আসসালামু আলাইকুম

 

সবাই কেমন আছেন। আশা করি ভাল আছেন। বর্তমানে সবচেয়ে জনপ্রিয় গেম হচ্ছে ফ্রি ফায়ার। আর ফ্রি ফায়ার টা ব্যান্ড হয়ে যাওয়ার কারণে আমাদেরকে ভিপিএন দিয়ে খেলা লাগতেছে। আর আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি টপ ফাইভ ফ্রী ফায়ার ভিপিএন। যেটা দিয়ে খেললে আপনি একদম লো পিংকে খেলতে পাবেন। তাহলে আর কথা না বলিয়ে চলুন শুরু করা যাক। দয়া করে ভালো করে পুরো পোস্টটা পড়বেন। এবং তারপরে কমেন্ট করবেন।

 

Top 5 : 1111

আমি আজকে টপ ফাইভ এ যে ভিপিএন টিকে রেখেছি সেটা হচ্ছে 1111. যারা ফ্রি ফায়ার খেলেন তারা অনেকেই এই ভিপিএন টির সঙ্গে পরিচিত। প্রথমে প্রায় সবাই এই বিপিএল টি ইউজ করত। এই ভিডিওটির একটা সমস্যা থাকার কারণে এটির জনপ্রিয়তা কমে গেছে। সেটি হচ্ছে এই ভিপিএনটি দিয়ে মাঝে মাঝে লুট করা যায় না। এটাই হচ্ছে এই ভিপিএন এর সমস্যা। তাই একে টপ ফাইভ এ দেওয়া হয়েছে। আপনি এটা দিয়ে অনেক সুন্দর গেমপ্লে করতে পারবেন। এটার পেইন্ট সব সময় 100 এর নিচেই থাকে। যদি আপনার নেটওয়ার্কের কোন সমস্যা না হয়।

ডাউনলোড:Click here to download(play store)

তাহলে চলুন পরেরটাতে যাওয়া যাক।

 

Top 4 : secure vpn

সিকিউর vpn অনেক জোস একটা অ্যাপ। এটা দিয়ে অনেক সুন্দর হবে গেম প্লে করতে পারবেন। এটাতে আপনার নেট পিঙ্ক অনেক সাধারন। তবে এটা প্রায় 300-400 এর উপরে চলে যায়। তাই টপ চার এ রাখা হয়েছে। এটাতে সাধারণভাবে খেলা যায়, কিন্তু মাঝে মাঝে আপনাকে সমস্যা হতে পারে। অবশ্যই আপনাকে ভি পি এন টির সার্ভার সিঙ্গাপুর দিতে হবে। এই vpn টি ব্যবহার কার সময় আপনাকে এড দেখাবে। এখানে সাধারণত ৫ সেকেন্ডের এড আসে । আর বেশিরভাগ সময়ই ব্যানার অ্যাড আসে। ভিপিএন কানেক্ট এবং ডিসকানেক্টেড করার সময় এড দেখতে পাবেন।তাহলে চলুন ডাউনলোড করা যাক:

Click here to download(play store)

Top 3 : Sec booster

এই vpn টি অনেক ভালো। আমি প্রায় সময় এই ভিপিএনটি দিয়ে গেম প্লে করি। আর এই ভিপিএনটি তে কোন প্রকারের অ্যাড নেই। এই ভিপিএনটির সার্ভার দুটি। একটি হচ্ছে বাংলাদেশ আর অন্যটি হচ্ছে ইন্ডিয়া। আপনারা সব সময় বাংলাদেশ দিয়ে খেলবেন। অনেক নেট পিংক অনেক সুন্দর। আপনি এটি দিয়ে সবসময় ৭৫ থেকে ১০০ এর মধ্যে নেট পাবেন। আমি যখন খেলি তখন 80 থেকে 85 এর মধ্যে থাকে। আর এই vpn দিয়ে সরাসরি গেমে ঢোকা যায়। ভিপিএন টা কানেক্ট হওয়ার পর ফ্রি ফায়ার লোগো এর উপর ক্লিক করলে সরাসরি গেমে ঢোকা যায়। তাহলে চলুন এবার ডাউনলোড করি:

Click here to download(play store)

