BR Pinger++, try the app that was developed by me.

আসসালামু আলাইকুম।

অন্যান্য সকল ধর্মাবলম্বী ভাইদের জানাই অনেক-অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

গত আগস্ট মাসে Floating Data Meter নামের একটা অ্যান্ড্রয়েড অ্যাপ রিলিজ দিয়েছিলাম। যেটার কাজ অ্যান্ড্রয়েড স্ক্রিনে একটা ফ্লোটিং মিটার ভাসমান থাকা অবস্থায় অ্যান্ড্রয়েডের বর্তমান যেকোনো ধরণের নেটওয়ার্ক কানেকশন স্পিড শো করা। ফেসবুকসহ বিভিন্ন ওয়েবসাইটের বিভিন্ন গ্রুপে অ্যাপটি রিলিজ দেয়া হলে সেখান হতে দারুণভাবে সাড়া পাই। বিশেষ করে বিভিন্ন অনলাইন Battle Royale গেমস খেলোয়াড়দের নিকট অ্যাপটি জনপ্রিয় হয়ে যায়; কেননা অ্যাপটার মাধ্যমে তারা তাদের নেটওয়ার্ক স্পিড যেকোনো সময় স্ক্রিনের ইচ্ছেমতো স্থান হতে পর্যবেক্ষণ করতে পারে।

এতো ইউজার ছাড়াও একদল অভিযোগ করছিলো যে অ্যাপটি তারা তাদের অ্যান্ড্রয়েডে ইউজ করতে পারতেছেন না। কারণ ছিল তখন অ্যাপটা আমি সর্বনিম্ম অ্যান্ড্রয়েড ভার্সন হিসেবে Oreo এর রিসোর্স নিয়ে বিল্ড করেছিলাম। ফলে তারা ইন্সটলেশন সমস্যা ও ফোর্স স্টপ হয়ে যাওয়া জাতীয় সমস্যার মুখোমুখি হচ্ছিল। তাই আমি নতুন করে আবার অভিযোগ পাওয়া সমস্যাগুলোর সমাধান নিয়ে কাজ করলাম। এর মাঝে মাথায় ভূত চাপল যে অ্যাপটার টাইটেল ও প্যাকেজ নেমটাও চেঞ্জ করে ফেলি! তো সে অনুযায়ী অ্যাপ নাম ও প্যাকেজ নেম চেঞ্জ করে ফেললাম, সাথে যুক্ত করলাম অ্যাপের পুরো UI এর লুক চেঞ্জ ও নতুন কিছু ফিচারস।

অ্যাপটিকে বর্তমানে যে অবস্থায় এনেছি তা মূলত অ্যান্ড্রয়েড অনলাইন ব্যাটেল রয়াল গেমারদের উদ্দেশ্য করেই। সে হিসেবে নাম রেখেছি BR Pinger++, যেখানে BR হলো Battle Royale. UI কালার ও লুক কম্বিনেশনের ক্ষেত্রে আমি অন্য একটি অ্যান্ড্রয়েড অ্যাপ দ্বারা অনুপ্রাণিত হয়েছি, তাদের সেই অ্যাপটার ডিজাইন আমার কাছে খুব ভালো লেগেছিলো বলে সে ধরণেরই করার চেষ্টা করেছি।

গতবার অ্যাপটা যখন রিলিজ দিয়েছিলাম তখন অ্যাপটাতে কোনো অ্যাডস যোগ করা হয়েছিলো না। যার কারণে কিছু অতিরিক্ত জ্ঞানসম্পন্ন ব্যক্তি এধরণের মন্তব্য করেছিলো- যেহেতু অ্যাপটা দ্বারা আমার কোনো লাভ হচ্ছে না সেহেতু অ্যাপটাতে নিশ্চয়ই কোনো স্প্যামিং কনটেন্ট রয়েছে। তাই সেধরণের মন্তব্যের মুখোমুখি না হতে এবারে গুগল অ্যাডমোবের কয়েকটা ব্যানার ও একটা ভিডিও অ্যাড যোগ করে দিয়েছি।

ভবিষ্যতে অ্যাপটাকে পুরোপুরিভাবে গেমারদের জন্য একটা অন্যতম সহায়তাকারী অ্যাপ হিসেবে প্রতিষ্ঠা করতে এতে কিছু গেম ও নেটওয়ার্ক বুস্টিং স্ক্রিপ্ট রানিং এর ব্যবস্থা যোগ করার আশা আছে; সাথে স্টোরেজ ও র‍্যাম ম্যানেজমেন্ট এর ব্যবস্থা রাখতে চাচ্ছি এবং পারলে GFX টুলজাতীয় কিছুও অ্যাড করতে চাচ্ছি। মোটকথা, সবমিলিয়ে এটাকে অ্যান্ড্রয়েড গেমিং অডিয়েন্সদের নিকট জনপ্রিয় করতে সবরকমের চেষ্টা চালানোর ইচ্ছে আছে।

অ্যাপটাতে এখনো কিছু বাগ রয়ে গেছে, বিশেষ করে উচ্চ DPI-ধারী অ্যান্ড্রয়েড স্ক্রিনের লেআউটে কোনো ওভাররাইডিং সমস্যা হতে পারে। সেক্ষেত্রে Feedback অপশনের মাধ্যমে আমাকে জানানোর অনুরোধ রইলো যে ঠিক কি ধরণের বাগের সম্মুখীন আপনি হচ্ছেন। আর আপডেট সম্পর্কে অবহিত থাকতে Check Updates অপশনও রয়েছে, সেখানের লাইভ ওয়েবপেজে আপডেট আসলে জানিয়ে দেয়া হবে, সো কিপ চেকিং দেয়্যার!

