আমরা অনেক দিন থেকেই এই সমস্যাটির সাথে পরিচিত যে,যেদিন এসএসসি রেজাল্ট ঘোষণা করা হয় ঠিক সেদিন অনেকেই শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে অনেকেই ঢুকতে পারেন না। ফলে আপনারা বিভিন্ন কম্পিউটার এর দোকান থেকে রেজাল্ট দেখে অযথাই কমপক্ষে ২০টাকা থেকে ৫০টাকা দিয়ে থাকেন।তারা কি করে???

তারা আসলে আগে থেকেই ওয়েবসাইটে ঢুকে থাকে তাই তারা সহজেই একটু দেরি হলেও আপনাদেরকে রেজাল্ট বের করে দেয়। আপনারা ঢুকতে পারেন না কেন???
প্রতি ওয়েবসাইটের হোস্টিং এই ভিজিটরের একটা লিমিট বা সার্ভারের কিছু ক্ষমতা থাকে।কিন্তু যেদিন রেজালট দেয় সেদিন তার থেকেও বেশি মানুষ ভিজিট করে।ফলে সার্ভার সবাইকে ঠিকমত সার্ভিস দিতে পারে না। যারা আগে থেকে ঢুকে থাকে তারা রেজাল্ট দেখতে পেলেও আমরা আর যেহেতু পরে চেষ্টা করি তাই দেখতে পারি না বা অনেক সময় নষ্ট করে দেখতে হয়।আমি লক্ষ করে দেখেছি যে বিশেষ করে কম্পিউটার ছাড়া ঐদিন ঢুকাই যায় না। যেহেতু Trickbd আছে আমাদের সাথে তাই আর টেনশন করতে হবে না। এখন এর উপায় বলে দিবো.ইনশাআল্লাহ তাই এই সমস্যা কিছুটা হলেও দূর করার জন্য আমি চেষ্টা করেছি,এবং ছোট খাটো একটা উপায় বের করেছি
যখন বোর্ডের ওয়েবসাইটে সময় বেশি লাগে তখন অযথা বোর্ডে চেষ্টা না করে নিচের এই লিংকে ক্লিক করুন আপনারা চাইলে 2টা টেব ওপেন করে এখনই দেখতে পারেন যে http://www.educationboardresults.gov.bd এক টেবে আর আমাদের ঐ লিংক এক টেবে ওপেন করুন।দেখুন কোনটা আগে আসে ইনশাআল্লাহ বোর্ডের আগে ঐ লিংকে ঢুকবে… যদি এর উলটা হয় তবে আমি এই টিউন ডিলিট করতে রাজি।কিন্তু যদি আমার কথার সাথে কাজের মিল পান তাহলে টিউমেন্টে অবশ্যই একটা

14 thoughts on "Education board এর সকল ওয়েবসাইট ব্যস্ত থাকলেও আগামীকাল যেভাবে SSC পরিক্ষার রেজাল্ট দেখবেন ১০০ Working চ্যালেঞ্জ।"

  1. abdurrahim162 abdurrahim162 Contributor says:
    apnar oi link to dekhte pasci na


  2. Avisek Roy Avisek Roy Contributor says:
    vi link.koi
  3. arafath Contributor says:
    Good morning,,
  4. Faisal Kabir Faisal Kabir Contributor says:
    vai ekta id photo verification korta hoba.help me pls
    1. hider hider Author says:
      আমাকে দিবেন? আমি চেস্টা করে দেখতে পারি….
    2. Princezzzzz Contributor says:
      ami pari
  5. riyadahmed Contributor says:
    amr o ekta id photo verification hoice kew help korben
    1. hider hider Author says:
      আমাকে দিতে পারেন,আমি চেস্টা করে দেখতে পারি…
  6. Tarek Tarek Contributor says:
    আপনাদের ঐ লিংক কই??
  7. ctg mijan Contributor says:
    কিরে ভাই এত লিখে পোস্ট করলেন লিংক টা ও ভাল করে দিতে পারলানা


  8. limon limon Contributor says:
    copy paste korle ja hoi r ki
  9. Fibd.gq Subscriber says:
    bal share korce….shala ami server jam thakleo dukte pari…kono somossa chara ekta new way te..

Leave a Reply