হ্যালো ব্রো, স্বাগতম, সবাইকে, আমার আজকের আরেকটা নতুন টিউটোরিয়ালে । আশা করি সবাই খুবই ভালো আছেন। ভালো তো থাকারই কথা, কারন trickbd র সাথে থাকলে সবাই খুব ভালো থাকে । আর ভালো থাকার জন্যই মানুষ ট্রিকবিডিতে আসে। চলুন শুরু করা যাক।

আজকে আমার এই পোস্টে থাকবে টেন মিনিট স্কুলের একটি ফ্রি কোর্স সম্পর্কে l

টেন মিনিট স্কুল নিয়ে এসেছে ‘HSC 22 ব্যাচের শেষ মূহুর্তের প্রস্তুতি কোর্স’ যেখানে, ২টা Phase এ HSC পরীক্ষার শর্ট সিলেবাস প্রায়োরিটি ওয়াইজ পড়ানো হবে।
Phase 1 এ: বাংলা ও ইংরেজি বিষয় মে মাসের মধ্যে শেষ করানো হবে। ( যেটা সম্পূর্ণ ফ্রি)
Phase 2 তে: Physics, Chemistry, Higher Math, Biology শেষ করানো হবে ২ মাসে।

২ টি Phase এর মধ্যে ১ম Phase টি সবার জন্য ফ্রি, অর্থাৎ যে কেউ কেবল রেজিস্ট্রেশন এর মাধ্যমে বাংলা ও ইংরেজি সিলেবাসশেষ করতে পারবে।

যেহেতু অনেকেরই এখন অনেকটা সিলেবাস বাকি, আর এত সকল তথ্য একসাথে পড়তে সমস্যা হবে তাই কোর্সে যেগুলো বেশি ইম্পোর্টেন্ট সেগুলো সময় নিয়ে প্র‍্যাকটিস সহ পড়ানো হবে।

এরপর Safety হিসেবে তুলনামূলক কম গুরুত্বপূর্ণ অধ্যায়গুলো থেকে আসার মতন সাজেশনভিত্তিক টপিক পড়ানো হবে। 

তাই এখনো যারা HSC প্রস্তুতি নিয়ে হিমশিম খাচ্ছেন এবং ভালো ফলাফল নিশ্চিত করতে চান, তাদের জন্য মাত্র ৩ মাসের এই “শেষ মূহুর্তের প্রস্তুতি কোর্স”ই হবে সহজ সমাধান।

rules: প্রথম ফেইস অর্থাৎ বাংলা এবং ইংলিশ কোর্সটিতে ভর্তি হওয়ার নিয়ম খুবই সহজ l আমি নিচে বাংলা এবং ইংলিশ গ্রুপে জয়েন হওয়ার জন্য গ্রুপের লিংক দিয়ে দিচ্ছি l আপনারা এই গ্রুপের লিংক এ ক্লিক করবেন এবং সেখানে নিচে উল্লেখিত প্রশ্নগুলোর উত্তর দিবেন l এডমিনগণ কিছুক্ষণ পর আপনাকে গ্রুপে এপ্রুভ করে দিবে l

ক্লাস কিভাবে হয় ?
ক্লাস প্রাইভেট গ্রুপে লাইভে নেওয়া হবে এবং মোটামুটি সব ক্লাসের ই পিডিএফ দিয়ে দেওয়া হবে এবং এর সাথে থাকবে অবজেক্টিভ অর্থাৎ বহু নির্বাচনী পরীক্ষা l

* দেশের টপ টপ টিচারদের দিয়ে এই কোর্সটি করানো হচ্ছে l আর তাই আপনি যদি এইচএসসি 22 পরীক্ষার্থী হন তাহলে এটাই সুবর্ণ সুযোগ বাংলা এবং ইংলিশ এ ভালো একটি প্রস্তুতি নেওয়ার এই কোর্সের মাধ্যমে l তাই দেরি না করে এখনি এনরোল করে পড়ুন নিচের গ্রুপে জয়েন হওয়ার মাধ্যমে l

note: আরেকটা বিষয় কেউ যদি টেন মিনিট স্কুলের শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্সের ফেইস 2 অর্থাৎ সাইন্সের সাবজেক্ট গুলোর যে কোর্সটি আছে সেটি যদি ডিসকাউন্টে কিনতে চান অথবা অন্য যে কোন কোর্স ডিসকাউন্টে কিনতে চান তাহলে আমাকে ফেসবুকে ইনবক্স এ নক করবেন l

শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স নিয়ে যেকোনো জিজ্ঞাসায় কল করো 16910 – এই নাম্বারে।

group link

আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি।

মানুষ মাত্রেই ভুল হয় , তাই পোষ্টে কোন ভুল থাকলে দয়া করে মাপ করে ‍দিয়েন, আর প্লিজ কমেন্টে লিখে ভুলগুলা শোধরানোর সুযোগ করে ‍দিয়েন।
কোন কিছু না বুঝলে বা কোন কিছু জানার থাকলে, আমাকে কমেন্টে জানান।

আমাদের সাথে থাকার জন্য আপনি আমাদের ফেইসবুক গ্রুপে জয়েন হতে পারেন l

আর যেকোন প্রবলেমে ফেসবুকে আমি
তাহলে সবাইকে ট্রিকবিডির সাথে থাকার জন্য আমন্ত্রন জানিয়ে আজকে আমি আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ ।



7 thoughts on "টেন মিনিট স্কুল কর্তৃক আয়োজিত এইচএসসি 22 শেষ মুহূর্তের প্রস্তুতি কোর্স বাংলা এবং ইংলিশ সাবজেক্ট এর কোর্সটি নিয়ে নিন ফ্রিতে l"

  1. Aubdulla Al Muhit Contributor says:
    ধন্যবাদ ।
    1. Prottoy Saha Contributor Post Creator says:
      tnx
  2. Rakib Alinsky Contributor says:
    SSC এরটা দেওয়া যাবে? কাইন্ডলি
    1. Prottoy Saha Contributor Post Creator says:
      ssc er ta paid. kinte hobe. discount chaile amake knock korte paren
    2. Rakib Alinsky Contributor says:
      কিনতে চাইলে অনেক ওয়ে আছে, আপনাকে নক করার প্রয়োজন হবেনা
  3. Levi Author says:
    এইটা ফ্রী কোর্স হলো কিভাবে?

Leave a Reply