পূর্বের মতো একই সুর আবারও বাজাতে হচ্ছে, অর্থাৎ প্লে স্টোরে ডেভলপার অ্যাকাউন্ট না থাকায় অ্যাপটি গুগল ড্রাইভে আপলোড দিয়ে একটা থার্ড-পার্টি সাইট দ্বারা লিংকটি শ্রিংক করে এখানে হাজির করছি, এতে ডাউনলোড করতে একটু ঝামেলার সম্মুখীন হওয়া লাগতে পারে। তবে সামনের আপডেট Play Store-এই রিলিজ দেয়ার ইচ্ছে আছে, প্রয়োজনে অন্য কোনো ডেভলপারের সাহায্য নিবো তার অ্যাকাউন্ট দ্বারা অ্যাপটি পাব্লিশ করতে।

Few Screenshots


Apk Info

App name : BR Pinger++
Package name : rasel.br.pinger
Version : 3 [Three]
Minimum android version required : 4.2 – Jellybean – SDK 17

ডাউনলোড করতে নিম্মোক্ত লিংকটিতে ক্লিক করুন।

কোনো সমস্যার সম্মুখীন হলে জানাতে ভুলবেন না।

পোস্টটি ভালো না লাগলে দুঃখিত। কোনো ভুল পেলে দয়া করে জানাবেন, আমি অতি শীঘ্র তা সংশোধন করতে চেষ্টা করব; শুধু-শুধু কমেন্টে নিন্দনীয় ভাষা ব্যবহার করে নিজের বংশ সম্বন্ধে অন্যদেরকে খারাপ কিছু ভাবনার সুযোগ দিবেন না।

My Facebook Profile

ধন্যবাদ।।।



13 thoughts on "BR Pinger++ – ব্যবহার করুন আমার দ্বারা ডেভলপকৃত একটি অ্যান্ড্রয়েড অ্যাপ"

  1. Abdus Sobhan Abdus Sobhan Author says:
    Download link ta to direct din…
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      ডাউনলোড স্টেপস খুব সহজ। লিংকে ক্লিক করার পরে ১ম পেজের verify বাটন➤২য় পেজে ক্যাপচা পূরণ করে continue➤শেষ পেজে ১৫ সেকেন্ড অপেক্ষা করে Get Link বাটনে ক্লিক করলেই গুগল ড্রাইভ পেজ সামনে হাজির হয়ে যাবে।
  2. sabbir7763 Contributor says:
    10 চেষ্টা করেও ডাউনলোড করতে ব্যথ হলাম,
    এর চেয়ে মিডিয়া-ফায়ার এ আপলোড দিয়ে লিংক দিলে সবারই ডাউনলোড করতে পারতো বাট আপনি সেটা করেন নি কিছু টাকার জন্য,
    প্রথমে বলি ভাই এপস টা থেকে তখন ই ইনকাম করতে পারবেন যখন দেখবেন যে সবাই এপস টা ইউস করছে, সুতরাং এর পরে হয়তো ডাউনলোড নিয়ে কোন ঝামেলা না করে ডিরেক্ট ডাউনলোড অপশন দিবেন,
    – ধন্যবাদ,
    আর হ্যা এগিয়ে যান 👍👍👍 ( hate Dowanlod link/site)
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      আপনার সাজেশনের জন্য ধন্যবাদ। কিন্তু আপনাকেও বুঝতে হবে যে আমি কোনো প্রফেশনাল অ্যাপ ডেভলপার নয় যে আমি অনেক অ্যাপ ডেভলপ করি এবং সেগুলো থেকে অনেক টাকাকড়ি ইনকাম হয়। তাই এরকম লিংকশ্রিংকই ভরসা। তবে আমি ভবিষ্যতে প্লে স্টোরেই রিলিজ দিবো বলে আশা করছি।
      আর তাছাড়া ডাউনলোড স্টেপস তো খুবই সহজ। লিংকে ক্লিক করার পরে ১ম পেজের verify বাটন➤২য় পেজে ক্যাপচা পূরণ করে continue➤শেষ পেজে ১৫ সেকেন্ড অপেক্ষা করে Get Link বাটনে ক্লিক করলেই গুগল ড্রাইভ পেজ সামনে হাজির হয়ে যাবে। এখন যদি আপনি অ্যাডস বাটন আর রিয়েল বাটনের পার্থক্য না বুঝেন তাহলে তো কিছুই করার নেই!
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      What did you mean by your haha emoji?
  3. Shakib Sohag Molla Contributor says:
    congressional Bro..dowa roylo
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      ধন্যবাদ। তবে দয়া করে আপনার লেখার বানানের প্রতি নজর দিন।
  4. Shakib Sohag Molla Contributor says:
    Sorry bro, mistake

    Congratulating

  5. Shakib Sohag Molla Contributor says:
    ভাইয়া ফ্রেন্ড রিকুয়েষ্ট পাঠিয়েছি এক্সেপ্ট করুন প্লিজ
  6. Itz_Xani Nishat Contributor says:
    Vaiya.. Etar kaj ki hobe
  7. 😁 😯 👌

Leave a Reply