ইকমার্স সাইট তৈরির জন্য সুন্দর একটি ব্লগার টেম্পলেট

বর্তমান সময়ে আমারা কোন না কোন ভাবে ইনকাম করতে চাই সেটা অফ লাইন বা অনলাইন যাই হোক না কেন। তবে বর্তমান সময়ে অনলাইনে চাহিদা খুব বেড়ে গেছে বিশেষ করে বিজনেস এর দিক থেকে । আমারা সবাই জানি অনলাইন বিজনেস এর জন্য ব্লগিং হচ্ছে খুব জনপ্রিয় । তবে অনেকেই এই পথ পছন্দ করেন না। অনেকেই এখুন ইকমার্স অনলাইন বিজনেস টিকে পছন্দের তালিকাই নিয়ে আসছে এবং বিভিন্ন প্রোডাক্ট নিয়ে একটা ইকমার্স সাইট তৈরি করছে। সফল হোক বা না হোক সেটা পরের কথা তবে চেস্ট করতে সমস্যা কোথাই । তবে আমারা সবাই জানি একটা ইকমার্স সাইট তৈরি করতে বেশ খরচ বহন করতে হয় বিশেষ করে সেটা আপনি যদি ব্লগার বাদে অন্য কোন প্ল্যাটফর্ম দিয়ে আপনার সাইটটি বানান । তবে এখুন আপনি চাইলে প্রথমিক ভাবে বললেন ভুল হবে একদম প্রফেশনাল দের মত ব্লগার ব্লগ ব্যবহার করেই একটি সুন্দর ইকমার্স সাইট বানিয়ে নিতে পারবেন এর জন্য দরকার হবে আজকের এই সুন্দর একটি থিম এবং একটা কাস্টম ডোমেইন। আমারা সবাই জানি ব্লগার Hosting ফ্রী তাই সেই ঝামেলা নেই এবং ব্লগার এখুন প্রতিনিয়ত উন্নত সুবিদা যুক্ত করেই চলেছে যার ফলে আপনি সহজেই একটা ইকমার্স সাইট ব্লগার দিয়ে বানিয়ে নিতে পারবেন । যাই হোক আপনি যদি চান ব্লগার ব্যবহার একটি ঐ রকম সাইট বানাবো তাহলে অবসই এই ব্লগার থিম আপনার পছন্দ ও দরকারে আসবে । এই থিম আপনি ফ্রী এবং পেইড দুই পাবেন তবে আমি চাইব আপনি পেইড ভার্সন ব্যবহার করুন। তাহলে নিচে থেকে ডাউনলোড করেনিন পছন্দ হলে এবং সুরু করেদিন আপনার অনলাইন বিজনেস ।

 

Theme Demo Check

Bdupload Download Theme

  • This Theme is Password Protected 

  • password :daudtech

উপরে ডাউনলোড সঙ্গে দেম লিঙ্ক দেওয়া হয়েছে দেখেনিন এবং পছন্দ হলে ডাউনলোড করেনিন। তবে চাইলে এই থিমের ফিচার সমূহ নিচের টেবিল থেকে দেখেনিন।

থিম ফিচার সমূহ :

 

ফিচার হ্যাঁ অথবা না
১০০% রেস্পন্সিভ ডিজাইন হ্যাঁ পরীক্ষা করুন
ফটো স্লাইডার হ্যাঁ
SEO ফ্রেন্ডলি হ্যাঁ
দ্রুত লোড হ্যাঁ পরীক্ষা করুন
সুন্দর একটি ADD TO CART বাটন হ্যাঁ
সুন্দর একটি TOP SELLING ফিচার হ্যাঁ
বিভিন্ন ব্রাউজার সাপোর্ট হ্যাঁ
অসধারন সিএসএস মেনু বার হ্যাঁ
সুন্দর একটি যোগাযোগ ওয়েডগেট হ্যাঁ
সুন্দর একটি Page Navi হ্যাঁ
স্লাইড স্টাইল হ্যাঁ
রিলেটেড PRODUCTS সঙ্গে ফটো হ্যাঁ
Font Awesome সাপোর্ট হ্যাঁ
VIEW CART CHECKOUT বাটন হ্যাঁ
ইমেল সাবস্ক্রাইব বক্স হ্যাঁ


 N. B: Mobile Responsive Theme Demo

উপরের টেবিল ছাড়াও আরও একাধিক সুন্দর সুন্দর ফিচার আছে যেগুল আপনি পেইড ভার্সনে পেয়ে যাবেন । আশাকরি এই ইকমার্স ব্লগার থিম টি আপনার উপকারে আসবে ।

তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে। কোন সমস্যা হলে নিচে কমেন্ট করুন থিমটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন

 

 

3 thoughts on "ইকমার্স সাইট তৈরির জন্য সুন্দর একটি ব্লগার টেম্পলেট[ Ecommerce Blogger Template for Blogger]"

  1. TrickBD Lover Contributor says:
    ব্লগারে ECommerce কে বানায় ? ??
  2. Tariqul Islam Khan Contributor says:
    Download kora jay na, ki sob antahei VPN naki connection dekhay, hahaha, parle vai Google Drive link den

Leave a Reply