আমরা জারা ইন্টারনেট, কম্পিউটারে ও স্মার্ট ফোনের সাথে জড়িত আছি তারা কমবেশি সবাই ফেজবুক ব্যবহার করে থাকি।

যদিও বা এখন আমাদের দেশে ফেজবুক ব্যবহার নিষিদ্ধ করা আছে। তারপরেও অনেকে প্রক্সি কিংবা ভার্সচুয়াল প্রাইভেট নেটওয়ার্ক ব্যবহার করে ফেজুব ব্যবহার করতে হচ্ছে।

আসল কথায় আসা যাক ফেজবুকে আমরা নানা রকম স্টাট্যাস শেয়ার করি। ছবি, ভিডিও শেয়ার করে থাকি। যা আগে আমাদের মেমোরিতে সেভ করে তারপরে আপলোড করে সবার কাছে ছড়িয়ে দেওয়া হত।

আমরা সেই ভিডিওটি সরাসরি দেখতে পাইতাম তাহলে কত ভাল লাগত, আনন্দ লাগত কিন্তু আমাদের সেই ভাল লাগার জন্য, এখন ফেজুবুক নির্মাতা আমাদের সবার জন্য সরাসরি ভিডিওটি দেখার সুযোগ করে দিল।

যদিও সিস্টেমটি আগে বিখ্যাত ব্যক্তি  ” রক ” জনসন, সেরেনা উইলিয়ামস, এবং লুকি ব্রায়ান ডোয়াইন সেলিব্রিটি হিসাবে শুধুমাত্র তাদের প্রোফাইলে যুক্ত করা ছিল। যাদের পেজ ভেরিভাইড ছিল তারা এই সুবিধেটি পেয়েছিল। ফেজবুক এখন সিস্টেমটি সবার জন্য উম্মুক্ত করে দিল।

সরাসরি ভিডিওটি স্মার্টফোনে ফেজবুক সফটওয়্যার দিয়ে কাজটি করতে পারবে। লাইভ ভিডিওটিতে আপনি টিউমেন্ট ও লাইক দিতে পারবেন।

লাইভ ভিডিও শেয়ারের পাশাপাশি আরও সুবিধে পেতে পারেন। যেমন আপনার ফ্যামিলি মেম্বার ও বন্ধুদের সাথে গ্রপ লাইভ চ্যাট করতে পারেন।

সুবিধেটি পেতে হলে আপনাকে ফেজুবক ম্যাসেন্জার ও ফেজুবুক সফটওয়্যারটি আপডেট করতে হতে পারে। যারা আপডেট সফটওয়্যার ব্যবহার করতেছেন তারা চেষ্টা করে দেখতে পারেন।

ধন্যবাদ টিউনটি পড়ার জন্য।

ফেছ্বুকে আমি
=================================>>>>==
আমার এই টিউন টি ভালো লাগলে আমার সাইটে একবার ঘুরে আসতে পারেন Www.TipsaLL24.Com

3 thoughts on "এবার আপনার মোবাইল ফোন দিয়ে ফেজুবকে সরাসরি ভিডিও শেয়ার করুন"

  1. Riadrox Legend Author says:
    opera dia share korte pai..
  2. sams mahmud Contributor says:
    ami tuner hote cai
  3. NH Robin Author Post Creator says:
    ha jabay

Leave a Reply