সবাই কেমন আছেন? আশা করি ভালোই আছেন।আজ আমি বাংলাদেশী এমন কিছু এপস নিয়ে কথা বলবো,যেগুলি আপনার দৈনন্দিন জীবনকে আরো সহজ করে তুলবে।আর সবচেয়ে বড় কথা হচ্ছে সবগুলি এপসই বাংলাদেশী।প্রথমেই বলে রাখি যারা ঢাকার বাইরে রয়েছেন তাদের জন্য এপসগুলি তেমন নাও কাজে লাগতে পারে।আর যদি আপনি ঢাকার ভেতরে হয়ে থাকেন এপসগুলি আপনার মোবাইলে অবশ্যই রাখা উচিত বলে আমি মনে করি।সবগুলি এপসই আপনার ট্রাই করে দেখা উচিৎ।

১) পাঠাওঃ

জ্যামের নগরী হচ্ছে ঢাকা।জ্যাম থেকে বাঁচার জন্য এবং আপনার গন্তব্য স্থানে দ্রুত পৌছাতে এই এপসটি আপনাকে অনেক সাহায্য করবে।এছাড়া এই এপসে আরো একটি সুবিধা রয়েছে তাহলো ফুড ডেলভারী সুবিধা।ঘরে বসেই আপনার পছন্দের হোটেলের খাবার অর্ডার করতে পারবেন।

­ডাউনলোড করুন

 

২) সেবা এক্স ওয়াই জেটঃ

এটিও একটি অসাধারন বাংলাদেশী এপ।ঘরের বাথরুম পরিষ্কার থেকে কাজের বুয়া,ইলেকট্রিশিয়ান,গাড়ি ভাড়া সবই করতে পারবেন এই এপ দিয়ে।ঘরে বসেই নিতে পারবেন সকল সুবিধা।

ডাউনলোড করুন।

 

৩) ডিজিটাল মানুষঃ

এটি একটি অসাধারন এপ।এটি দিয়ে আপনি আপনার এলাকার সকল প্রয়োজনীয় সার্ভিসিং দোকানের মোবাইল নাম্বার খুঁজে পাবেন।যেমনঃ ইলেকট্রিশিয়ান।ফোন করলেই তারা বাসায় হাজির হয়ে যাবে।(শুধুমাত্র ঢাকা শহরের এলাকা)

ডাউনলোড করুন।

 

৪) চালডালঃ

এটিও একটি অসাধারন এপ।এটি দিয়ে আপনি ঘরে বসেই মাছ,মাংস,সবজি বাজার করতে পারবেন।তারা ফ্রি হোম ডেলিভারী দেয়।অর্থাৎ ঘরে বসেই আপনি আপনার বাজার সেরে ফেলতে পারছেন।এই এপসে অনেক সময় নানারকম অফারও পাওয়া যায়।

ডাউনলোড করুন।

 

এই এপসগুলির বিকল্প আরো অনেক এপস থাকতে পারে।

ধন্যবাদ, পোস্টটি পড়ার জন্য।ট্রিকবিডির সাথেই থাকুন।

এছাড়া যেকোনো সমস্যায় প্রশ্ন করুন এখানে Nirbik.com

5 thoughts on "কিছু অসাধারণ এপস যা আপনার জীবনকে সহজ করে তুলবে।"

  1. istiak mahmud raiyani87 Author says:
    আজাইরা এপ সব।


  2. Md Al-Amin Md Al-Amin Contributor says:
    প্লেস্টোরে ঢুকে এপ্স গুলা দেখলো আর এপ্সের নাম এখানে ডেলিভারি দিয়ে দিছে,, থার্ড ক্লাস অথরে ভরে গেছে ট্রিকবিডি।
  3. A҉𝖇𝖚𝖇𝖔𝖐𝖔𝖗 RS ABUBOKOR Contributor says:
    সো ফানি।ফা.লতু পোস্ট
  4. Forhad Rahman Contributor says:
    Lol…

    R kichu bollam nah

Leave a Reply