আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। অরিজিনাল ভিটমেট প্লে স্টোরে পাওয়া যাবে না। তাহলে কি আপনি অ্যাপ্লিকেশনটি আপনার ফোনে ইন্সটল করতে পারবেন না। দেখুন ভিটমেট অ্যাপ্লিকেশন টি আমাদের নানা রকম কাজে প্রয়োজন হয়। বিশেষ করে যারা ভিডিও ডাউনলোড করতে চান অথবা অডিও ডাউনলোড করতে চান তাদের জন্য।
সমস্যা নেই আজকের পোস্টটি সম্পুর্ণ পড়লে আপনি খুব সহজে আপনার ফোনে অরিজিনাল ভিটমেট ইনস্টল করে নিতে পারবেন খুব সহজে। আর্টিকেলটি একটু ধৈর্য ধরে মনোযোগ সহকারে পড়তে থাকুন।

অরিজিনাল ভিটমেট কিভাবে আপনার ফোনে ইন্সটল করবেন?

আমি যেভাবে আমার ফোনে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করেছি। সেটাই আজকে আমি আপনাদের সাথে বিস্তারিত জানাবো। হয়তো বা অন্যান্য উপায় সমূহ রয়েছে অরিজিনাল ভিটমেট ডাউনলোড করার জন্য। তবে আমি যে নিয়মে অরিজিনাল ভিটমেট পেয়েছি সেটা আপনাদের সাথে আলোচনা করব। সর্বপ্রথমে আপনাকে প্লে স্টোরে নয় বরং google-এ চলে যেতে হবে। গুগল সার্চ বক্সে লিখবেন vidmad apk এটা লিখলেই হবে। লেখার পর সার্চ করবেন। যে রেজাল্ট আসবে সেখান থেকে সর্বপ্রথম যে ওয়েবসাইটটি এসেছে সেখানে ক্লিক করুন। সঠিক জায়গাটি খুঁজে পেতে নিচের ফটোটি লক্ষ্য করুন। আশা করি উপরের ফটোটি ভালভাবে লক্ষ করেছেন। ওয়েবসাইট এ ক্লিক করলেই আপনি সরাসরি অরিজিনাল ভিটমেট পেয়ে যাবেন। এবং এখান থেকে আপনি অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে পারবেন। সরাসরি ডাউনলোড অপশনে ক্লিক করলেই আপনার ফোনে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড শুরু হয়ে যাবে।

কোন ঝামেলা মুক্ত ছাড়াই অরিজিনাল ভিটমেট নিচের লিংকে ক্লিক করলে সরাসরি ডাউনলোড করতে পারবেন। অরিজিনাল ভিটমেট ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।
ডাউনলোড লিংক: Vidmate download

আশা করি আজকের আর্টিকেলটি বুঝতে পেরেছেন সবাই। যদি আপনার কাছে একটু হলেও হেল্প ফুল মনে হয় । আজকের আর্টিকেলটি তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন কেমন কেমন লাগলো আজকের আর্টিকেলটি? দয়া করে কেউ খারাপ মন্তব্য করবেন না। যদিও এই ব্যাপারটি খুবই সিম্পল একটা ব্যাপার। তবে আমরা অনেকেই যারা নতুন আছি এই সম্পর্কে কিছুই জানিনা। যারা জানেন না শুধুমাত্র তাদের জন্যই আর্টিকেলটি লিখেছি। যারা আগে থেকেই জানেন তারা দয়া করে খারাপ মন্তব্য করবেন না। কারণ আর্টিকেলটি শুধু অজানাদের জন্য । ধন্যবাদ সবাইকে আর্টিকেলটি পড়ার জন্য।

12 thoughts on "অরিজিনাল Vidmate খুঁজে পাচ্ছেন না? [নতুনদের জন্য]"

  1. Cf Sakil Cf Sakil Contributor says:
    Vid mad? 🥴


  2. Jamil Jamil Contributor says:
    Bhai u r very very talented 😉 Ami toh jantam e nah🥶
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      ধন্যবাদ আপনার কমেন্ট করার জন্য।
    2. Shanto Islam Shanto Islam Contributor says:
      Comment section a haha dewar option thakle valo hoto🤣🤣🤣
  3. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
    আপনার যদি প্রয়োজন না আসে তাহলে কেন আপনি কমেন্ট করেন? যারা জানে না তাদের জন্য এই পোস্ট করা হয়েছে আপনি যদি জানেন তো ভালো। তবে খারাপ মন্তব্য করলেই জেতা যায় না। আপনি যদি এত ভালোই পারেন তাহলে অথর এখনো হতে পারেননি কেন? দেখুন ফাও ফাও কমেন্ট করে কোন লাভ নেই। আশা করি পরবর্তীতে ফাও কোন কমেন্ট করবেন না ধন্যবাদ।
  4. Ahmed Shuvo Ahmed Shuvo Contributor says:
    VidMad abar konda? Lal da? naki Kala da?
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      ধন্যবাদ আপনার কমেন্ট করার জন্য। ভিটমেট আগের অরজিনাল যেটা সেটাই। তবে নতুন করে আপডেট এসেছে 2021 সালে।
    2. Jakir Hossain Jakir Hossain Contributor says:
      😂😂😂
    1. Md Mahamudul Hasan Md Mahamudul Hasan Author Post Creator says:
      পোষ্টটি আপনার দরকার হলে পোস্টটি সম্পূর্ণ পড়বেন। আর যদি দরকার না হয় তাহলে কেন কমেন্ট করেছেন?


  5. Shanto Islam Shanto Islam Contributor says:
    ভাই, আপনি এখনো কমেন্ট গুলোর কারণ ই বুঝেননি। এটা “VidMad” নয়। এটা “VidMate” @cf_shakil, @Jamil, @Ahamed_Shuvo & @Md_sajib সবাই আপনার এই ভুলটার জন্য কমেন্ট করছে। আপনি ভাবছেন @Jamil আপনার প্রশংসা করছে, কিন্তু আসলে উনি ফান করে কমেন্ট করছে, তাই আমি তার কমেন্টে হা হা দেয়ার কথা বলছি। আমিতো আপনার পোস্টে হা হা দেয়ার কথা বলিনি। মানুষের ভুল হতেই পারে।
    আমি আপনাকে এটা না বললে হয়ত আরো অনেকে কমেন্ট করত আর আপনি নিজের ভুলটা না বুঝে তাদের উপর চটে যেতেন। আপনাকে একজন জিজ্ঞেসও করেছিল “Vidmad” কি। তখনই আপনার বোঝা উচিত ছিল।

    ভুল হলে ক্ষমা করবেন, দুঃখিত!

Leave a Reply