আসসালামুআলাইকুম বন্ধুরা,

আজকে আপনাদের মাঝে শেয়ার করব Exchange/Wallet এয়ার্ড্রপ গুলো কেন এত জনপ্রিয় হয়? নিচে কিছু পয়েন্ট শেয়ার করছি আপনারাই বুঝতে পারবেন।

1. বেশিরভাগ এয়ারড্রপ এর প্রজেক্ট স্ক্যাম হয়। ফলে এত কষ্ট করে জয়েন হয়ে সেগুলো থেকে কোন পেমেন্ট পাওয়া যায় না। কিন্তু একটি প্রতিষ্ঠিত এক্সচেঞ্জার সাইট অথবা কোন ক্রিপ্টো ওয়ালেট তাদের নেটিভ টোকেন লঞ্চ করার সময়ে এয়ারড্রপ দিলে সেগুলো ১০০% পেমেন্ট করে।

2. বেশিরভাগ এয়ারড্রপে রিওয়ার্ড থাকে খুব অল্প এবং সেগুলো পায় ও খুব অল্প মানুষ। যেমন ধরেন $20000 পাবে 2000 জন মানুষে। ফলে হাজার হাজার মানুষের মধ্যে উইন হওয়া অনেক কষ্টসাধ্য ব্যাপার। কিন্তু এক্সচেঞ্জার সাইটের অফার আসলে সেগুলার রিওয়ার্ড ও থাকে অনেক বেশি এবং সব মানুষকে পেমেন্ট করে। তারমানে নিশ্চিত উইন।

3. দেখা যায় অন্যান্য প্রজেক্ট এয়ার্ড্রপ দিলে তাদের টোকেনের প্রাইস অনেক ডাম্প করে কিন্তু এক্সচেঞ্জার সাইট অথবা ওয়ালেটের এয়ার ড্রপ দিলে তাদের প্রাইস তেমন একটা ডাম্প মারে না।

 

আজকে শেয়ার করব Tidex Exchange নামক একটি এক্সচেঞ্জার সাইট তাদের নেটিভ টোকেন লঞ্চ করবে। Reward Pool $2,000,000 এর সমমূল্যের TDX token. তাও আবার IDO প্রাইস এর দামে। তার মানে বুঝেন প্রাইস পাম্প করলে আরো কত বড় রিওয়ার্ড পুল হতে পারে।

এখানে আপনারা এক্সচেঞ্জার সাইটে একাউন্ট খুলে কেওয়াইসি করে $20 সমমূল্যের যেকোনো টোকেন ডিপোজিট করলে (আবার সাথে সাথে উইথড্র করতে পারবেন) মে মাসের ৫ তারিখে তাদের টোকেন লঞ্চ হলে $20 সমপরিমাণ TDX টোকেন পাবেন। এবং অপরটি কোন রেনডম ইউজারদের জন্য নয়, সবাই পাবেন।

• প্রথমে এই লিঙ্ক থেকে ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খুলে তারপরে সিম্পল KYC করবেন। জাস্ট আপনার এনআইডি কার্ডের সকল তথ্য দিয়ে এবং আপনার এনআইডি কার্ডের ফ্রন্ট এবং ব্যাক পাটের ছবি, আর যার এনআইডি কার্ড আর একহাতে এনআইডি কার্ড এবং অন্য হাতে সাদা কাগজে TIDEX.COM তার নিচে যেদিন কেওয়াইসি করবেন সে দিনের তারিখ এবং আপনার সিগনেচার দিয়ে একটি ছবি তুলে আপলোড দিবেন। কিছুক্ষণের মধ্যে আপনার কেওয়াইসি অ্যাপ্রুভ হয়ে যাবে।

• এরপর আপনি Wallet অপশনে গিয়ে Deposit অপশনে গিয়ে $20 সমমূল্যের Trx ডিপোজিট করবেন। Binance থেকে উইথড্র দিতে মাত্র 1 Trx fee কাটবে। তারপরে ডিপোজিট করার সাথে সাথে আপনারা আবার ওই Trx উইথড্র করে নিবেন। Tidex Exchange থেকে Trx উইথড্র করতে ফি লাগবে 5 Trx. তারমানে আপনার মোট খরচ হবে $0.35 এর মত।

সবগুলো কাজ ঠিকঠাক মতো করলে 3 dot menu থেকে এয়ার্ড্রপ অপশনে গেলে নিচের স্ক্রীনশট এর মত দেখতে পাবেন।

• সবশেষে আপনি নিচের Gleam Competitionএ এ জয়েন হবেন। মনে রাখবেন আপনি যে ইমেইল দিয়ে Tidex এ একাউন্ট খুলেছে নাকি ইমেইল দিয়ে Gleam এ লগইন করবেন। ব্যাস এইটুকু কাজ করলে আপনি পেয়ে যাচ্ছেন $20. আর প্রাইস পাম্প করলে তো কোন কথাই নেই।

যে কোন প্রশ্ন থাকলে টেলিগ্রামে আমাকে জিজ্ঞাসা করতে পারেন। চাইলে আমার টেলিগ্রাম চ্যানেলে যুক্ত হতে পারেন। তবে এখানে আপনারা রেগুলার এয়ার্ড্রপ পাবেন না। যেই এয়ারড্রপ গুলো সবাইকে পেমেন্ট করে এবং রিওয়ার্ড ও বেশি শুধুমাত্র সেই গুলো পাবেন। আজকে এই পর্যন্ত।

ধন্যবাদ

4 thoughts on "Exchange/Wallet এয়ার্ড্রপ গুলো কেন এত জনপ্রিয় হয়? Tidex Exchange এয়ারড্রপ নিয়ে বিস্তারিত।"

  1. roy Contributor says:
    আগেই জায়েন করেছি
    1. ᗪᖇEᗩᗰIᑎᖴIᑎITY Author Post Creator says:
      Congratulations
  2. gelam compitaion a jodi ami join na hoi tahole ki kono somossa ase
    1. ᗪᖇEᗩᗰIᑎᖴIᑎITY Author Post Creator says:
      Sure jani na.

Leave a Reply