো ভিউয়ার্স আসসালামু আলাইকুম। 

আশা করি আপনারা সবাই আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। প্রায় বহুদিন যাবত আমি সকল রকম সোশ্যাল একটিভিটি থেকে দূরে ছিলাম কিছু সমস্যার কারণে। যার ফলে প্রায় অনেক দিনই ওয়েবসাইটে পোস্ট করা হয় নাই। তো আজকে আমি আবারো আপনাদের কাছে ফিরে এলাম আরো এক সুন্দর এবং চমৎকার একটি টিউটোরিয়াল নিয়ে। যার মাধ্যমে আপনি সকল রকম সোশ্যাল অ্যাপ্লিকেশন বা অ্যাপ যেমন ফেসবুক ইউটিউব টুইটার জিমেইল ইয়াহু সহ আরো প্রচুর অ্যাপ ব্যবহার করতে পারবেন শুধুমাত্র একটি অ্যাপ ইন্সটল করে। এর সুবিধা হচ্ছে একটি অ্যাপ ব্যবহার করায় আপনার ফোনের র্যাম কম ব্যবহৃত হচ্ছে যার ফলে আপনার ফোন যেমন সুপারফাস্ট থাকবে তেমনি হ্যাং করারও কোনো সম্ভাবনা থাকবে না।

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক।

অ্যাপটির নাম হচ্ছে: All Social Media And Social Networks.

এই নাম লিখে যদি আপনি সরাসরি গুগলে সার্চ দেন তাহলে অনেক অ্যাপস চলে আসতে পারে তাই আমি নিজে কাঙ্খিত অ্যাপসটি ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি সেখান থেকে আপনি ক্লিক করে খুব সহজে ডাউনলোড করে নিতে পারবেন।

ডাউনলোড করতে পাশে ক্লিক করুন: Click Here

যেসব সুবিধার ভাণ্ডার রয়েছে এই অ্যাপের মধ্যে: 

  • ইন্টারনেটে এপর্যন্ত যেত সোশ্যাল মিডিয়া অ্যাপ রয়েছে সেই সকল অ্যাপ আপনি ব্যবহার করতে পারছেন শুধুমাত্র এই একটি অ্যাপ ইন্সটল করার মাধ্যমে,

  • সবচেয়ে জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগল বাইজু, ইয়াহু সহ আরো নানা রকম সার্চ ইঞ্জিন অ্যাভেলেবল পাবেন এই অ্যাপের মধ্যে,

  • সমস্ত ইন্টারনেট এর মধ্যে সবচাইতে জনপ্রিয় নিউজপোর্টাল সাইট পাবেন এই অ্যাপ ইন্সটল করার সুবাদে। তবে সেগুলো হবে সবই ইন্টার্নেশনাল,

  • তাছাড়া অ্যাপটি ব্যবহারের মাধ্যমে আপনি পাবেন ইমেইল করার সুবিধাও। জিমেইল হটমেইল ইয়াহু সহ নানা রকম ইমেইল সিস্টেম অ্যাপ রয়েছে এটার মধ্যে।

শুধুমাত্র একটা অ্যাপ এর ভিতরে এত সুবিধা পাওয়ার পরও যদি আপনার মন সন্তুষ্ট না হয় তাহলে আর আমার কিছুই করার নেই। এই অ্যাপের মধ্যে যেতো সব অ্যাপ রয়েছে সব কিছুই আমাদের দৈনন্দিন জীবনে নানা রকম ভাবে কাজে লাগে। তো এই সকল জিনিস যখন আলাদা আলাদাভাবে আমাদের মোবাইলে ইনস্টল থাকে তখন স্বাভাবিকভাবেই মোবাইলের রেম এর ওপর চাপ পড়ে এবং মোবাইল স্লো হয়ে যায়  তাই মোবাইল ফাস্ট করার এটাও একটি অন্যতম ভালো সমাধান।

তো এরপর বাকি কাজগুলো নিচে দেওয়া স্ক্রিনশট অনুযায়ী ফলো করতে থাকুন। ফলো করতে করতে এক পর্যায়ে দেখবেন আপনার কাছে কিছু লিস্ট চলে এসেছে যেখানে প্রচুর সোশ্যাল মিডিয়ার অ্যাপ রয়েছে সেই সকল অ্যাপস আপনি ব্যবহার করতে পারবেন শুধুমাত্র এই অ্যাপটি ব্যবহার করে।






আশা করছি টিউটোরিয়ালটি ভালো লেগেছে । আজকের টিউটোরিয়ালটি এই পর্যন্তই। ইনশাল্লাহ আবার দেখা হচ্ছে পরবর্তী টিউটোরিয়ালে ততক্ষণ পর্যন্ত ভাল থাকুন সুস্থ থাকুন খোদা হাফেজ।

14 thoughts on "সকল সোশ্যাল মিডিয়ায় অ্যাপস ব্যবহার করুন শুধুমাত্র একটি অ্যাপস ব্যবহার করে – আর হ্যাং থেকে সুরক্ষিত এবং সুপারফাস্ট রাখুন নিজের ফোনকে!"

  1. Ripon Mia Contributor says:
    good


  2. Alif Alif Author says:
    FB app oita? naki fb er bookmark url??
  3. Mehedi mehedi81402 Author Post Creator says:
    bookmark
    1. Alif Alif Author says:
      lol….. ei post ta binudon chara kichui na tahole
  4. Mehedi mehedi81402 Author Post Creator says:
    bookmark
  5. PRINCE PRINCE Contributor says:
    Xapk install kore kemne abar??
    1. Alif Alif Author says:
      zarchiver diye parben. othoba rename kore .xapk theke .zip kore nilew hobe
  6. Mehedi mehedi81402 Author Post Creator says:
    কিসের Xapk??? বুঝলাম না!
    1. Jahid Jahid Contributor says:
      post korsen ar janen na
  7. Jahid Jahid Contributor says:
    post korsen ar janen na


Leave a Reply