Top 2 : vpnify

আমি টপ ২ তে যে ভিপিএনটি রেখেছি সেটা হচ্ছে vpnify. এটি একটি অসাধারণ ভিপিএন। এটির নেট পিংক অসাধারণ। এটিতে প্রায় সময় 75 থেকে 80 নেট পিংক থাকে। এই ভি পি এন টি চলার সময় আপনি অ্যাড দেখতে পাবেন। এটিতে সাধারণত লম্বা এড দেয় না। ৫ সেকেন্ডে অথবা ব্যানার অ্যাড দিয়ে থাকি। এখানে ব্যানার অ্যাড খুব কমই আসে। আপনি যদি এই vpn টি চালাতে চান তাহলে আপনাকে অবশ্যই সিঙ্গাপুর সার্ভার দিতে হবে। সিঙ্গাপুর সার্ভার দিয়ে সব থেকে ভালো নেট স্পিড পাবেন। যদি আপনি এড না পছন্দ করেন তাহলে থার্ড পার্টি ওয়েবসাইট থেকে মুড ডাউনলোড করতে পারেন। এটির মুড ভার্সন এভেইলেবল আছে। তবে আমাদের উচিত তাদেরকে সাপোর্ট করা। অর্থাৎ আমি বলতে চাচ্ছি মেইন ভার্সন ইউজ করা।নিচে থেকে ডাউনলোড করে নিন।

Click here to download(play store)

Top 1 : fast VPN

অবশেষে আপনারা যার অপেক্ষায় ছিলেন। আমি টপ ওয়ান এ রেখেছি ফাস্ট ভিপিএন। এটির নাম দেখেই বোঝা যাচ্ছে এটি কি রকম। আপনারা যদি এই ভিপিএনটি না ইউজ করেন, তাহলে আমি আপনাকে রিকমেন্ট করলাম‌ এটি ইউজ করার জন্য। আপনার অবশ্যই ভালো লাগবে। এটি দিয়ে অনেক সুন্দর গেম প্লে করতে পারবেন। এই অ্যাপটিতে সাধারণত 70 থেকে 100 পর্যন্ত পিংক থাকে। যদি আপনার নেট সমস্যা না থাকে তাহলে অনেক সুন্দর হবে গেম প্লে করতে পারবেন এই ভিপিএন দিয়ে। এই vpn টিতে অ্যাড আসে। এখানেও বেশিরভাগ সময়ই ব্যানার অ্যাড আসে। আর ভিডিও অ্যাড সবসময় কমই আসে। এটি চালানোর সময় আপনাকে অবশ্যই সিঙ্গাপুর সার্ভার দিতে হবে। তাহলে চলুন এবার ডাউনলোড করি।

Click here to download(play store)

ভিডিওটি দেখতে পারেন প্রত্যেকটা vpn এর রিভিউ দেওয়া হয়েছে।

 


যেভাবে ভিপিএন কানেক্ট করবেন:

১. প্রথমে ভিপিএনটি ডাউনলোড করবেন।

২. যে ভিপিএন এ সার্ভার সিলেক্ট করা যায়,সেসব ভিপিএন এ সিঙ্গাপুর সার্ভার সিলেক্ট করুন।

৩. কানেক্ট এ ক্লিক করুন, এবং সকল পারমিশন দিয়ে দিন।

৪. ভিপিএন কানেক্টেড কমপ্লিট।

 

আমি যদি কোন ভিপিএন এড়িয়ে যাই, যা এগুলোর চেয়েও ভালো। তাহলে আপনি কমেন্ট করে বলতে পারেন। পরেরবার অ্যাডজাস্ট করে নিব। তাহলে আজকে এ পর্যন্তই। দেখা হবে অন্য পোস্টে। আর সেজন্য প্রতিদিন trickbd ভিজিট করুন।

 

Bye bye

7 thoughts on "Top 5 new VPN for free fire||2022||best VPN"

  1. Ashraful Author says:
    Nice. Keep posting.
  2. Zisan Islam Contributor says:
    ভাই এগুলার মধ্যে কয়েকটা আমার কাছে কাজের আরো কয়েকটা ভিপিএন রিভিউ দিয়েন
  3. Sajid Blue Author says:
    vpn দিয়ে খেললে আরো ল্যাগ দেয়। ওয়াইফাই দিয়ে খেলা ভালো
  4. BugMosphere Contributor says:
    কিসের ভিত্তিতে র‍্যাংকিং করেছেন?
    1. Ultimatix LiMoN ミNLミ Author Post Creator says:
      Net ping ar vittite vi.

Leave a Reply